আসসালামু আলাইকুম

কাজ শেষ হয়ে গেছে আবার সামনে মাসে ২৭ তারিখ থেকে অগ্রিম আপডেট দেবো তখন সবাই কাজ করতে পারবেন , ইনশাআল্লাহ

বন্ধুরা কেমন আছেন সবাই?
আশা করি সকলেই অনেক অনেক ভাল আছেন।
স্বাগতম জানাচ্ছি আজকের আরো একটি নতুন পোস্টে । আজকের বিষয় হল বাংলাদেশি আর্নিং অ্যাপ থেকে ইনকাম করা ।

এবার আসি কাজের কথায়

আপনি প্রতিটি এডে ক্লিক করে 200 কয়েন পাবেন অর্থাৎ ( 200 কয়েন এ 2 টাকা) দুই টাকা করে ইনকাম করতে পারবেন এবং সর্বনিম্ন 10 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন এবং সর্বনিম্ন 50 টাকা হলে বিকাশে নিতে পারবেন ।

এই অ্যাপটিতে প্রতি মাসের 27 তারিখে তারা কাজ দেয় এবং 1 তারিখে কাজ দেয়া বন্ধ করে । সবচেয়ে মজার বিষয় হচ্ছে উইড্রো করার সাথে সাথে পেমেন্ট দেয় । আপনি যদি সময় দিতে পারেন তাহলে প্রায় 2-3 হাজার টাকা কামিয়ে নিতে পারবেন এই দুই তিন দিনে।

(কোনো কারণে পেমেন্ট দিতে দেরি হলে সেটি আপনাদের সাথে সাথে টেলিগ্রামে মেসেজ করে জানিয়ে দিবে । সবাই অবশ্যই টেলিগ্রামে জয়েন হবেন, এই অ্যাপটিতে প্রায় নয় মাস ধরে কাজ করে আসছি অনেক বিশ্বস্ত একটি অ্যাপ )

এবার আসি পেমেন্ট প্রুফ এ

আগামীকাল অ্যাপটির এডমিন টেলিগ্রামে ঘোষণা করে দিয়েছে সকল পেমেন্ট আজকে বিকেল তিনটার পর থেকে দেওয়া শুরু করবে । প্রতি মাসের 1 তারিখে তিনি এটাই করেন আমি এখান থেকে এই মাসে একবার পেমেন্ট নিয়েছি এবং আরেকবার উইড্রো রিকুয়েস্ট দেওয়া আছে । নিচের স্ক্রিনশটটি দেখুন

এখানে পেমেন্ট রিকুয়েস্ট দেয়ার সর্বোচ্চ দুই ঘণ্টার মধ্যে পেমেন্ট করে দেয়, কোন কারণে প্রেমেন্ট দিতে দেরি করলে সেটি টেলিগ্রামে জানিয়ে দেয়, যেমন কাল সারা দিন থেকে আজকের বিকেল তিনটা পর্যন্ত কোন প্রেমেন্ট দেয়া হবে না সেটা টেলিগ্রামে জানিয়ে দিয়েছে।


আরেকটু মজার বিষয় হচ্ছে কার কার প্রেমেন্ট পেন্ডিং আছে এবং কার কার টা এপ্রুভ করা হয়েছে সেই সব গুলো এখানে সরাসরি দেখতে পাবেন, এমনকি আপনার পেমেন্ট করার পর আপনি নিজে এখানে আসলে আপনার নাম্বার সহ দেখতে পাবেন যে আপনাকে পেমেন্ট করা হয়েছে এটি কোনো ফেক না এটি সরাসরি লাইভ চলে । এটি হান্ডেট পার্সেন্ট রিয়েল একটি অ্যাপ্লিকেশন। ৮ মাস ধরে সকলকে নিয়মিত পেমেন্ট দিয়ে আসছে ।

এবার আসি এই অ্যাপটিতে কিভাবে কাজ করতে হয় সে বিষয়ে

প্রথমে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন
Grow earn V.9
সামনে মাসে V.10 লঞ্চ করবে
সর্বপ্রথম আপনাকে একটি us /uk country সেট করে ভিপিএন কানেক্ট করে নিতে হবে । এরপর অ্যাপ টি ওপেন করুন , পারমিশন চাচ্ছে পারমিশন গুলো দিয়ে দিবেন এখান থেকে এই ভিডিওটি অবশ্যই দেখে নিবেন এখানে কাজ করার সম্পূর্ণ নিয়ম দেয়া আছে 5 মিনিট ধৈর্য্য ধরে ভিডিওটি দেখে নিবেন ।

{ এখানে আপনাকে এক্টিভেশন কোড দিয়ে অ্যাপ্লিকেশনটি একটিভ করে নিতে হবে, প্রতি মাসে এডমিন কোড চেঞ্জ করে থাকে, এই মাসে অ্যাপটিতে কোড দেয়া আছে 2810 , কোডটি দিয়ে অ্যাপটি চালু করে দিন }


১. আপনার সম্পূর্ণ নাম দিন
২. আপনি যে নাম্বারে পেমেন্ট নিবেন ওই বিকাশ নাম্বারটা দিন
৩. আপনার জন্ম সাল দিন
৪. 01739157133
(রেফার কোড ব্যবহার করলে আপনার রেফারেল একটিভ হবে নয়তো একটিভ হবে না আপনি চাইলে আমার রেফার কোড টি ব্যবহার করতে পারেন । নয়তো ওয়ান টু থ্রি ফোর ব্যবহার করেন)
৫. আপনি আপনার পাসওয়ার্ডটি দিয়ে দিন

এবার সাইন আপে ক্লিক করে দিন ক্লিক করার সাথে সাথে আপনার অ্যাকাউন্টটি ক্রিয়েট হয়ে যাবে, নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করুন, আপনাকে এরকম হোমপেজে নিয়ে যাবে ।

এবার আপনাকে পেমেন্ট নাম্বার সেটআপ করে নিতে হবে,সেটাপ করার জন্য প্রেমেন্ট প্রফাইল এ ক্লিক করুন, আপনার বিকাশ নাম্বার এবং নগদ নাম্বারটি দিয়ে সেভ করে নিন, এবার বেরিয়ে আসুন।

এবার আসি যেভাবে অ্যাড দেখবেন

কাজ করার জন্য টাস্ক লেখাটির উপর ক্লিক করতে হবে,যে সময় অপেক্ষা করতে পারবে এই সময়টুকু অপেক্ষা করবেন, এখান থেকে আপনি দুই থেকে তিন মিনিটের মধ্যে দুই টাকা করে ইনকাম করে নিতে পারবেন একটি এডে ক্লিক করে ।
এখানে আপনি আনলিমিটেড কাজ করতে পারবেন দিন রাত 24 ঘণ্টা, যত ইচ্ছা তত অ্যাড দেখতে পারবেন । আপনি যদি ধৈর্য সহকারে সারাদিন অ্যাড দেখতে পারেন তাহলে অবশ্যই আমি গ্যারান্টি দিলাম 500 টাকা ইনকাম হবেই

এত বকবক না করি, কাজের ভিডিওটি দেখুন এবং হুবহু একই ভাবে কাজ করে যান । পেমেন্ট না পেলে আমি নিজের পকেট থেকে দেবো কথা দিলাম আর ট্রিকবিডিতে আমাকে সবাই দীর্ঘদিন যাবৎ চেনেন । তাই পেমেন্ট এর বিষয়ে নিশ্চিত থাকতে পারেন।

বিশেষ দ্রষ্টব্য:
১. প্রতি মাসের 27 তারিখে চালু এবং 1 তারিখে বন্ধ হয়
২. হান্ডেট পার্সেন্ট নিশ্চিত থাকতে পারেন পেমেন্ট অবশ্যই পাবেন
৩. অবশ্যই প্রত্যেকটি নিয়ম মেনে আপনাকে কাজ করে যেতে হবে
৪. সামনে মাসে v.10 লঞ্চ পরপর এই বিষয়টি নিয়ে আমি আরো বিস্তারিত পোস্ট করব এবং নতুন অ্যাপটি আপনাদের দিয়ে দিব ।

তো আজকের পোস্টটি আশাকরি সকলেই বুঝতে পেরেছেন না বুঝে থাকলে কমেন্ট করুন, আমি যথাসম্ভব চেষ্টা করব রিপ্লাই দেওয়ার। সকলে ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেজ।

The post এড দেখে ইনকাম Grow earn v.9( ৯ মাস) প্রতি ক্লিকে 2 টাকা,সর্বনিম্ন 10 টাকা এবং বিকাশে ৫০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । ফাস্ট পেমেন্ট সিস্টেম appeared first on Trickbd.com.

Source: