একাদশ শ্রেণীর ভর্তির ১ম পর্যায়ের আবেদন এর রেজাল্ট বের হয়েছে দেখে নিন আপনার রেজাল্ট.!

Posted on

একাদশ শ্রেণীর ভর্তির ১ম পর্যায়ের আবেদন এর রেজাল্ট বের হয়েছে আছকে.! (আপনি কন কলেজে চাঞ্জ পেয়েছেন তা) অনেক এ হয়তো এসএমএস এর মাধ্যমে রেজাল্ট পেয়েছেন আবার অনেক এ সার্ভার এর সমস্যা এর জন্য এসএমএস পাননি। যারা এখনো রেজাল্ট পাননি তাড়া খুব সহজেই অনলাইন এ আপনি কোন কলেজে চাঞ্জ পেয়ে তা জানতে পারবেন।

ভর্তির রেজাল্ট দেখতে প্রথমে এখানে ক্লিক করুন.!

এখন এখানে ক্লিক করুন

তার পর আপনার রোল, শিক্ষা বোর্ড, পরিক্ষা সাল, রেজিষ্ট্রেশন নাম্বার এবং Verification কোড সিলেষ্ট করে দিয়ে View Result এ ক্লিক করুন

তার পর আপনার নাম সহ এবং কোন কলেজে এবং কোম বিভাগে চাঞ্জ পেয়েছে তা দেখতে পাবেন।

আপনি যে কলেজে চাঞ্জ পেয়েছেন সে কলেজে এখন ভর্তি হতে চান তো আগামি ৩০/০১/২০২২ তারিখ হতে ০৬/০২/২০২২ তারিখ সন্ধ্যা ৮:০০ টার মধ্যে মোবাইল ব্যাংকিং চার্জ বাদে রেজিস্ট্রেশন ফি ২২৮/= টাকা জমা দিতে হবে।

আর যদি আপনি যে কলেজে চাঞ্জ পেয়েছেন সে কলেজে ভর্তি হতে চান না ২য় বার আবার আবেদন করবেন তা হলে রেজিষ্ট্রেশন ফি জমা দিতে হবে ১ম পর্যায়ের যে কলেজে চাঞ্জ পেয়েছেন তা বাতিল হয়ে যাবে এবং ২য় বার আবার আবেদন করতে পারবেন।

আর একবার রেজিষ্ট্রেশন ফি দিয়ে দিলে তার পরে ২য় বার আর কোনো কলেজে ভর্তি জন্য অনলাইন এ আবেদন করতে পারবেন।

আপনি যে কলেজে চাঞ্জ পেয়েছেন সে কলেজে এখন ভর্তি হনতো বা হতে চান তো প্রথম এ আপনাকে আগামি ৩০/০১/২০২২ তারিখ হতে ০৬/০২/২০২২ তারিখ সন্ধ্যা ৮:০০ টার মধ্যে মোবাইল ব্যাংকিং চার্জ বাদে রেজিস্ট্রেশন ফি ২২৮/= টাকা জমা দিতে হবে তার পর ১৯/০২/২০২২ হতে ২৪/০২/২০২২ পর্যন্ত কলেজে গিয়ে ভর্তি হতে হবে কাগজ পাতি জমা দিয়ে

কোনো কিছু না বুঝলে আমাকে Messenger এ Message দিবে নিচে আমার Facebook id এর লিংক দিয়া আছে

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

টেকনিক্যাল বিষয়ে এবং বিভিন্ন ধরনের অফার সম্পর্কে জানতে ওয়েবসাইট থেকে ঘুরে আসার আমন্ত্রন করা হল

ধন্যবাদ

The post একাদশ শ্রেণীর ভর্তির ১ম পর্যায়ের আবেদন এর রেজাল্ট বের হয়েছে দেখে নিন আপনার রেজাল্ট.! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.