একাদশ শ্রেনিতে ভর্তির ১ম পর্যায়ের নিশ্চায়নের জন্য রেজিষ্ট্রেশন ফি প্রদানের পদ্ধতি দেখে নিন।

Posted on

২০২২-২৩ শিক্ষাবর্ষে উচ্চ মাধ্যমিক স্তরে সরকারি-বেসরকারি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তির ১ম পর্যায়ে নির্বাচিত শিক্ষার্থীদের ফলাফল গত ২৯ তারিখ এ প্রকাশ হয়েছে। ফলাফল দেখতে এখানে ক্লিক করুন

১ম পর্যায়ে নির্বাচিত শিক্ষার্থীদের ৩০-০১-২০২২ তারিখ হতে ০৬-০২-২০২২ তারিখ সন্ধ্যা ৮:০০ মধ্যে রেজিস্ট্রেশন ফি ২২৮ টাকা জমা দিয়ে ভর্তির প্রাথমিক নিশ্চায়ন করতে হবে। নিশ্চায়ন না করলে সিলেকশন ও আবেদন বাতিল বলে গণ্য হবে।

যারা ১ম পর্যায়ে যে কলেজে নির্বাচিত হয়েছে কিন্তু সে কলেজে ভর্তি হতে ইচ্ছুক না বা সে কলেজে ভর্তি হবেন না তা হলে রেজিস্ট্রেশন ফি প্রদান করবেন না। রেজিস্ট্রেশন ফি প্রদান না করলে আপনার সিলেকশন ও আবেদন বাতিল হয়ে যাবে এবং ২য় বার আবার নতুন করে আবেদন করতে পারবেন ২য় বার যখন আবার আবেদন শুরু হবে তখন।

আর একবার নিশ্চায়ন বা রেজিস্ট্রেশন ফি প্রদান করে ফেলে তো তা হলে ২য় বার যখন ২য় আবেদন শুরু তখন আর আবেদন করতে পারবেন না। তখন যে কলেজে নির্বাচিত হয়েছে এবং নিশ্চায়ন বা রেজিস্ট্রেশন ফি প্রদান করেছেন সে কলেজে ভর্তি হতে হবে.!!

রেজিস্ট্রেশন ফি জমা দিয়া যাবে ৪টি মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে

  • বিকাশ
  • নগদ
  • রকেট

এছাড়াও টেলিটক সিম ও সোনালী ব্যাংক এবং মোবাইল ব্যাংকিং উপায় এর মাধ্যমে ফি জমা দিয়া যাবে..!!

বিকাশ:

নগদ:

রকেট:

টেলিটক:

যে কোনো প্রয়োজনে Facebook কে আমি

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

ধন্যবাদ

The post একাদশ শ্রেনিতে ভর্তির ১ম পর্যায়ের নিশ্চায়নের জন্য রেজিষ্ট্রেশন ফি প্রদানের পদ্ধতি দেখে নিন। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.