এখন বসে না থেকে অনলাইনে করুন টাকা ইনকাম? (পেমেন্ট প্রুফ সহ)

Posted on

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। স্বাগত জানাই আমার আজকের আর্টিকেলে সবাইকে। জানি পোস্টের টাইটেল অথবা থাম্বলেইন দেখে অনেকে খারাপ কমেন্ট করবেন। ট্রিকবিডিতে আর্নিং রিলেটেড পোস্ট করা অনেক কঠোর। জানিনা এই পোস্টে কোন নোটিশ আসবে। তবে আমি ট্রিক বিডির সকল নিয়ম মেনে আর্টিকেলটি লেখার চেষ্টা করব।

বন্ধুরা আজকে আমি একটি আর্নিং প্ল্যাটফর্ম এর সাথে পরিচয় করিয়ে দিব। অনেকে হয়তো বা এই সম্পর্কে আগে থেকেই জেনে থাকতে পারেন।তবে বেশিরভাগ লোকই আমার জানা মতে এই প্ল্যাটফর্মটি সম্পর্কে জানেনা। এই প্ল্যাটফর্মটির সম্পূর্ণ বিশ্বস্ততার সাথে সামনের দিকে এগিয়ে যাচ্ছে।

এই প্লাটফরমটি 2018 সাল থেকে চালু হয়েছে। এর প্লাটফর্মে এখনো পর্যন্ত কোনো অভিযোগ আসেনি কোন বিষয়ে। আপনারা নিঃসন্দেহে এখান থেকে ইনকাম করতে পারবেন। এমনকি আমি নিজেও এই প্লাটফর্মে কাজ করি। এই প্লাটফর্মে আমি দুইবার টাকা উত্তোলন করেছি। আর্টিকেল এর শেষে আমি পেমেন্ট প্রুফ আপনাদেরকে দেখিয়ে দিব।

অনলাইন থেকে ইনকাম করার প্ল্যাটফর্ম?

সাধারণত এই প্ল্যাটফর্ম টি একটি আর্নিং ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনারা কোন প্রকার সন্দেহ ছাড়াই কাজ করতে পারেন। আমি এই ওয়েবসাইট সম্পর্কে যথাসম্ভব অত অনুসন্ধান করার চেষ্টা করেছি। আমার জানা মতে এই ওয়েবসাইটে আপনারা কাজ করলে ঠকবেন না আশা করি।

যদি কোন প্রকার সমস্যা হয় আমার কাছে কমেন্ট করবেন। আমি কমেন্টের মাধ্যমে সকল সমস্যার সমাধান করে দেয়ার চেষ্টা করব ইনশাল্লাহ। যাইহোক বন্ধুরা এবার ওয়েবসাইট নিয়ে বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই প্ল্যাটফর্মটির নাম হল: জে আইটি আর্নিং প্রোগ্রাম। সরাসরি এই ওয়েবসাইটে যেতে নিচের দুইটি লিংকের যে কোন একটা লিংকে ক্লিক করুন।

সরাসরি ওয়েবসাইট লিংক

রেফার কৃত ওয়েবসাইট লিংক

উপরের দুইটা লিংক এ যে কোন একটা লিঙ্ক এ ক্লিক করলেই সরাসরি ওয়েবসাইটে যেতে পারবেন। আপনারা চাইলে সরাসরি ওয়েবসাইট লিংকে যেতে পারেন। অথবা আমার রেফার লিংক এ ক্লিক করে ওই সাইটে যেতে পারেন। আমি জোর করে আমার রেফারে জয়েন হতে বলবো না। আপনার ইচ্ছা হলে যেকোনো একটা লিঙ্ক এ ক্লিক করে ওয়েবসাইটে যেতে পারেন।

এই ওয়েবসাইটে কি কি কাজ আছে কিভাবে করব?

এই ওয়েবসাইটে আপনারা বাংলা ভাষায় আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। এবং রেফার করে ইনকাম করতে পারবেন। বাংলা ভাষায় আর্টিকেল লেখার জন্য তাদের ওয়েবসাইটে নিয়ম-নীতি ও গাইড লাইন রয়েছে। আপনারা লেখার আগে অবশ্যই তাদের নিয়ম-নীতি গাইডলাইন দেখে কাজ শুরু করবেন।

আর্টিকেল লিখলে অবশ্যই 500 শব্দের উপরে আর্টিকেল জমা দিবেন। প্রতিটা আর্টিকেলের জন্য দশ থেকে একশ টাকা পর্যন্ত আপনার একাউন্টে জমা হবে। তাছাড়া আপনি রেফার করার মাধ্যমে ইনকাম করতে পারেন। প্রতিটা রেফার এর জন্য আপনার একাউন্টে 20 পার্সেন্ট কমিশন এড করা হবে।

ওয়েবসাইটে কিভাবে টাকা উত্তোলন করবেন?

এই ওয়েবসাইটে আপনারা সরাসরি বিকাশ নগদ অথবা রকেট একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন।এমনকি আপনারা চাইলে পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারেন। মাত্র 20 টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। 20 টাকা হলেই ফ্লেক্সিলোডের মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন। আর 100 টাকা হলে বিকাশ নগদ অথবা রকেট একাউন্টে টাকা তুলে নিতে পারবেন।

আশা করি এই ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। আর্টিকেলের প্রথমে আমি বলেছিলাম যে, আমি এখান থেকে টাকা উত্তোলন করেছি এবং তার প্রুফ দিয়ে দিব আর্টিকেল এর শেষে। আমার পেমেন্ট প্রুফ টি দেখতে নিচের ছবি ২ টি লক্ষ্য করুন।


উপরের ফটো ২টি সম্পূর্ণ আমার নিজের এবং অরিজিনাল। আপনারা নিঃসন্দেহে এই ওয়েবসাইটে বা প্লাটফর্মে কাজ করতে পারেন। কোন প্রকার সমস্যা হলে আমাকে কমেন্ট করবেন আমি হেল্প করব। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন দেখা হবে অন্য কোন আর্টিকেলে আল্লাহ হাফেজ।

The post এখন বসে না থেকে অনলাইনে করুন টাকা ইনকাম? (পেমেন্ট প্রুফ সহ) appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *