অবসরের সময় স্টুডেন্টদের জন্য অনলাইনে আয়ের সবচেয়ে ভালো পদ্ধতি।

Posted on

বন্ধুরা কেমন আছেন? আশা করি ভালো আছেন। ট্রিকবিডির সাথে থাকলে ভালো থাকারই কথা। আজ আমি আপনাদের এমন একটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিব যেটা থেকে আপনি অবসরে কিছু সময় ব্যায় করেই টাকা আয় করতে পারবেন।এই অ্যাপটি সবচেয়ে ভালো স্টুডেন্টদের জন্য।স্টুডেন্টরা খুব সহজেই তাদের হাত খরচের টাকা এই অ্যাপে কাজ করে তুলে নিতে পারেন।এখানে আপনাকে কিছু টাস্ক দেওয়া হবে।প্রতিটি টাস্ক সম্পন্ন করার জন্য আপনি টাকা পাবেন।

অ্যাপটি কতটুকু ট্রাস্টেড?

আপনারা নিশ্চয়ই yandex এর নাম শুনেছেন? এটি রাশিয়ার অন্যতম জনপ্রিয় সার্চ ইঞ্জিন।এই অ্যাপটি Yandex কোম্পানি দ্বারা পরিচালিত। তাই আনট্রাস্টেড হওয়ার প্রশ্নই উঠে না। আমি নিজেও এই অ্যাপ থেকে অনেকবার টাকা তুলেছি। এবং আমার বন্ধুরাও এই অ্যাপে কাজ করে অনেকবার টাকা তুলেছে।

অ্যাপ ডাউনলোড এবং রেজিষ্ট্রেশনের উপায়?

প্রথমে এই  লিঙ্কে ক্লিক করুন।

তারপর নিচের স্কিনশর্টের মত Install app বাটনে ক্লিক করে অ্যাপটি ইনস্টল করে নিন।

অ্যাপটি ইনস্টল করে ওপেন করার পর Create id তে ক্লিক করে আপনাকে নতুন একটি একাউন্ট খুলতে হবে। একাউন্ট খুলতে আপনার ফোন নাম্বার লাগবে।

৷৷৷  

একাউন্ট খুলে সম্পন্ন করার পর আপনি এরকম একটি ইন্টারফেস দেখতে পাবেন।এখানে কতগুলো টাস্ক দেখতে পাবেন।এই টাস্কগুলো আপনাকে সম্পন্ন করতে হবে।প্রতিটি টাস্কের জন্য আপনি টাকা পাবেন।

 

 

 

 

 

প্রতিটি টাস্ক সম্পন্ন করার আগে ভালো ভাবে ইন্সট্রাকশান পড়ে নিবেন।ইন্সট্রাকশান পড়তে অবহেলা করবেন না।ইন্সট্রাকশনে কিভাবে টাস্কটি সম্পন্ন করতে হবে তা বিস্তারিত বলা আছে।

আপনি যত ভালোভাবে কাজটি বুঝে সুন্দর ভাবে সম্পন্ন করবেন আপনার ইনকাম তত বাড়বে।টাস্কের মধ্যে ট্রেনিং এবং এক্সাম থাকে। যাদের ট্রেনি এক্সামে স্কোর বেশি থাকে তাদের প্রতি টাস্কের ইনকামও অনেক বেড়ে যায়।আপনি যদি ভালোভাবে কাজ সম্পন্ন করতে পারেন,আপনাকে আরও নতুন নতুন অনেক কাজ দেওয়া হবে।

 

টাকা কিভাবে তুলবো?

টাকা তোলার পদ্ধতি খুবই সহজ। পেওনারের মাধ্যমে আপনি টাকা তুলতে পারবেন। ২০ ডলার হলেই টাকা তুলতে পারবেন।পেপালে ১ ডলার হলেই টাকা তোলা যায়। কিন্তু বাংলাদেশে যেহেতু পেপাল সাপোর্ট করে না তাই সেটার কথা বলে লাভ নেই। তাই আমাদের জন্য পেওনারই ভরসা। তবে skrill মাধ্যমে টাকা উইথড্র করা সুযোগ রয়েছে। পেমেন্ট অপশান এড করার জন্য my money অপশানে যেতে হবে।

 

 

কেন অ্যাপটি শেয়ার করলাম?

এই অ্যাপটি অন্যান্য আর্নিং অ্যাপ থেকে ভিন্নধর্মী।বেশির ইনকাম অ্যাপ ভুয়া এবং বিভিন্ন আজেবাজে এডে ক্লিক করে আর্ন করতে হয়।কিন্তু এই অ্যাপটি সেরকম নয়। এখানে অনেক টাস্ক দেওয়া হয়। প্রতিটি টাস্কে নিজের বুদ্ধি খাটিয়ে কাজটি সম্পন্ন করে টাকা আয় হয়। এখানে আয়ের পরিমাণটাও বেশি। ১০ মিনিটের মত ব্যায় করে বাংলাদেশী টাকায় ৮ থেকে ১০ টাকা ইনকাম সম্ভব। প্রতিদিন ২ থেকে ৩ ঘন্টা সময় দিলে ২ ডলারের উপরে আয় সম্ভব। আর হ্যা ট্রেনিং স্কোর ভালো হলে ১০ সেন্টের টাস্ক ৯৫ সেন্টে নিয়ে যাওয়া সম্ভব। সবাই ভালো থাকবেন। আজকে এই পর্যন্তই ?

The post অবসরের সময় স্টুডেন্টদের জন্য অনলাইনে আয়ের সবচেয়ে ভালো পদ্ধতি। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *