HomeAll Postআমার বেস্ট জনপ্রিয় চারটি টিভি সিরিজ
Advertice Space with sell

Contact With facebook

আমার বেস্ট জনপ্রিয় চারটি টিভি সিরিজ

মা পাচঁ মিনিট পর আসতেছি
যদি এই কথা বলার সাহস না থাকে তবে এই পোস্ট পড়ার দরকার নাই।
lamidnight
একটা সময় ছিলো যখন কোন কোন মুভির জন্য আমরা মাসের পর মাস অপেক্ষা করতাম, এখন সেই জায়গায় বছরের পর বছর অপেক্ষা করতে শিখিয়েছে সিরিজ গুলো। সিরিজ গুলো কত জনপ্রিয় এবং এদের ফ্যানবেজ সম্পর্কে জানার জন্য খুব বেশি দূর যেতে হবে না, নেটফ্লিক্স এর গত বছরের রেভিনিউ দেখলেই একটা ধারণা পেয়ে যাবেন। যা ছিলো ১৫.৭ বিলিয়ন এরও বেশি। তাই পুরো পোস্ট টা পড়বেন আশা করি। চারটি সিরিজ এর রিভিউ দিব সংক্ষিপ্ত ভাবে……
  • BREAKING BAD (2008-2013)
ভালো মানুষ যতক্ষন ভালো থাকে ততক্ষন তাকে ভালো থাকতে দিতে হয় এবং প্রতিভা জিনিসটার দাম দিতে হয় কারন তার প্রতিভা যতদিন ভাল কাজে ব্যবহৃত হবে ঠিক ততদিনই সমাজের মঙ্গল অন্যথায় পরিণতির ভয়াবহতা ঠাওর করা কষ্টসাধ্য হয়ে দাড়াবে।
breaking bad poster
এই সিরিজ নিয়ে লেখার কিছুই নেই আবার আছে অনেক কিছুই। মুভি-সিরিজ রিলেটেড সব প্লাটফর্মেই হাই রেটিং আর পজিটিভ রিভিউ দিয়ে ভর্তি এই ব্রেকিং ব্যাড  সিরিজটি।
নেগেটিভ রোল, থ্রিলার এবং ড্রামার সংমিশ্রণের এই সংকর সিরিজটির প্রথম সিজনটি দেখে শেষ করুন পরবর্তী ৪টি সিজন কখন দেখতে বসে যাবেন নিজেই বলতে পারবেন না।
  •  LUCIFER (2016-2019)

আজকের সিরিজগুলো নেগেটিভ রোল নিয়ে আর সেই লিস্টে ডেভিলের থেকে বড় নেগেটিভ রোল আর কী হতে পারে?
lucifer poster
খ্রিস্টান ধর্ম অনুযায়ী, ‘হেল বা জাহান্নাম এর রাজা লুসিফার’ আর তার নামেই সিরিজ এর নামকরন। কি হবে যদি সেই শয়তান ভ্যাকেশন কাটাতে পৃথিবীতে আসে? আর এসে যদি একের পর এক কেস সল্ভ করতে থাকে? কি হবে যদি প্রেমে পড়ে? হ্যা ঠিক শুনেছেন যদি প্রেমে পড়ে?
লুসিফার সিরিজ একটি নেশা।
জীবনে নেশা করা হয়নি কিন্তু যদি একবার এই সিরিজটি শুরু করেন তবে চারটি সিজন যদি কেউ শেষ করতে না দেয় তাহলে আপনি পাগলাটে আচরণ করতে পারেন। [laughing emoticon]
থ্রিলার, ফ্যান্টাসি, কমেডি জনরার চমৎকার এক সিরিজি। আর আপনি যদি মেয়ে হয়ে থাকেন তবে বলব, সাবধানে লুসিফারের প্রেমে পড়ে যাবেন।
ধর্মানুভুতি সাইডে রেখে কল্পকাহীনি হিসবে দেখতে হবে।

হিন্দি ভাষাতেও আছে।
 
  • MONEY HEIST/LA CASA DE PAPEL (2017- )
টাকা ভালোবাসেন? উত্তর হ্যা হবে স্বাভাবিক। সিরিজটির বাংলা নাম, ‘টাকা ডাকাতি‘ । শুনে মনে হতে পারে এ আর এমন কি কিন্তু বিশ্বাস করেন রাসেল ভাই এই সিরিজ দেখার পর আমি নিজেও চিন্তা ভাবনা করছি যে বাংলাদেশে ডাকাতি করব নাকি?
money heist poster
সিভিল নিয়ে পড়ছি বলা যায় না করতেও পারি, যেই বিল্ডিং এ ডাকাতি করবেন তার যদি প্রত্যেকটা ইট আপনার চেনা থাকে তাহলে কেনো সম্ভব না?
money heist screenshot
যাই হোক, এই সিরিজ নেটফ্লিক্স এ আসার পর ইন্ডিয়া, বাংলাদেশ এবং পাকিস্তানে ট্রেন্ডিং ছিলো।
প্রচুর থ্রিল এই সিরিজটির গুণগান কয়েক লাইনে গেয়ে শেষ করতে পারবো না। সিরিজটিতে চারটি সিজন আছে। মানুষের যখন হারাবার ভয় থাকে না তখন মানুষ কত টা ভয়ঙ্কর হতে পারে তা বুঝতে পারবেন এই টাকা ডাকাতি দেখে। দেখা শুরু করুন নিরাশ হবেন না।

স্পানিশ, ইংলিশ দুই ভাষাতেই পাবেন।
  • SACRED GAMES (2018- )
নাম তো সুনাহি হোগা?
ভাই অভিনয় এর জন্য বলিউড এ নাওয়াজউদ্দিন সিদ্দিকি আমার ফেভারিট। তবে সিরিজটি সেজন্য দেখতে বলছি তা না সিরিজ টা এজন্য দেখবেন কারন থ্রিলার এ আপনি নাকানি চুবানি খেতে পারেন। অনুরাগ কাশাপ এর ডিরেকশন যেনো সিরিজটিকে করেছে আরও পরিপুর্ন।
Sacred Games Poster
সামান্য হোটেল এর মেসিয়ার থেকে ইন্ডিয়ার গডফাদার।যদি না দেখে থাকেন তাহলে এখনি ডাউনলোড করেন।এইটার লিঙ্ক আমার কাছে নেই তবে সাইট দিতে পারি পেয়ে যাবেন দুইটি সিজন আছে হিন্দি ভাষায়।

অনেক ব্যস্ত থাকি কিন্তু সিরিজ গুলার প্রতি ভালোবাসা আছে বলেই শেয়ার না করে পারলাম না। দ্বীমত পোষন করলে অথবা কিছু জানার থাকলে কিংবা লিঙ্ক লাগলে কমেন্ট করেন। সম্পুর্ন টা আমার লেখা কপি করে শেয়ার করলে গ্রুপ এর নাম অথবা আমার নাম ক্রেডিট হিসেবে দিবেন আশা করি।

 

মধ্যরাতের দর্শক – মুভি & সিরিজ ফেসবুক গ্রুপ

আরও মুভি রিভিউ পেতে ঘুরে আসতে পারেন আমার ওয়েবসাইটটি

The post আমার বেস্ট জনপ্রিয় চারটি টিভি সিরিজ appeared first on Trickbd.com.

Source:

About Author (1567)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version