আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২১ উল্লেখ্য গ্রামিন গ্রাহক কুইজ খেলে জিতে নিন Samsung Galaxy, Vivo ফোন সাথে Daraz ভাউচার.!!

Posted on

আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২১ উল্লেখ্য গ্রামনফোম আয়োজন করেছে এক বিশাল কুইজ ক্যাম্পেইন এই ক্যাম্পেইন শুধু মাত্র গ্রামানি সিম গ্রাহকরা অংশ গ্রহণ করতে পারবে।

প্রতিদিন বিকাল ৪ টা থেকে রাত ১০ টা পর্যন্ত কুইজ ক্যাম্পেইন এ অংশ গ্রহণ করে জিতে নিন Samsung Galaxy, Vivo ফোন সাথে Daraz ভাউচার.!

প্রতিদিন বিকাল ৪ টা থেকে রাত ১০ টা পর্যন্ত প্রতি ঘণ্টায় সঠিক উত্তর প্রদানকারী প্রথম ৫ জন গ্রাহক পাবেন ৫০০ টাকার দারাজ গিফট ভাউচার। মোট বিজয়ীর সংখ্যা হবে প্রতিদিন ৩০ জন। প্রতি ঘণ্টায় উত্তর প্রদান করার জন্য ১টি প্রশ্ন পাওয়া যাবে। প্রতিটি প্রশ্ন ১ঘণ্টা লাইভ থাকবে। একজন ব্যক্তি একটি ফোন নম্বর দিয়ে এক দিনে একাধিক ডিসকাউন্ট ভাউচার জিততে পারেন (সর্বোচ্চ ছয়বার)। অর্থাৎ, একজন ব্যক্তি প্রতিদিন সর্বোচ্চ ৩০০০ (৬x৫০০) টাকার গিফট ডিসকাউন্ট ভাউচার জিততে পারেন।

মোট গিফট সংখ্যা: ৮৭৫টি

ক্যাম্পেইনের ফলাফল যাচাই করার পর লেজার বোর্ডে আসা প্রথম ৫ জন সঠিক উত্তর প্রদানকারীর সর্বোচ্চ সংখ্যক সঠিক উত্তরের উপর ভিত্তি করে মেগা গিফটের জন্য বিজয়ী নির্বাচন করা হবে।৫ জন মেগা বিজয়ীর প্রত্যেককে ১টি করে স্মার্টফোন গিফট করা হবে:

১ম: স্যামসাং গ্যালাক্সি S10+
২য়: স্যামসাং গ্যালাক্সি A70 (৬+১২৮)
৩য়: ভিভো V15 প্রো
৪র্থ: স্যামসাং গ্যালাক্সি A20
৫ম: ভিভো Y91i

কুইজ ক্যাম্পেইন অংশ গ্রহণ করতে হলে লাগবে MyGp অ্যাপ যাদের MyGp নেই টা নিচের লিংক থেকে MyGp অ্যাপ ডাউনলোড করে নিন।

তার পর এখানে ক্লিক করুন!

এখন এখানে ক্লিক করে প্রতি ঘন্টায় একটি করে প্রশ্নের উত্তর দিন।

ক্যাম্পেইনের সময়কাল: বিকাল ০৪:০০টা থেকে রাত ১০:০০টা (৬ ঘণ্টা) ১৪ নভেম্বর ২০২১ পর্যন্ত চলবে।

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

নতুন বিকাশ একাউন্ট খুলে ১৫০ টাকা বোনাস নিয়ে নিন

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

টেকনিক্যাল বিষয়ে এবং বিভিন্ন ধরনের অফার সম্পর্কে জানতে ওয়েবসাইট থেকে ঘুরে আসার আমন্ত্রন করা হল

ধন্যবাদ

The post আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ ২০২১ উল্লেখ্য গ্রামিন গ্রাহক কুইজ খেলে জিতে নিন Samsung Galaxy, Vivo ফোন সাথে Daraz ভাউচার.!! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.