এ বছরের সেরা কমার্শিয়াল সিনেমা মিশন এক্সট্রিম? | Mission Extreme Movie Bangla Review

Posted on

হ্যালো বন্ধুরা রাইট নাউ আমি এখন তোমাদের সাথে এই পোস্টটিতে আলোচনা করব আরিফিন শুভ অভিনীত রিসেন্টলি মুক্তিপ্রাপ্ত সিনেমা মিশন এক্সট্রিম এর শর্ট রিভিউ নিয়ে , ওয়েল আজকের পুরো পোস্ট টিতে এই বিষয়টি নিয়ে আলোচনা করা হবে সো লেটস জ্যাম পিন্টু দা মেইন পোস্ট।

বছরের সেরা কমার্শিয়াল মুভি মিশন এক্সট্রিম, ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার এর যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হয়েছে।
ঢাকা অ্যাটাক সিনেমার ফিনিশিংয়ে মিশন এক্সট্রিম এর ইঙ্গিত দেয়া হয়েছিল।

তারপর থেকেই পুরো বাংলাদেশের মানুষরা মিশন এক্সট্রিম এর জন্য অপেক্ষা করছিল অধীর আগ্রহে। কোভিড এরপর সিনেমা হল এবং সিনেমা জগতের জন্য। মিশন এক্সট্রিম অবশ্যই বিশেষ কিছু একটি হতে যাচ্ছে।

এমনকি মিশন এক্সট্রিম ছবির ট্যাগ লাইন দেয়া হয়েছে a yaar against invisible enemy।

ছবির গল্পটি সার্বজনীন। সারা বিশ্বে ছড়িয়ে থাকা একটি বৈশ্বিক সমস্যা নিয়ে ছবিটি নির্মিত হয়েছে।

সমস্যাটিকে বাংলাদেশের প্রেক্ষাপটে পুলিশ অ্যাকশন ক্রাইম এর আদলে এক্সকিউট করা হয়েছে। সমস্যাটিকে তুলে ধরতে ইতিহাস ভিত্তিক একটি গুরুত্বপূর্ণ ডকুমেন্টস টিউশন দেওয়া হয়েছে। ছবির শুরুতেই।

যেটি সিনেমার থিমকে ধরতে সাহায্য করবে দর্শককে। পুলিশ একশন ক্রাইমের প্রেজেন্টেশন এ একদম রুট লেভেল থেকে সর্বোচ্চ টার্গেট পর্যন্ত যেতে যে ধরনের তদন্ত বা ঘটনা বলি দেখাতে হয় তা সবকিছুই স্তরে স্তরে দেখানো হয়েছে সিনেমাটিতে।

এছাড়া ক্রাইম ক্লাইমের মোটিফ আইনশৃঙ্খলা বাহিনীর অপারেশন ডিটেইলস এসেছে এই সিনেমাটিতে। ছবিটিতে আরিফিন শুভর নায়কোচিত পারফরম্যান্স পুরোপুরি দেখা গিয়েছে।

লোক ফিটনেস দারুন উপস্থিতির পাশাপাশি তার অভিনয়ও অনেক উন্নতি ঘটেছে অন্যদিকে তার বিপরীতে কাজ করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী তার প্রথম ছবি হিসেবে যথেষ্ট ন্যাচারাল অভিনয় ছিল।

তার ভয়েস এর নিষ্ঠতা লক্ষণীয় মূল নায়িকা ঐশির তুলনায় সাদিয়া নাবিলার অভিনয় আকর্ষণ করেছে দর্শকদের কে বেশি।

তাসকিন রহমান ঢাকা এ্যাটাক এর মত রহস্যময় অতটা না হলেও তার চরিত্র স্ট্রং ছিল আর অভিনয় ব্যক্তিত্ব বজায় রেখেছে।
যা কে কুল ভিলেন বলা যায় ইরেশ ডাকের চরিত্রটি দারুন বিশেষ করে তার অভিনয় টাচ করেছে দর্শকদের সিনিয়র অভিনেতার দিক থেকে রাইসুল ইসলাম আসাদ কে অনেকদিন পর ছবিতে পাওয়া ভালো বিষয় ছিল, শতাবদি ওয়াদুদ থেকে শুরু করে সুমিত পর্যন্ত ন্যাচারাল পারফরম্যান্স দিয়েছেন।

প্রথমবারের মতো বড় পর্দার মতো জায়গায় সৈয়দ নাজমুল শাকিবের অভিনয় ছিল ন্যাচারাল। এছাড়া এ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে-
আরিফিন শুভ
জান্নাতুল ফেরদৌস ঐশী
সাদিয়া নাবিলা
তাসকিন রহমান
শতাব্দী ওয়াদুদ
সুমিত সেনগুপ্ত
শামস সুমন
মনোজ প্রামাণিক
ইরেশ যাকের
রাইসুল ইসলাম আসাদ
খালেকুজ্জামান
শহীদুজ্জামান সেলিম
ফজলুর রহমান বাবু
রাশেদ মামুন অপু
সৈয়দ নাজমুল সাকিব
তেজী আহমেদ
আহসানুল হক মিনু
এভাবে অনেক এ তারকা’র সমাবেশ ঘটেছে মিশন এক্সট্রিম সিনেমাটিতে।

এছাড়া মিশন এক্সট্রিম ছবির নেগেটিভ দিক বললে দর্শক ভেদে থাকবে ৫০০ অভিনয়শিল্পী বিশেষ করে রাস্তায় দাঁড়িয়ে থাকা মানুষের অভিনয় নিয়ন্ত্রণ করা কঠিন ই বটে, সেগুলো ক্ষেত্রবিশেষে চোখে লাগতে পারে অপারেশন এর দৈর্ঘ্য নিয়ে অনেকের প্রশ্ন থাকলেও থাকতে পারে।

এছাড়া বাংলাদেশের ডিজিটাল চলচ্চিত্রের আইন-শৃঙ্খলা বাহিনীর উপর কমার্শিয়াল ছবির প্রচার শুরু হয়েছে এটা একটা ভালো দিক, ঢাকা অ্যাটাক এর পর মিশন এক্সট্রিম এই বিস্ময় এর উপর আরেকটি উল্লেখযোগ্য ছবি হয়ে থাকল।

এর পাশাপাশি সেনাবাহিনী, নৌবাহিনী ,আনসার বাহিনীর উপরেও কমার্শিয়াল ছবি হওয়া উচিত বলে মনে করছেন দর্শকরা।

মিশন এক্সট্রিম বছরের সেরা কমার্শিয়াল ছবি হতে যাচ্ছে এটি বলায় যেতে পারে এছাড়া মিশন এক্সট্রিম ছবিটি যদি রিডিং করতে যায় তাহলে বলা যেতে পারে এটিকে রেটিং এ দেওয়া হবে ৯ আউট অফ ১০।

সো ভিউয়ার্স জেনে তো নিলেন মিশন এক্সট্রিম সিনেমার শর্ট রিভিউ কি রকম ছিল, আর মিশন এক্সট্রিম যদি আপনারা দেখে না থাকেন তাহলে দেখে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না আপনাদের কাছে মিশন এক্সট্রিম সিনেমাটি কেমন লেগেছে।❤

Samsung Galaxy Tab A8 পানির দামে কিনুন!

The post এ বছরের সেরা কমার্শিয়াল সিনেমা মিশন এক্সট্রিম? | Mission Extreme Movie Bangla Review appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *