আপনি কি ভুলে যাওয়া রোগে আক্রান্ত? তবে আপনাকে সে সমস্যার সমাধান দিবে মাত্র 2 Mb এর ছোট্ট এই App টি!

Posted on

আসসালামু আলাইকুম,
কেমন আছেন সবাই?  আশা করি আলহামদুলিল্লাহ ভালোই আছেন।  এই পোস্টে আমি কথা বলবো এমন একটি App কে নিয়ে যেটির মাধ্যমে আপনারা ভুলে যাওয়া রোগকে বিদায় দিতে পারবেন হাসিমুখে। আশা করছি আমার লিখা সার্থক হবে এবং এই App টি আপনাদের উপকারে আসবে কোনো না কোনো ভাবে। ভালো লাগলে জানাবেন। ভালো না লাগলে নেগেটিভ কমেন্ট করার কোনো প্রয়োজন নেই। ধন্যবাদ।
তো চলুন, শুরু করা যাক।

🔥 App name : Notin (Premium unlocked)

🔥 App link : Google drive

https://drive.google.com/file/d/1DSfrCG7yrL2ll_rv492bcqQRs0bgTI9q/view?usp=drivesdk

এই App টি অনেক মানুষেরই কাজে লাগবে। যারা ভুলে যাওয়া রোগে আক্রান্ত তাদের জীবনে এই App টি বিশেষ ভূমিকা রাখবে। কিভাবে?
তা বলার আগে আমি একটা কথা বলে রাখি। কোনো কিছু আপনি কিভাবে ব্যবহার করছেন তার উপর সেই জিনিসের উপকারিতা নির্ভর করে। আপনি যদি একটি ছুরি বাসায় কিনে নিয়ে এসে ফেলে রেখে দেন তবে সেই ছুরিটির উপকারিতা আপনি পাবেন না। কারন আপনি সেটি ব্যবহার করছেন না। একই ভাবে এই পর্যন্ত যেসব App/bots/tricks আপনাদের মাঝে শেয়ার করেছি সেগুলো আপনারা যদি সঠিক ভাবে ব্যবহার না করতে পারেন তবে সেগুলো useless ই থেকে যাবে আপনাদের কাছে। সঠিক ভাবে ব্যবহারের কথা কেন বললাম? সেই ছুরিটির কথাই আবার বলি। আপনি যদি সেই ছুরিটি দিয়ে লোহা কাটতে যান তবে কি সেই ছুরিটির সঠিক ব্যবহার হবে? কিংবা আপনি যদি সেই ছুরিটি দিয়ে কোনো মানুষের হত্যা করেন তবেও কি সেই ছুরিটির সঠিক ব্যবহার হবে?  একেবারেই না। সে ছুরিটির যথার্থ ব্যবহার তখনই হবে যখন আপনি সে ছুরিটি দিয়ে নিজের বা অন্যের উপকার করবেন। যেমনঃ খাবারের জন্য ব্যবহার, দড়ি কাটার জন্যে ব্যবহার এমন ইত্যাদি নানান রকমের ভালো কাজেই ছুরিটি ব্যবহার করলে এর সঠিক ব্যবহার নিশ্চিত হবে। তাই আমি আপনাকে বলছি এই App টিই বলেন কিংবা দুনিয়াতে থাকা তামাম যত App আছে সেগুলোর কথা, আপনি যদি সঠিক ভাবে সঠিক কাজে তা ব্যবহার করতে না পারেন তবে সেটি আপনার কাছে useless ই থেকে যাবে।

এ App টি মাত্র ২ এম্বির একটি এপ্লিকেশন। কাজ একটাই করে। তবে সে একটি কাজের মাধ্যমে আপনি আপনার জীবনের ভুলে যাওয়া নামক অনেক বড় রোগের হাত থেকে কিছুটা হলেও রক্ষা পেতে পারেন।

কিভাবে?

এই App টির কাজ হচ্ছে আপনি যেকোনো text লিখে আপনার নোটিফিকেশনে লিখে রেখে দিতে পারেন। আমাদের সবারই ফোনের স্ক্রিনে প্রতিদিনই বহুবার নোটিফিকেশন চেক করতে হয়। এই অভ্যাসটাকে আপনি আপনার নিজের উপকারে নিয়ে আসতে পারেন। এই App টির মাধ্যমে আপনার যেসব কাজ করতে হবে (তা হতে পারে বাজারের লিস্ট, হতে পারে আপনার রুটিন, হতে পারে কোনো দরকারী কাজ)  যা আপনি ভুলে যেতে পারেন সেসব কাজগুলোকে নোটিফিকেশনে লিখে রেখে দিতে পারেন।
এখন প্রশ্ন করতে পারেন, কিন্তু ভাই নোটিফিকেশন তো একটু টাচ করলেই চলে যায়। এখন উপায়? উপায় এই App এই আছে। আমি যে premium version টির লিংক দিয়েছি সেটির মাধ্যমে আপনারা এ সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এ version টিতে আপনি manually notification delete করার option পাবেন। এতে আপনার নোটিফিকেশনে থাকা কথাগুলো সারাদিন টাচ করে ঠেলে দিলেও সেখান থেকে যাবে না। যেটা যেখানে থাকার সেটা সেখানেই থাকবে যতক্ষন না আপনি সবগুলোকে এক এক করে manually delete করছেন।

এই App টি যারা ভালোভাবে ব্যবহার করতে পারবেন তাদের আর ভুলে যাওয়া রোগের সমস্যায় ভুগতে হবে না।
আপনি এটাও বলতে পারেন আমার তো already note app আছে তবে এটা দিয়ে কাজ কি? শুনুন, আপনি যে note app এ ঢুকার কথা ভুলে যাবেন না তার কি কোনো guarantee আছে?
আপনাকে সারাদিনে অবশ্যই নোটিফিকেশন চেক করতেই হবে। আর যখনই চেক করবেন সাথে সাথে আপনার মনে পড়ে যাবে আপনি যে বিষয়টি ভুলে যাচ্ছিলেন।

আশা করি কাজে দিবে অনেকেরই। এখন কাজে দিবে কি দিবে না সেটা আপনার নিজের ব্যবহারের উপর নির্ভর করবে যা আমি আগেই বলে দিয়েছি।

বুঝার সুবিধার্থে স্ক্রিনশট দিয়ে দিলামঃ

আশা করছি এটি আপনাদের কোনো না কোনো উপকারে আসবে। আসলে জানাবেন। এতক্ষন ধৈর্য্য ধরে পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।
ইনশাল্লাহ দেখা হবে পরের কোনো পোস্টে।
ধন্যবাদ।
This is 4HS4N
Logging Out…..

The post আপনি কি ভুলে যাওয়া রোগে আক্রান্ত? তবে আপনাকে সে সমস্যার সমাধান দিবে মাত্র 2 Mb এর ছোট্ট এই App টি! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.