আসসালামু আলাইকুম,

আশা করি প্রিয়
ট্রিকবিডিবাসির সবাই ভালো
আছেন।আমিও আল্লাহর
রহমতে আর আপনাদের
দোয়ায় ভালো আছি।

প্রিয়,
ট্রিকবিডির জন্য আজকে একটা পোষ্ট
লেখতে বসলাম।জানি না
আপনাদের কেমন লাগবে…..??

যদি পোষ্টটি পছন্দ হয়
তাহলে অবশ্যই পোষ্টে
লাইক ও কমেন্ট করবেন।

এসএসএসি 2022 এর পরীক্ষা কবে? নতুন রুটিন কি সত্যি প্রকাশিত হয়েছে?
সকলেই অবগত আছেন যে বন্যার কারণে চলতি বছরের এসএসসি পরীক্ষা স্থগিত করা হয়েছে।কিন্তু আমরা ইউটুবে গেলেই দেখতে পাই এস এস সি পরীক্ষার নতুন তারিখ, নতুন রুটিন ইত্যাদি ইত্যাদি টাইটেল।যা দেখে আমরা বিব্রত হই।কেউ কেউ তো ইউটুবে 2020 এর ভিডিও দিয়েও শিক্ষার্থীদের বিভ্রান্ত করছে।তাদের কিছু ইউটুবারা ভুল তথ্যও দিচ্ছে।তাই এসএসএসি 2022 এর সকল শিক্ষার্থীদের কাছে অনুরোধ এসব ভুল বিভ্রান্ত না হওয়ার, অযথা চিন্তিত না হতে।তোমরা আগের মতোই সকলে পড়ালেখা চালিয়ে যাও।যদিও পরীক্ষা স্থগিতের কারণে অনেকের মানসিকতার পরিবর্তন ঘটেছে।সত্যি বলতে আমিও একজন পরীক্ষার্থী আমারো কিছুটা মানসিক পরিবর্তন এসেছে।যার কারণে এই বিষয়টা সহপাঠীদের কাছে তুলে ধরছি।ফেসবুকের অনেক গ্রুপে এরকম অনেক পোস্ট করা হচ্ছে।

আর পরীক্ষা সবগুলো মানে নয়টা বিষয়েই হবে।বিষয় না কমার সম্ভাবনা বেশি রয়েছে।আর পরীক্ষা শুরু হওয়ার কমপক্ষে ৭ থেকে ১৫ দিন আগে রুটিন প্রকাশিত করা হবে।ফাহাদ স্যারকে আমরা কম বেশি সবাই চিনি।তিনি বলেছেন ঈদের পরে রুটিন প্রকাশিত করা হবে।তাই আমাদের উচিত ভালোভাবে আগের মতোই পড়াশুনা করা।

উপরের ছবির মতো কিন্তু কোন রুটিন কিংবা পরীক্ষা হবে না।

Rocket Boys SonyLIV Original Series [2022]
Created by Nikkhil Advani / First S. [#S01]
Genres ► Science Fiction || Drama || History
IMDb Rating ► 9.3/10 || Per. Rating ► ♥/10

এই সিরিজটি মূলত গত মাসের ৪ ফেব্রুয়ারি রিলিজ হলেও ব্যস্ততা এবং নতুন নতুন নানান কনটেন্ট এর কারণে দেখবো দেখবো করেও দেখা হয়ে ওঠে নি।
তাই আজ যখন সিরিজটি ফাইলনালি ওয়াচ কমপ্লিট করলাম। তখন সত্যি আমি মুগ্ধ হয়ে গেছি গোটা সিরিজটি দেখে।

Concept ► এটি মূলত একটি হিস্টোরিক্যাল ড্রামা সিরিজ যেখানে ভারতের স্পেস ও নিউক্লিয়ার রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্টে ডঃ বিক্রম সারাভাই এবং ড. হোমি জে. ভাবা দুজনের যেই অভাবনীয় কন্ট্রিবিউশন ছিলো সেটাকে এই সিরিজ এর ক্রিয়েটর নিখিল আদবানি খুবই অসাধারণ ভাবে উপস্থাপন করেছেন…

Personal Opinion ► সিরিজটি সত্যি খুবই অসাধারণ ছিলো। কেননা এখানে যতটা সম্ভব ট্রু ইভেন্টটি কে তুলে ধরার চেষ্টা করার হয়েছে। কাজেই, কোথায় ওভার ড্রামাটিক কিছু ছিলো না বললেই চলে। এছাড়া সিরিজে স্পেস ও নিউক্লিয়ার রিসার্চ এর বিষয় গুলো অতি সাবলীল ভাবে উপস্থাপন যার ফলস্বরূপ যেকেউই বিষয় গুলো খুব সহজেই বুঝতে পারবে। এমনকি সিরিজ এর সেট ডিজাইনিং ছিলো খুবই রিয়েলিস্ট। কালার গ্রেডিং এবং সিনেমাটোগ্রাফি সত্যি আপনাকে সিরিজটি দেখতে আরো আগ্রহী করে তুলবে।

Acting Performance ► আর যাদের কথা না বললেই নয়। যে সিরিজে অভিনয় করা ড. হোমি জে. ভাবা’র চরিত্রে জিম সার্ভ একটা আউট স্ট্যান্ডিং পারফরম্যান্স দিয়েছেন। ডঃ বিক্রম সারাভাই এর চরিত্রে ইশওয়াক সিং তিনিও খুব দারুণ অভিনয় করেছেন। মূলত এ দু’জনের পারফরম্যান্স আপনাদের সিরিজটির প্রতি আরো এনগেইজিং করে তুলবে। এছাড়া দুজনের বিপরীতে সাবা আজাদ, রেজিনা ক্যাসান্দ্রা অভিনয়ই আমার খুবই ভালো লেগেছে।

The Final Verdict ► ওভারঅল ‘রকেট বয়েজ’ এই হিস্টোরিক্যাল সাইফাই ড্রামা সিরিজটির টপ টু বটম সবই ছিলো নিখুঁত ও পারফেক্ট। কাজেই, এই সিরিজটি কে একটা পিওর মাস্টারপিস সিরিজ বললে ভুল হবে নাহ অবশ্যই!

যেকোনো মুভি বা ওয়েব সিরিজ দেখতে বা ডাউনলোড করতে ভিজিট করুন।

moveis007
khatrimaza

ধন্যবাদ সবাইকে।


The post এসএসসি ২০২২ এর পরীক্ষা কবে থেকে শুরু? নতুন আপডেট কি? appeared first on Trickbd.com.

Source: