এখুনি দেখে নিন Don’t look up মুভি [Must Watch movie ]

Posted on

? Movie name : Don’t look up

⏱ Release date : 10.12.2021

? Imdb rating: 7.4 (136k ) vote 

? Hollywood 

? Cast : Leonardo DiCaprio, ?Jennifer Lawrence,?Rob Morgan,Timothée Chalamet?,Chris Evans? ( cameo roll) 

⏳ Time : 2h:30m

? Director: Adam Mckay ? কি বানালি 

 

❗ নিঃসন্দেহে ২০২১ সালের সেরা মুভির গুলোর একটা ?

 

♦ যদি ও আমি অনেক sci-fi মুভি দেখছি , কিন্তু ভাই এইটা কি মুভি দেখলাম ? , একরকম বাস্তবতা তুলে ধরছে ।যা মুভিটা দেখলে বুঝবেন ।

 

?এই রকম চিন্তা – ধারনার মুভি এই প্রথম। মুভি সম্পর্কে বলার কিছু নেই , কিছু মুভি আছে না জীবনে একবার দেখলে সার্থক এই মুভিটা ও

তাই ।

? মুভিটার পোস্টারে লেখা আছে , Based on Truely possible events, যা বাস্তবে ও ঘটতে পারে,

 

মুভিটা দেখার আগে যা আমি expect করছি , তার থেকে ও ভিন্ন ধরনের মুভি ছিল এইটা।

 

? মুভিতে reality + meme + viral topic + future + politics +  famous+ comedy সব কিছু দেখতে পারবেন ।

 

করোনা যখন প্রথম প্রথম বিস্তার লাভ করতে শুরু করে তখন এর ভয়াবহতা সম্পর্কে বার বার আক্রান্ত দেশগুলো আমাদের সাবধান করে যাচ্ছিলো। মাস্ক ব্যবহার করতে, সামাজিক দূরত্ব বজায় রাখতে, জন সমাগম না করতে।

কিন্তু আমরা কি করেছি? সামাজিক যোগাযোগ মাধ্যমে করোনাভাইরাসকে নিয়ে ট্রল করেছি, প্রচুর পরিমান মিম বানিয়েছি। ব্যবসায়ীরা করোনাকে কেন্দ্র করে রমরমা ব্যবসা করে গেছে। রাজনীতিবিদরা এই করোনাকে ব্যবহার করে ক্ষমতা টিকিয়ে রাখার নানা কৌশল এটেছে।

অনেকেই ভুয়া বলে উড়িয়ে দিয়েছিলো, কিন্তু সবশেষে এর কঠিন বাস্তবতা চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়ে গেছে। দিনশেষে ক্ষতিটা সবারই কম বেশি হয়েছে।

 

এতগুলো কথা বলার কারণ মুভিটা দেখতে সময় এই বিষয়টির সাথেই বেশি রিলেট করতে পেরেছি।

 

মিসিগান এর এস্ট্রোনোমার হঠাৎ করেই একটা এস্ট্রয়েড খুব দ্রুত গতীতে পৃথিবীর দিকে ছুটে আসতে দেখতে পায়, যেটা কিনা ৬০ দিনের মধ্যে পৃথিবীতে আঘাত হানবে। একসময় পৃথিবীর থেকে ডায়নাসোর বিলুপ্ত হওয়ার কারন ছিলো এমনই কোন একটা এস্ট্রোয়েড এর আঘাতের ফল। এখন যদি এটি পৃথিবীতে আঘাত হানে তাহলে মানবজাতি বিলুপ্ত হয়ে যেতে পারে।

এখন তারা সিদ্ধান্ত নেয় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে বিষয়টি আগে জানাবে এবং কিভাবে মহাকাশেই সেটি ধধংস করা যায় সে বিষয়ে আলোচনা করবে। কিন্তু তাদের কথা কেউ গুরুত্বই দেয় নি। ওনারা তাদের রাজনীতি নিয়ে ব্যস্ত। যখন একটা টিভি শোতে তারা এই বিশাল কমেটের আঘাতের ভয়াবহতা তুলে ধরে সেখানেও তাদের নিয়ে হাসি ঠাট্টা করা হয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচুর ট্রল করা হয়, মীম বানানো হয় হাসি ঠাট্টা করা হয়। এদিকে দিন ঘনিয়ে আসছে পৃথিবী ধধংসের।

 

এই কঠিন ভয়াবহ পরিস্থিতিটাকে হাস্যরসাত্মকভাবে মুভিতে তুলে ধরা হয়েছে।

 

শেষ ১৫-২০ মিনিট আমি স্তব্ধ হয়ে দেখছিলামই শুধু।

 

অসাধারণ,

এককথায় ভালো লেগেছে, আর ডি কেপ্রিওর অভিনয় নিয়ে কিছু বলার নেই। ডি কেপ্রিওর জন্য মুভিটা আরো বেশি রিয়ালেস্টিক লেগেছে, সাথে জেনিফার লরেন্স। অভিনয়ে কোন কমতি ছিলো না।

 

Download Link: এখান থেকে ডাউনলোড করুন

The post এখুনি দেখে নিন Don’t look up মুভি [Must Watch movie ] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.