এখন থেকে আবারও আনঅফিসিয়াল মোবাইল কিনে ব্যবহার করতে পারবেন, পূর্বের সরকারি সিদ্ধান্ত পরিবর্তন

Posted on

অনেক আগে থেকেই বলা হচ্ছিল যে অবৈধ বা আনঅফিসিয়াল ফোন গুলা বন্ধ হয়ে যাবে। বিশেষ করে বিষয়টা নিয়ে সাধারণ গ্রাহকরা অনেক দুশ্চিন্তায় ছিলেন। যাদের হাতে আনঅফিসিয়াল অবৈধ ফোন ছিল তারা অনেকটা দুশ্চিন্তায় ছিলাম যে, তাদের ফোনটি বন্ধ হবে কিনা।

বৃহস্পতিবার, ২১ অক্টোবর ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার গণমাধ্যমকে জানান, গ্রাহক ভোগান্তি বিবেচনায় অবৈধ বা আনঅফিসিয়াল কোনো মোবাইল ফোনই বন্ধ হবে না। এর আগে এ বিষয়ে নেয়া সিদ্ধান্তকে পরিবর্তন করছে সরকার।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার জানান, ১ অক্টোবরের থেকে কোনো মোবাইল ফোন চালু করতে গিয়ে অবৈধ বা আনঅফিসিয়াল চিহ্নিত হলে তা বন্ধের যে প্রক্রিয়া শুরু হয়েছিল, তা আর হচ্ছে না। এ বিষয়ে নেওয়া সিদ্ধান্ত পরিবর্তন করেছে সরকার। এখন থেকে মোবাইল ফোন সেট চালু করলে স্বয়ংক্রিভাবে তার নিবন্ধন হবে, তবে ফোনটি অবৈধ হলেও (আনঅফিসিয়াল ফোন) বন্ধ হবে না বা নেটওয়ার্ক থেকে বিচ্ছিন্ন করা হবে না।

অনেকদিন পর ট্রিকবিডিতে পোষ্ট করা। যদি ভুল ত্রুটি হয়ে থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। এই লেখাটি আমার ব্লগার ওয়েবসাইট BDTechX.com এ প্রকাশিত। ধন্যবাদ।।

The post এখন থেকে আবারও আনঅফিসিয়াল মোবাইল কিনে ব্যবহার করতে পারবেন, পূর্বের সরকারি সিদ্ধান্ত পরিবর্তন appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *