এখুনি দেখে নিন কোরিয়ান Fabricated City মুভিটি

Posted on

Movie Review :

Movie: Fabricated City

Genre:-Action,Thriller

Director:-Park Kwang-Hyun

Cast:-Ji Chang-Wook,Shim Eun-Kyung,Ahn Jee-Hong

Rotten Tomatoes:-67%

IMDb:-6.9/10

Personal:-8/10

জাতি আমরা একটাই।মানুষ জাতি।কিন্তু এই মানুষ জাতির সমাজটায় মিশ্রতায় ভরা মুখ-মানুষের দ্ধারা।

আপনি একশন, ক্রাইম, থ্রিলার মুভি পছন্দ করেন? তাহলে এই মুভিটি আপনার জন্যই! আশা করি দেখলে হতাশ হবেন না! কথা না বাড়িয়ে মুভিটা সম্পর্কে ছোট রিভিউ দেয়ার চেষ্টা করছি!

Kwon Yoo একজন বেকার ছেলে যে তার মায়ের সাথে থাকে। যার বেশিরভাগ সময় কাটে অনলাইনে একটি ভার্চুয়াল গ্রুপের সাথে গেম খেলে যাদের সে কোনোদিন সামনে থেকে দেখে নি! আর সে থাকে সেই গ্রুপের ক্যাপ্টেন! কিন্তু তার জীবন হঠাৎ চেঞ্জ হয়ে যায় যখন সে একটি অচেনা মেয়ের হারানো ফোন টাকার বিনিময়ে ফিরিয়ে দেয় আর পরদিন ওই মেয়েরই খুন ও ধর্ষনের অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়!

কিন্তু আসলে সে নির্দোষ কিন্তু সব প্রমাণ তার বিরুদ্ধে ছুরিতে হাতের ছাপ, ডিএনএ সব কিছুই মিলে গেছে। আদালত তাকে যাবত জীবন কারাদন্ড দেয়। কিন্তু তার মা তাকে নির্দোষ প্রমাণ করতে লড়াই চালিয়ে যায়। এছাড়াও জেলে কিছু সন্ত্রাস প্রতিদিন kwon কে হ্যারেসমেন্ট করা তো আছেই! সবকিছু নিয়ে সে প্রচন্ড হতাশ হয়ে যায়!

একদিন তার উকিল তাকে তার মায়ের মৃত্যু সংবাদ দেয় এবং তখনই Kwon Yoo নিজেকে নির্দোষ প্রমাণ করার জন্য জেল থেকে পালায় এবং তাকে তার গেইম গ্রুপের সহকারিরা খুঁজে বের করে এবং kwon যে নির্দোষ তা প্রমাণ করতে সাহায্য করে। প্রমাণ খুজতে গিয়ে তারা বুঝতে পারে আসলে একটি গ্রুপ আছে যারা আসল খুনিকে বাচানোর জন্য নির্দোষ মানুষদের ফাসায়! কিন্তু আসল ভিলেন মাস্টারমাইন্ড, আনটাচেবল, আনরিচেবল। টেকনোলোজি ব্যবহার করে খুব সূক্ষ্মভাবে ফাসানো হয়! আর মজার ব্যপার হচ্ছে ভিলেন নিয়ে দারুন একটা টুইস্ট রয়েছে। Kwon Yoo নিজেকে কি আসলেই নির্দোষ প্রমাণ করতে পারবে? আর পারলেও কিভাবে তা জানার জন্য মুভিটা দেখতে হবে!

অসাধারণ Action, Crime, Thriler genre মুভি।
যারা দেখেন নাই অবশ্যই দেখবেন। বাংলা সাব আছে গুগুলে, খুজলেই পাবেন।

Fabricated City মুভিটি এখান থেকে ডাউনলোড করুন

The post এখুনি দেখে নিন কোরিয়ান Fabricated City মুভিটি appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *