HomeAll Postআমার দেখা বেস্ট ১৫টি হরর মুভি এবং সাথে ডাউনলোড লিংক
Advertice Space with sell

Contact With facebook

আমার দেখা বেস্ট ১৫টি হরর মুভি এবং সাথে ডাউনলোড লিংক

**********হাল্কা স্পয়লার পাবেন*******

-জনপ্রিয় ১৫টা হরর মুভি সিরিজ

রোমান্স, কমেডি, থ্রিলার সব কিছুকে পিছনে ফেলে আজও ভূতের চর্চা জিতে যায় বারংবার। সে গল্পের বই হোক বা Cinema – ভূতের সাক্ষাৎ পেলে যেন লাগে না আর কিছুই।

আট থেকে আশি সব্বার কাছে ভৌতিক ব্যাপারটা নিয়ে একটু হলেও কৌতুহল থাকবেই। আর বাইরে হালকা বৃষ্টি সঙ্গে যদি রাতের আধারে সাথে থাকে একটা ভূতের সিনেমা ব্যাস কাজ হয়ে গেছে।

 

তাই আজ আসলাম এখন অব্ধি বিশ্বের সকল হরর মুভি/সিরিজ থেকে বাছাই করা এমন কিছু হরর সিরিজ এর ব্যাপারে লিখতে যা সারাবিশ্বের সকল হরর প্রেমিদের কাছে বহুল আলোচিত.. ওয়েল আমি জানি আজকের ম্যাক্সিমাম মুভি সিরিজগুলো অনেকেই দেখে ফেলেছেন, পোষ্ট টা করার কারন হলো আমি চাচ্ছি এর পর থেকে এমন এমন সব হরর মুভি নিয়ে কয়েকদিন রেগুলার পোষ্ট করবো যা আপনারা হয়তো অনেকেই মিস করে গিয়েছেন ।
তবে তার আগে জনপ্রিয় হরর মুভিগুলো কিভাবে বাদ রাখি তাই আর কি আজকের তালিকা ..

ওয়েল মুভিগুলো সম্পর্কে ডিটেলস নিয়ে একটা হরর ভৌতিক মুভি কালেকসন পর্বের মত তালিকা করার চেষ্টা করছি, যাতে কয়েক পর্বের মাধ্যমে বেশ কিছু সেরা মানের মুভির তালিকা দিতে পারি

যাই হোক লিস্টে আসা যাক এবার

1. Ouija- Ouija

এই মুভিটির এখন অব্ধি দুইটা সিকুয়েল বের হয়েছে.. ১ম টি. Ouija যেটা ২০১৪ সালে আর দ্বিতীয়টি ২০১৬ সালে ouija Origin of Evil নামে রিলিজ দেওয়া হয়.. ওয়েল মুভিটার গল্পের কথা যদি বলি.. মুভিতে দেখানো হয় এমন কিছু ধরনের গেম এর ব্যাপারে যেটার মাধ্যমে অন্য এক জগতের সাথে কানেক্টেড হওয়া, বা অন্য এক জগতের ব্যপারে জানা যায় তা নিয়ে .. যেখানে অবশ্যই বাস করছে প্রেতাত্মারা ..

 

2.Anabelle-

হরর প্রেমি আর এনাবেললা এই মুভি সিরিজ এর কথা আপনি শুনেন নি আমার অন্তত বিশ্বাস হবেনা.. এনাবেললা.. এই মুভিটির এখন অব্দি ৩ টা সিকুয়েল বের হয়েছে.. প্রথমটি ২০১৪ সালে এনাবেললা নামে আর দ্বিতীয়টি ২০১৭ সালে এনাবেললা ক্রিয়েশন এবং তৃতীয়টি ২০১৯ সালে এনাবেললা কামস হোম নামে রিলিজ পায়.. ওয়েল মুভিগুলোর নাম বা মেইন যেই বিষয় টা কে কেন্দ্র করে নির্মান করা হয়েছে তা হল Anabella নামের একটা অভিশপ্ত পুতুল.. আপনি জানলে অবাক হবেন বাস্তবিক অর্থেও এই অভিশপ্ত পুতুলের কিন্ত স্থান আছে.. জানা গেছে ১৯৭০ সালে এক পরিবারে এই এনাবেললা ডল টার অভিশপ্ততার আভির্ভাব ঘটে .. বর্তমানে এই ডলটা একটা মিউজিয়ামে বন্ধ করে সঙ্গরক্ষিত রাখা রয়েছে ..

 

3.conjuring-

হলিউডের সবচেয়ে সেরা হরর মুভি যদি খুজতে যাই সবার আগে যে সিরিজগুলোর কথা মনে পরবে বা যে সিরিজটা মুলত হলিউডের জনপ্রিয় হরর মুভিগুলোর কেন্দ্রবিন্দু সেটা হল এই Conjuring- . Conjuring একটি হরর, থ্রিলার এবং মিস্ট্রি মুভি সিরিজ। আর হ্যা এর সবগুলো মুভিতে সত্য ঘটনা অবলম্বনে তৈরি। এই সিরিজের প্রথম মুভিটি রিলিজ পায় ২০১৩ সালে আর দিত্বীয় কিস্তি রিলিজ পায় ২০১৬ সালে। এবং তৃতীয় সিকুয়েলটি এই বছর আই মিন ২০২০ সালে ৯ সেপ্টেম্বর রিলিজ দেওার কথা রয়েছে , এই হরর সিরিজটি মুলত ২টা পরিবারে ঘটে যাওয়া হরর কিছু প্যারানরমাল ঘটনা কে নিয়ে তৈরি করা হয়েছে..

 

4.insidious..

insidious এই হরর সিরিজটি মুলতো এক পরিবার কে নিয়ে যে পরিবারে বড় ছেলেকে নিয়েই কাহিনির সূত্রপাত।।। বড় ছেলে যার নাম ডাল্টন তার একটু অন্য রকম ক্ষমতা থাকে ছোটবেলা থেকেই ।।সেটি হচ্ছে সে ঘুমের মধ্যে তার দেহ থেকে বেরহয়ে অন্যস্থানে আই মিন একধরনের স্পিরিট জগতে যেতে পারে যা মুভিটির মতে Spiritual Journey । কিন্তু ঘটনা তখন শুরু যখন একরাতে সে এই স্পিরিট জগৎ থেকে বেরোতে পারে না।।।ফলে পৃথিবী তে শুধু তার দেহটাই থাকে এবং তার soul থাকে sprit জগতে।।।এই ভাবেই কাহিনির সূত্রপাত ঘটে। আর তারপর তাকে সেই জগত থেকে আনা নিয়ে যত সকল প্যারানরমাল একটিভি ঘিরে এই মুভিটি.. আমার মতে insidious Movie টি সব হরর প্রেমী দের একবার অন্তত দেখা উচিৎ।।।।। আর ei series er শেষ মুভিটিতে সকল কাহিনির সুন্দর বিবরণ যে কেনো এসব কিছু ঘটেছে? তা খুবই সুন্দর এবং রহস্যজনক ভাবে ফুটিয়ে তুলেছেন মুভিটির ডিরেক্টর। আর এর হটাৎ লোম দাড়া করানো সিন গুলো দেখে আপনি কেপে উঠতে বাধ্য হবেন। হতে পারে মোবাইল বা ল্যাপটপ এ দেখলে নিশ্চয় হাত থেকে মোবাইল বা ল্যাপটপ পরে যাবে ।

 

5. a quiet place-

a quiet place নামের এই হরর সিরিজ এ দেখতে পাবেন এক ভিন্ন ধর্মি হরর ব্যাপার। কোন রকম কথা ছাড়াও যে ভয় ধরানো যায় A Quiet Place দেখে কিছুটা হলেও বুঝেছিলাম আমি । ওয়েল এই মুভিটির এখন অব্দি দুইটা সিকুয়েল বের হয়েছে যা ২০১৮সালে A quiet place আর দ্বিতীয়টি ২০২০সালে A quiet place part 2 নামে রিলিজ হয়েছে ,

 

6. Dabbe-

অনেকের মতে হরর মুভি মানেই তুর্কিস মুভি। আর তুর্কির হরর মুভির কথা বলতে গেলে আমার প্রথমেই যে মুভি সিরিজটার কথা mone pore তার নাম এই দাব্বে.. এই সিরিজের সবকটা মুভি করা হয়েছে জ্বীনদের এবং নানান কালোজাদু নিয়ে সত্যিকারের তথ্যের উপর ভিত্তি করে… জ্বী ঠিক শুনেছেন এটা জ্বীনদের নিয়ে একদম বাস্তব তথ্য নিয়ে তৈরি এক সিরিজ, সিরিজটির টোটাল এখন অব্দি ৬টা পার্ট রিলিজ দেওয়া হয়েছে. এছাড়াও একটা কথা না বললেই নয় এই সিরিজের ৬ নম্বর পার্ট করার সময় পরিচালক নিজে বলেছেন যে মুভিটির কিছু অংশে বাস্তব জ্বীনের সাউন্ড ও নাকি নেওয়া হয়েছে. বুঝতেই পারছেন কিরকম হতে পারে মুভিটা..

 

7. siccin-

দাব্বে সিরিজের পরই যে সিরিজের কথা না বললেই নয় সেটা হল সিজ্জিন.. সিজ্জিন মুভির ও টোটাল ৬টা সিকুয়েল বের হয়েছে.. দাব্বের মত এই সিরিজটাও ব্লাকম্যাজিক নিয়ে বাস্তব তথ্যকে ঘিরে নির্মান করা হয়েছে.. ওয়েল মুভিটা সম্পর্কে একটা বিশেষ কথা যদি বলি সিরিজটির ৬নাম্বার পার্টের ক্ষেত্রে মুভি দর্শকদের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছিল মুভি নির্মাতারা। তাদের দাবি এই মুভিটি আপনাকে ভয় দিয়েই ছাড়বে। আর আপনি যদি ভয় না পান তাহলে আপনার জন্য বিশেষ পুরস্কার অপেক্ষা করছে। তাদের এই পুরস্কার মূল্য ছিল ৯৫ হাজার তুর্কিশ লিরা যা বাংলাদেশী সাড়ে ১৪ লক্ষ টাকার সমান!!মুভিতে ব্যাকগ্রাউন্ড সাউন্ড এবং হরর লুক সাথে ভয়ানক লোকেশন দিয়ে আপনাকে বাস্তবিক ভয়াবহতা কি জিনিস তা ফুটিয়ে তুলবে। সাথে কালো জাদু কি ভয়ংকর তা এই মুভিতে দেখতে পাবেন।
যাই হোক এছাড়াও আজকের লিস্টে আমি আরও রেখেছি যে মুভিগুলো তার নাম গুলো হল..

8. paranormal Activity
9. IT
10.uc halfliler
11.The Nun
12.Friday The 13
13.The Ring
14. Halloween
15. Physco

এই সবগুলো হরর মুভিই কিন্ত খুবই জনপ্রিয় মুভি, যারা এখন অব্দি দেখেন নি দেখে নিবেন. আর যারা যারা দেখেছেন আপনারা অবশ্যই জানাবেন কমেন্টে যে আপনার কাছে কোনটা সেরা মনে হয়েছে, আর কোনটা বেশ ভয় দেখাতে সক্ষম হয়েছে এই লিস্টের মধ্য থেকে ??
ওয়েল এই মুভিগুলো ত ম্যাক্সিমাম এ দেখা সবার, তবে ইচ্ছে আছে আমি আরও এমন কিছু অসাধারন হরর মুভি তালিকা সেয়ার করবো যা হয়তো আপনি মিস করে যাচ্ছেন..

 

Movie Download Link 

 

ঘুরে আসুন আমার laMidnight “দ্যা মিডনাইট” ব্লগটি। 

ভালো থাকবেন সবাই
হ্যাপি ওয়াচিং মুভিজ-

The post আমার দেখা বেস্ট ১৫টি হরর মুভি এবং সাথে ডাউনলোড লিংক appeared first on Trickbd.com.

Source:

About Author (1544)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version