অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করুন ভিন্ন ওয়েবসাইটে? (ইনকাম এবার সবাই করবে)

Posted on

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায় অনেক রয়েছে। বিভিন্ন উপায়ে আপনি চাইলে অনলাইন থেকে টাকা ইনকাম করতে পারবেন।অনলাইনে আয়ের অন্যতম একটি উপায় হলো অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম অনলাইনে।আজকের এই আর্টিকেল থেকে আমরা অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার বেশ কিছু ওয়েবসাইট নিয়ে আলোচনা করব।

যে ওয়েবসাইটগুলোতে আপনারা সরাসরি ডোমেইন-হোষ্টিং বিক্রি করে টাকা আয় করতে পারবেন।হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন অনলাইনে আফিলিয়েট মারকেটিং তাও আবার ডোমেইন-হোস্টিং বিক্রি করে। তো চলুন কথা না বাড়িয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাক এই আর্টিকেল থেকে।

অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার উপায়?

অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয়ঃ আপনি যদি অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে চান তাহলে,কোন একটি কোম্পানি বা প্ল্যাটফর্মের সাথে আপনাকে যুক্ত হতে হবে। যে প্লাটফর্ম গুলো আপনাকে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করার সুযোগ দিবে ‌। এমনি কোন একটি মার্কেটপ্লেসে আপনাকে যুক্ত হতে হবে।

তাদের সাথে যুক্ত হয়ে গেলে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য সে কোম্পানি থেকে আপনাকে এফিলিয়েট লিংক দিবে। এখন এর জন্য আপনার কাজ হলো তাদের এফিলিয়েট লিংক এ নির্দিষ্ট গ্রাহকের কাছে পৌঁছে দেওয়া।কোন গ্রাহক যদি আপনার এফিলিয়েট লিংক এ ক্লিক করে তাদের কোম্পানি থেকে কোন কিছু ক্রয় করে। তাহলে ওই কোম্পানি আপনার একাউন্টে কমিশন দিবে।

অ্যাফিলিয়েট মার্কেটিং সাধারণত এভাবেই করে অনলাইনে টাকা আয় করতে হয়। অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার জন্য অবশ্যই আপনি কে তাদের কোম্পানির নিয়ম-নীতি মেনে কাজ করতে হবে। তাহলে আপনিও চাইলে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করতে পারবেন।অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার জন্য অনেক প্ল্যাটফর্ম এবং ওয়েবসাইট রয়েছে। যেগুলোতে আপনার যুক্ত হয় খুব সহজে টাকা আয় করতে পারেন।

বাংলাদেশি প্লাটফর্মে ডোমেইন-হোষ্টিং বিক্রি করে টাকা ইনকাম করার অনেক ওয়েবসাইট রয়েছে। অর্থাৎ সরাসরি আপনার ডোমেইন এবং হোস্টিং মানুষের কাছে প্রচার করে অ্যাফিলিয়েট মার্কেটিং এর সাহায্যে আয় করতে পারবেন। এখন আমরা এমন কিছু ওয়েব সাইট নিয়ে আলোচনা করব। যেগুলো সরাসরি আপনার ডোমেইন এবং হোস্টিং বিক্রি করে টাকা আয় করতে পারবেন।

বাংলাদেশি সেরা প্ল্যাটফর্ম ডোমেইন-হোষ্টিং-অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করার ওয়েবসাইট?

Popular Host BD

খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। এখান থেকে আপনারা সরাসরি ডোমেইন-হোষ্টিং বিক্রি করে টাকা আয় করতে পারবেন। এই প্লাটফর্মে সরাসরি আপনারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে অনলাইনে ঘরে বসে আয় করতে পারবেন। কেননা এ প্লাটফরমটি তাদের অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করে রেখেছে।

এই প্ল্যাটফর্মের নিয়মকানুন মেনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করতে পারে ঘরে বসেই।এই ওয়েবসাইটে শুধু ডোমেইন-হোষ্টিং নয় বিভিন্ন কম খরচের অ্যাপস রয়েছে। এই প্লাটফর্মে ডোমেইন-হোষ্টিং বিক্রি করার জন্য আপনাকে প্রায় 10% কমিশন দিব। তাই আপনারা অবসর সময়কে অপচয় না করে এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে কাজ করতে পারেন।

এই প্লাটফরমটি আপনার জন্য উন্মুক্ত অ্যাপলেট মার্কেটিং করে টাকা ইনকাম করার জন্য।কার জন্য আপনাকে এই কোম্পানিতে যুক্ত হতে হবে এবং তাদের কোম্পানির সার্ভিস এবং প্রোডাক্ট পণ্যগুলো আপনাকে প্রচার করতে হবে। যত লোক আপনার প্রচার করা অ্যাফিলিয়েট থেকে এই কোম্পানির কোন কিছু ক্রয় করবে। তখনই এই কোম্পানির আপনার একাউন্টে 10% কমিশন দিয়ে দিবে।

আশা করি আপনারা বুঝতে পেরেছেন কিভাবে প্লাটফর্মে যুক্ত হতে হবে।এবং সহজে অনলাইন অ্যাপলেট মার্কেটিং করে টাকা আয় করতে পারবেন।তাই আপনারা যে কেউ চাইলেই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অনলাইনে ডোমেইন-হোষ্টিং বিক্রি করে এই প্লাটফর্ম থেকে টাকা আয় করতে পারবেন।বুঝতে কোথাও অসুবিধা হলে কমেন্ট করতে পারেন আমি হেল্প করব।

Hosting Bangladesh

অনলাইনে সবচেয়ে ভালো একটি ওয়েবসাইট এবং খুবই জনপ্রিয় ওয়েবসাইট হল ডাইনা হোস্ট।এখানে আপনারা ভালো মানের হোস্টিং খুব সহজে পেয়ে যাবেন। এবং তারপরে অবস্থান করছে হোস্টিং বাংলাদেশ। এটিও খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। এখানেও আপনারা চাইলে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারেন। কারণেই প্ল্যাটফর্ম তাদের অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু রেখেছে।

এই প্লাটফর্মে ওয়ার্ডপ্রেস এর জন্য আলাদা ডোমেইন-হোষ্টিং রয়েছে। যেগুলো খুবই প্রয়োজন ওয়েবসাইটের জন্য।এবং বেশিরভাগ লোকই এ প্লাটফর্ম থেকে ওয়ার্ডপ্রেসের জন্য ডোমেইন-হোস্টিং ক্রয় করে থাকে।তাই আপনারা চাইলেই প্লাটফর্মে ডোমেইন-হোষ্টিং ক্রয় বিক্রয় করে টাকা আয় করতে পারেন।

এই প্লাটফর্ম অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করার জন্য উন্মুক্ত। যে কেউ চাইলেই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করতে পারে। আশা করি আপনারা বুঝতে পেরেছেন এ প্লাটফর্মে কিভাবে কাজ করে আফিলিয়েট মারকেটিং করা যায় বা আপনি কিভাবে এই প্লাটফর্মে যুক্ত হয়ে আফিলিয়েট মার্কেটিং করতে পারবেন সেটা। আগেই বলে রাখি কোথাও বুঝতে অসুবিধা হলে কমেন্ট করতে ভুলবেন না।

Dianahost

ডাইনা হোস্ট হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্মের একটি প্ল্যাটফর্ম। এখানে প্রায়ই আপনারা সকল সুবিধা পাবেন যেগুলো অন্যান্য প্লাটফর্মে হয়তো বা নাও থাকতে পারে। এই প্লাটফর্মে হোস্টিং এর পাশাপাশি ডোমেইন ক্রয় করা যায়। তাই আপনারা চাইলেই এ প্ল্যাটফর্মের যুক্ত হতে পারেন।

এই প্লাটফর্মে প্রতি মাসের টাকা প্রতি মাসে উত্তোলন করার সুযোগ রয়েছে। তবে এখানে ইনকাম টা একটু কম হতে পারে। এই প্ল্যাটফর্মে কমিশন পাবেন ১.৫%-৫%।তাছাড়া এই প্লাটফর্মে মাত্র 500 টাকা হলে টাকা উত্তোলন করে নিতে পারবেন।তাই আপনারা চাইলে প্ল্যাটফর্মের যুক্ত হয়ে খুব সহজে অনলাইনে হোস্টিং ডোমেইন বিক্রি করে টাকা আয় করতে পারবেন।

অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা ইনকাম করার অন্যান্য প্ল্যাটফর্ম?

বন্ধুরা অনলাইনে আপনি যদি সত্যিই আয় করতে চান তাহলে,আরো অনেক প্ল্যাটফর্ম রয়েছে যেগুলোতে যুক্ত হয়ে আপনার অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন। এমনকি অনলাইনে কোর্স করিয়ে থাকে এ ধরনের অনেক ওয়েবসাইট রয়েছে।যেগুলোতেও আপনি চাইলে আফিলিয়েট মারকেটিং করে টাকা আয় করতে পারবেন।

হ্যা বন্ধুরা আপনারা ঠিকই শুনেছেন। আপনারা চাইলে এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে যারা কোর্স করতে চাই তাদেরকে এ প্লাটফর্মে যুক্ত করতে পারেন। এবং ওই প্ল্যাটফর্ম থেকে তার জন্য আপনি বেশ ভালো পরিমাণে কমিশন পাবেন।এভাবে করেই আপনারা খুব সহজে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারবেন।

Repto Online Education

এই প্লাটফরমটি বাংলাদেশের একটি প্ল্যাটফর্ম। এই প্লাটফর্মে আপনারা সরাসরি অনেক ধরনের কোর্স পাবেন। মূলত এই ওয়েবসাইটে আপনারা যুক্ত হয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে পারবেন ‌। এই প্ল্যাটফর্মে যুক্ত হওয়ার পর আপনাকে একটি এফিলিয়েট লিংক দেওয়া হবে।

এ লিঙ্ক আপনাকে প্রচার করতে হবে যারা আপনার প্রচারকৃত অ্যাফিলিয়েট টি ক্রয় করবেন। সেখান থেকে এই কোম্পানি আপনাকে কিছু কমিশন দিবে। এভাবে করে আপনারা এ প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অনলাইনে অ্যাফিলিয়েট মার্কেটিং করে টাকা আয় করতে পারেন।

Bohubrihi Online Course

বাংলা ভাষায় এই ওয়েবসাইটে কোর্স করিয়ে থাকে। তাই আপনারা চাইলে খুব সহজেই প্লাটফর্মে অনেক লোককে জয়েন করাতে পারবেন।আপনি যদি এ প্লাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং করতে চান তাহলে পারবেন।কারণে প্লাটফর্মে অ্যাফিলিয়েট মার্কেটিং প্রোগ্রাম চালু রেখেছেন।

এমনকি এই প্লাটফর্মে 30 দিনের ভিতর যদি কেউ আপনার প্রচার করা আফিলিয়েট লিংক কোর্স ক্রয় করে তাহলেও এই কোম্পানি থেকে আপনি কমিশন পাবেন।এমনকি প্লাটফর্মে মাত্র 500 টাকা হলেই আপনারা সরাসরি টাকা উত্তোলন করে নিতে পারবেন।তাই চাইলেই আপনারা এই প্ল্যাটফর্মের যুক্ত হয়ে অনলাইন অ্যাপলেট মার্কেটিং করে টাকা দিতে পারবেন।

আর্টিকেলের শেষ কথা

প্রিয় বন্ধুরা এতক্ষণ আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।আজকে অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করার অনেক ওয়েবসাইটে আলোচনা করেছি।যেগুলোতে আপনারা জয়েন হয়ে খুব সহজ আয়া অনলাইন অ্যাপলেট মার্কেটিং করে টাকা আয় করতে পারবেন। আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্ট করতে ভুলবেন না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। পরিশেষে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

The post অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করুন ভিন্ন ওয়েবসাইটে? (ইনকাম এবার সবাই করবে) appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *