ইতিহাস নিয়ে মহানলালের নতুন মুভি Marakkar: Lion of the Arabian Sea রিভিউ + লিংক

Posted on

মুভি – Marakkar
ডিরেক্টর – Priyadarshan
প্রযোজনায় – Ashirvaad cinemas
কাস্টিং – Mohanlal, Manju warrior, keerthy suresh, sunil shetty, Arjun Sarja, Jay, J. jakkit, prabu Pranav mohonlal, Kalyani priyadarshan.
মিউজিক – Aiyappan nair
ভাষা – Malayalam
জনরা – Action / Drama
রান টাইম – 2H 56M
রিলিজ ডেট – 2 Dec 2021

বর্তমান আইএমডি রেটিং – 6.5/10
পার্সোনাল রেটিং – 8.5/10

Screenshot

ক্রিটিকস রিভিউ দেখে অথবা শুধু প্রথম হাফ দেখে এই মুভিকে বাজে, বস্তাপচা, খারাপ এসব না বলাটাই ভালো।

বর্তমানে থিয়েটারে মিক্সড রিভিউ নিয়ে চলছে এই মুভি। পাবলিক রিভিউও এসেছে মিক্সড। রিলিজের পর প্রথম দিনেই ২০ কোটি গ্রোস কালেকশন দিয়ে নতুন রেকর্ড করে নিয়েছে কিন্তু দ্বিতীয় দিনের কালেকশন ড্রপ খেয়েছে।
মুভিটা মোটামুটি ভালো হলেও বক্স অফিসে রেকর্ড করার মতো মুভি না এটা।

হ্যাঁ, যদিও এটা পর্তুগীজ বিরোধী মুভি কিন্তু মুভির মুল যুদ্ধ হয়ে যায় পর্তুগীজদের বিরুদ্ধে ঐক্যবদ্ব হয়ে যুদ্ধে নামা ভারতের দুটো দলের মধ্যে। Kunjali marakkar এর দলের একজন সৈনিক Chinnali প্রেমে তাদের রাজ্যের এক নারী Archa এর প্রেমে পড়ে যায়। যা নিয়ে বিভিন্ন কারণে শুরু হয়ে যায় কিছু পারিবারিক সমস্যা। পরে সেটা দুই দলকেই টেনে নিয়ে যায় নতুন এক বিপদের মধ্যে।

পরিচালনার দিক দিয়ে প্রিয়দর্শনের অনেকটা কমতি রয়েছে এরকমই মনে হচ্ছে। প্রথম হাফ তিনি ভালোমতো সাজাতে পারেন নি। স্টোরি অনুযায়ী রান টাইম বাড়ালে ভালো হয় কিন্তু এই মুভির রাই টাইম অতিরিক্ত করতে গিয়ে প্রথম হাফের স্ক্রিনপ্লে অনেকটা দূর্বল করে নিয়েছে।
এছাড়াও অতিরিক্ত জনপ্রিয় তারকা রাখলে সবাইকে ঠিকভাবে ইউজ করা যায় না।

অভিনয়ের দিক দিয়ে মোহনলাল ভালোই ছিল। এছাড়াও একে অপরের ভাষা না বুঝেই কীর্তি সুরেশ ও Jay. Jakkit তাদের রোমান্টিক ও ইমোশনাল সিনগুলো ভালো লাগার মতোই। তারপর স্ক্রিন টাইম অনুযায়ী অর্জুন সারজার অভিনয়ও ভালো লেগেছে। এছাড়া অন্যান্য যারা আছে তাদের রোলটা এতোটা গুরুত্বপূর্ণ ছিল না।
Pranav mohonlal ও kalyani priadarshan এর রোমান্টিক গানটা দেখতে ভালো লেগেছে।

এই মুভির আসল কাহিনী বুঝতে গেলে পুরোটা দেখতে হবে। হ্যাঁ, প্রথম হাফ অনেকটা বোরিং ফিল করার মতোই কিন্তু দ্বিতীয় হাফ পুরোটা ইমোশনাল সিনে ভরপুর আর শেষের সিনটা তো চোখে পানি এসে যাওয়ার মতো।

মিউজিকও প্লট অনুযায়ী ভালোই হয়েছে। এবং VFX এর কাজ তো টিজার ও ট্রেলারে ভালোই লেগেছিল এখন হল প্রিন্ট দেখেছি পুরোপুরি বুঝা যাচ্ছে না কিন্তু যতটুকু দেখেছি VFX ও ভালোই লেগেছে।

ব্রিটিশ বিরোধী অন্যান্য মুভিগুলোর মতো শুধু ব্রিটিশ Vs ভারত এসব ছাড়াও আরো ইন্টারেস্টিং কিছু সিন থাকায় মোটামুটি ভালো লেগেছে।

সব কিছু মিলিয়ে মুভিটা দেখার মতোই বিশেষ করে ইমোশনাল সিন গুলো আগ্রহী কিছুটা বাড়িয়ে দিয়েছে।

Link:- Marakkar: Lion of the Arabian Sea 

The post ইতিহাস নিয়ে মহানলালের নতুন মুভি Marakkar: Lion of the Arabian Sea রিভিউ + লিংক appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *