এখুনি দেখে নিন Notebook মুভিটি [না দেখলে মিস করবেন]

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই ভালো আছেন।আজ আমি নিয়ে আসলাম অসাধারণ একটি মুভির রিভিউ + ডাউনলোড লিংক। তো শুরু করা যাক…..

Movie: Notebook (2019)

Language : Hindi

Genre: Romance, Drama

IMDB rating: 6.7/10

Personal rating: 8/10

 

অবশেষে আমার এই রোমান্টিক মুভি দেখা। এইটির এক মাত্র কারন হলো এর HD প্রিন্ট আসার অপেক্ষা। সালমান খানের প্রোডাকশন হ্যাউজের এই মুভিটি মন ছুঁয়ে যাবার মতনই একটি গল্প। Zaheer Iqbal আর Pranutan Bahl এর debut মুভি হিসেবে অসাধারণ অভিনয় করেছেন দুজনই। এইটি একটি থাই মুভির ওফিশিয়াল রেমেক “The Teachers Diary”। থাই দেখে, মুভি দেখার সৌভাগ্য আমার হয়নি তবে হিন্দি হিসেবে মুভিটি বেশ ভালো।

যারা থাই মুভি প্রেমিক তাদেরকে বলছি দয়া করে দুইটি মুভিকে তুলনা করতে না যাওয়াটাই উত্তম। আমরা সবাই কম বেশি জানি যে থাইরা অসাধারণ কিছু মুভি বানায় তাই বলে এই ইন্ডাস্ট্রি ভালো কিছু মুভি আমাদের উপহার দেননি বললে ভুল হবে। এত দিনে প্রায় সবাই আপনারা এই মুভি দেখে ফেলেছেন আর অনেক পজেটিভ নেগেটিভ রিভিউও দিয়েছেন। তাই আমি আর রিভিউ না লিখে শুধু এইটাই বলবো, রোমান্টিক ড্রামা ঘরানার এই মুভি দেখে আপনার মোটেও বিরক্ত বোধ বা সময় নষ্ট মনোভাব হবে না আমি নিশ্চিন্ত। মুভির গান গুলো বেশ রিফ্রেশিং ছিল। মুভির একটি ডায়ালগ মন ছুঁয়েছে তাই শেয়ার করলাম,

 

“Woh bahut khoobsurat hai lekin maine usse kabhi dekha hi nahi … woh bahut bolti hai par maine usse kabhi suna hi nahi … pyar ho gaya hai mujhe usse, jisse main kabhi mila hi nahi.”

 

আসলেই ভালোবাসা যেকোনো সময় যেকোনো কারো সাথেই হতে পারে তবে ভালোবাসা যে সব সময় দুই তরফা হয় তা কিন্তু না! তবে এই মুভির ক্লাইম্যাক্স আপনার মনের মতন নাও হতে পারে, জানতে হলে দেখে ফেলেন এই ১ ঘন্টা ৫৩ মিনিটের এই মুভিটি ☺ আমি তো গতকাল আবারও দেখেছি ?

Notebook মুভিটি এখান থেকে ডাউনলোড করুন

হ্যাপি ওয়াচিং ☺

The post এখুনি দেখে নিন Notebook মুভিটি [না দেখলে মিস করবেন] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.