HomeAll Postএ বছরের প্রশংসিত এবং পজিটিভ রিভিউ পাওয়া তেলুগু ফিল্ম “Aswathama” দেখুন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই।
Advertice Space with sell

Contact With facebook

এ বছরের প্রশংসিত এবং পজিটিভ রিভিউ পাওয়া তেলুগু ফিল্ম “Aswathama” দেখুন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই।

সকলকে জানাই সালাম/নমষ্কার
সকলকে প্রথমেই একটা উপদেশ দেই এই করনা মহামারি তে সীমিত আকারে যে দোকান খুলতে বলা হয়েছে তাতে প্রতিদিন আক্রান্ত এর সংখ্যা বেড়েই যাচ্ছে সাথে মৃত এর সংখ্যা বাড়বে হয়ত। তাই এই ঈদে শপিং করা বর্জন করুন। ঘরে থাকুন সুস্থ থাকুন ও নিজের পরিবারকে রক্ষা করুন। আর বেশি এই বিষয়ে কথা বলব না আমি। একটু মুভি সম্পর্কে কিছু বলি। অনেক আগেই এই মুভির রিভিউ করতাম কিন্তু এ বছরে এই ক মাস এত এত সুন্দর মুভি পেয়েছি যে কোনটা রেখে কোনটার রিভিউ দিব ভেবেপাচ্ছিলাম না। তাই আজকে একটু সময় করে ভাবলাম এই মুভির রিভিউ টা দেই।


Movie Name :Aswathama
IMDb Ratings: 2.5/10
Genres: Action, Thriler
Language: Telugu+Bsub
Quality: HDRip
Size: 400MB/700MB
IMDBRATING:- 7/10
PERSONALRAT:-9/10
Director: Ramana TejaStars:- Naga Shaurya, Mehreen Pirzada, Prince Cecil

……..মুভি নিয়ে কিছু কথা……

★কলকাতার সবার পরিচিত জিশু সেনগুপ্ত। তিনি বর্তমানে সাউথ ইন্ডাস্ট্রির বিভিন্ন ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়াচ্ছেন। সম্প্রতি তার সাউথে মুক্তিপ্রাপ্ত ছবি Ashwthama তে সাইকো কিলার রূপে দেখা যায়। তার লুক ছিল পুরাই আগুন।

★অশ্বেথামা মুভি সম্পর্কে নতুন করে কিছু বলার নাই। তবে যীশুর নেগেটিভ চরিত্রটা বেশ দাগ কেটেছে।

★এই মুভির মদ্ধে সবথেকে ভাল লেগেছে যিশু সেন এর অভিনয় টা। অন্যদের অভিনয় ভাল ছিল। কিন্তু মন দিয়ে শুধু যিশুর অভিনয় টাই বার বার দেখেছিলাম।

★যারা অনেক দিন থেকে ভালো মুভি পাচ্ছেনা তাদের জন্য এই মুভি আই হোপ এটা আপনাদের ভালো লাগবে।

★এক ঘন্টা পর মুভিতে যীশু সেনগুপ্তের এন্ট্রি, ডাক্তারের ভূমিকায় দারুণ অভিনয় করে। তার কাজকর্ম পুরাই সাইকো টাইপের, সাথে এঞ্জয়েবল ব্যাকগ্রাউন্ড মিউজিক ত সেই লেগেছে আমার।

★ভাই বোনের মধ্যে অফুরন্ত ভালবাসা দেখতে পারবেন। ভাই বোনের জন্য কি না করতে পারে সেটাই দেখতে পারবেন। ভাই ও বোনের ভালবাসা টা এরকম সবার মদ্ধে যেন থাকে সবসময়।

★১৯৬০ সালে, রবার্ট ডি’সুজা নামে একজন বিজ্ঞানী হাইপোম্যাসিন নামে একটা ঔষধ আবিষ্কার করে। তার আবিষ্কারের উদ্দেশ্য ছিল, ওজন কমানো। কিন্তু একজন মহিলা এ্যাথলিট,তার ফিটনেস পুনরুদ্ধার করার জন্য,প্রফেশনাল সুপারভিশনদের অনুমতি ছাড়াই হাইপোম্যাসিন নিতে শুরু করে। কিন্তু ওভার ডোজের কারণে, শরীর পুরোপুরি অসাড় হয়ে, সে মারা যায়। তখন এটা নিষিদ্ধ ঘোষণা করা হয়।
হাইপোগ্লাইসেমিয়া, মানে, যখন দেহের শর্করার লেভেল হ্রাস পায়, তখন দেহ পানিশূন্য হয়ে, ঐ ব্যক্তি সাথে সাথে অজ্ঞান হয়ে যায়। এইটা আমি আগে জানতাম না এখন এইটার নাম শুনলেই বুজতে পারি এইটা কি জিনিষ তাই এই বিষয়ে একটু কথা বল্লাম।

★এ বছরের প্রশংসিত এবং পজিটিভ রিভিউ পাওয়া তেলুগু ফিল্ম “Aswathama” এর বাংলা সাব দিয়ে দেখার যে কি মজা তা শুধু সাউথ ফ্যান এরাই বুজবে।

……..মুভি রিভিউ……..

মুভির গল্প শুরু হয় এমন ই, আদরের বোনের বিয়ের দুইদিন আগে ভাই দেখতে পায় বোন আত্মহত্যা করতে চাচ্ছে, ভাই জিজ্ঞাসা করে কেনো এই কাজ টা করতে চাও , বোনের উত্তর সে প্রেগন্যান্ট, ভাই বলতে লাগল তো এই জন্য মরতে হবে নাকি,,,, বিয়ের পর সবাইকে এটা জানালে সবাই খুশি হতো। বোন তখন বললো এটা তার হবু স্বামী বাচ্চা না,, তখন ভাই চমকে উলটল, ভাই জিজ্ঞেস করল তাহলে এটা কার? বোনের উত্তর সে প্রেগন্যান্ট কি করে হলো তা জানেনা। ভাই বার বার জিজ্ঞেস করার পর বোন একই উত্তর দেয় সে কিছু জানেনা। এই নিয়ে গল্প এগিয়ে যেতে থাকে।
এবং শহরে এইরকম অনেক মেয়ে প্রেগন্যান্ট হচ্চে কিন্তু সেটা কি করে হচ্চে বা কেনো হচ্চে কিছুই জানেনা। আর যদি আপনি জানতে চান তবে Aswathama মুভিটি দেখতে হবে।

……….Movie Plot………

A man works to uncover the details behind a series of crimes targeting women.

…… সাবটাইটাল রিভিউ…….

অসাধারণ এই মুভিটি ইসাব ও বিসাব দুইটাই আছে।
বিসাবের সোনালী যুগ চলতেছে, মুভি রিলিজ হওয়ার ১ দিনের মধ্যে সাব পাওয়া যাচ্ছে।
খুজলে বেশ কয়েক টা সাব পাওয়া যাবে। আমি দুইটি সাব দিয়ে দেখেছি। একটা সিঙ্গার ইমরান ও ফরাহাদ ভাইয়ের, আর অন্যটি Team WBMF এর। দুটি সাবই বেশ ভালো লেগেছে। তবে Team WBMF এর টা একটু বেটার মনে হয়ছে।

সাবটাইটেল তৈরি করেছেন “মহি উদ্দীন রিয়াজ” ভাই।





প্রথমেই বাংলা সাব ডাওনলোড করুন।

Bangla Subtitle Download Link Click Here

এখন আসুন মুভি টি ডাওনলোড করি। ডাওনলোড লিংক এ প্রবলেম হলে ডাইরেক্ট সাইডে চলে যান সেখানে অনেক লিংক পাবেন সাথে Google Drived.

700 MB Link

Movie Downlod Direct Link

400 MB Link

Movie Download Direct Website Link

কিভাবে ডাওনলোড করবেন তার ভিডিও এইখানে দেখুন। or আমাদের Fb Group এ জয়েন করে হেডিং এ নতুন ভিডিও দেয়া আছে দেখুন।
https://youtu.be/vHHMr4_pHiI

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির নতুন নতুন মুভি পেতে ঘুরে আসুন আমাদের মুভি ওয়েবসাইটে।আর ভাল লাগলে সাইট টি Bokmarks করে রাখুন।

South New Movie Website Link Clik Here প্রতিদিন মুভি আপডেট করা হয়ে থাকে বিভিন্য সাইজ এ।

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি সম্পর্কে জানতে ও জানাতে ভিজিট করতে পারেন আমাদের ফেইচবুক গ্রুপ।
Movie Group Link Click Here

আপনার কি মোন খারাপ লাগছে মোন কি ভালো করতে চান । তাহলে এক্ষনি ক্লিক করুন আমাদের তিড়িং বিড়িই ফানি ফেইসবুক পেইজ টিতে। ভিডিও দেখুন আর প্রান খুলে হাসুন

Facebook Funny Video Page Click Here Link

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

সবমিলিয়ে ওয়াচেবল থ্রিলার
হ্যাপি_ওয়াচিং

The post এ বছরের প্রশংসিত এবং পজিটিভ রিভিউ পাওয়া তেলুগু ফিল্ম “Aswathama” দেখুন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার রিভিউ ত থাকছেই। appeared first on Trickbd.com.

Source:

About Author (1485)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version