এখুনি দেখে নিন Ji hoon (The Soul) মুভিটি [না দেখলে মিস করবেন]

Posted on

? Movie: Ji hoon (The Soul) (2021)

? Genre: Drama, Mystery, Sci-Fi

? Runtime: 2h 10min

? IMDb Rating: 6.9/10  

? Personal rating: 9.5/10

.

⚠No Spoiler Review 

.

এক লাইনে রিভিউ দিতে হলে বলব, “টুইস্ট এর ঠ্যালায় দাঁড়ানো যাচ্ছে না বাহে!”

 

যদি আপনি খুব মনোযোগ সহকারে মুভি দেখতে অভ্যস্ত হয়ে থাকেন তো এই মুভি প্রথম সিন থেকে একদম শেষ সিন পর্যন্ত ধরে রাখবে । “মনোযোগ সহকারে” বলার পেছনে কারণ হচ্ছে মুভির twisted plots. মুভির প্রথমে মনে হবে মুভিটা পিওর হরোর, এরপর ধীরে ধীরে প্রথম টুইস্ট খোলার পর মনে হবে, সাই-ফাই, এরপর টুইস্ট রিভিল হওয়ার পর মনে হবে মিস্ট্রি, এরপর টুইস্টের পর মনে হবে থ্রিলার, এরপর মনে হবে ড্রামা! This movie is a package of twists but you have to look and wait for the movie progression. মুভিটা “মিস্টার টুইস্ট চিপস” খেতে খেতে দেখলে আরও ফিল পাওয়া যাবে বলে আমার ধারণা ।

মুভিটা যেহেতু ২ ঘন্টা লম্বা, এটা কিছুটা কম হলে আরও ভাল হত এবং একই সাথে এত Complex Storyline না রেখে আরেকটু সিম্পল করলে আরও অনেক Eyeballs ধরতে সক্ষম হতে বলে আমার মনে হয় । এই কমপ্লিকেটেড স্টোরিলাইনের জন্যেই অনেকেই হয়ত মুভিটা দেখে বলবে বিরক্তিকর মুভি কারণ মুভিটার এক্সপ্লেইনেশন সেভাবে নাইও খুব একটা । আমার নিজেরই কয়েক জায়গা আগে পিছনে নিয়ে দেখা লাগছে । তাই মুভি দেখার আগে সেভাবে মাইন্ডসেট করেই দেখতে বসা ভাল ।

আমার মুভিটা খুবই ভাল লেগেছে, আমি যেহেতু থ্রিলার, মিস্ট্রি, হরর জনরা এর বিগ ফ্যান, এই মুভিতে প্রায় প্রত্যেকটা পার্টই টাচ করা হয়েছে এবং শেষ পর্যন্ত সবকিছুর বেশ ক্লিয়ার এক্সপ্লেনেশনও দেয়া হয়েছে (যদি মন দিয়ে দেখা হয় তো বুঝা যাবে ?)

.

? গল্প সংক্ষেপ:

.

একটা মাল্টিবিলিয়ন ডলার কোম্পানির চেয়ারম্যান Wang Shicong খুন হয় তার নিজের বাসায়, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে দরজার উপর অদ্ভুত একটা সাইন আঁকা এবং ঘরের ভেতর লাশের পাশে রক্তাক্ত অবস্থায় পরে আছে Wang Shicong এর দ্বিতীয় স্ত্রী Li Yan । এই কেসের ইনভেস্টিকেশনের দায়িত্ব নেয় Liang Wenchao এবং তার স্ত্রী A Bao । উল্লেখ্য Liang Wenchao ক্যান্সারে আক্রান্ত এবং দিন দিন তার অবস্থা আরও খারাপের দিকে যাচ্ছে । এদিকে Li Yan এর জ্ঞান ফিরে আসার পর জানা যায় তার স্বামীকে খুন করে পালিয়েছে তার ছেলে এবং Wang Shicong এর পূর্ববর্তী স্ত্রী বিভিন্ন শয়তানের পূজা করতো এবং সে মনে করতো তার স্বামী তার সাথে বিশ্বাসঘাতকতা করছে । ধীরে ধীরে সে অসুস্থ হয়ে পরবর্তীতে সুইসাইড করে মারা যায় এবং মৃত্যুর আগে ছেলের জন্যে চিঠিতে লিখে যায় ভরা পূর্নিমায় তার বাবাকে হত্যা করলেই তার আত্না শান্তি পাবে । এদিকে ইনভেস্টিকেটর ধীরে ধীরে জানতে পারে Wang Shicong এর ব্যাবসায়ের পার্টনার Wan Yufan এর সাথে তার দ্বিতীয় স্ত্রী এমনকি তার পূর্ববর্তী স্ত্রীর এফেয়ার ছিল এবং এখনো চলছে । মৃত্যুর আগে চেয়ারম্যান তার সম্পত্তি সব তার দ্বিতীয় স্ত্রীর নামে লিখে দিয়ে যায় কিন্তু কেন? চেয়ারম্যানকে কি তাহলে সত্যিই তার পলাতক ছেলে খুন করেছে? নাকি তার দ্বিতীয় স্ত্রী টাকার লোভে খুন করেছে? পার্টনার কি তাহলে তার স্ত্রীর সাথে যুক্ত হয়ে এইসবকিছু করেছে নাকি এর পেছনে লুকিয়ে আছে আরও কোন মানুষের স্বার্থ্য? আর শেষ পর্যন্ত ইনভেস্টিকেটর কি ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যায় এবং মুভির নাম “The Soul” কেন রাখা হল জানতে হলে দেখে ফেলুন ২০২১ এ বের হওয়া চাইনিজ নেটফ্লিক্স অরিজিনাল মুভিটি ।

Dowland Link: এখান থেকে ডাউনলোড করুন

The post এখুনি দেখে নিন Ji hoon (The Soul) মুভিটি [না দেখলে মিস করবেন] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.