HomeAll Postওয়ান ড্রাইভ কী ও এর ব্যাবহার জেনে নিন।সাথে প্রিমিয়াম থিম প্লাগিন স্ক্রিপ্ট কিভাবে ফ্রিতে পাবেন তা তো থাকছেই।😱😱😱
Advertice Space with sell

Contact With facebook

ওয়ান ড্রাইভ কী ও এর ব্যাবহার জেনে নিন।সাথে প্রিমিয়াম থিম প্লাগিন স্ক্রিপ্ট কিভাবে ফ্রিতে পাবেন তা তো থাকছেই।😱😱😱

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভালো আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন ওয়ান ড্রাইভ সম্পর্কিত যাবতীয় তথ্য নিয়ে তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই বিষয়।

ওয়ান ড্রাইভ কী?
উত্তরঃওয়ান ড্রাইভ হলো একটি অনলাইন ক্লাউড স্টোরেজ সার্ভিস।এই ওয়ান ড্রাইভ নামক এ্যাপ্লিকেশন এর আগের নাম ছিল স্কাই ড্রাইভ কিন্তু পরে এর নাম পরিবর্তন করে রাখা হয় ওয়ান ড্রাইভ।ওয়ান ড্রাইভ প্রথম প্রকাশ করা হয় আমেরিকাতে এবং এই এ্যাপ্লিকেশনটি ১আগস্ট,২০০৭ সালে অনলাইন এ প্রকাশ করা হয়।এই এ্যাপ্লিকেশনটি তৈরি করেছে ওয়িনডোজ তৈরী খ্যাত সফটওয়্যার প্রতিষ্ঠান মাইক্রোসফট।মাইক্রোসফট ওয়ান ড্রাইভ এ আপনি আপনার ব্যাক্তিগত তথ্য রাখতে পারবেন।আপনি চাইলে ব্যাবসায়িক তথ্য রাখতে পারবেন।

ওয়ান ড্রাইভ ব্যাবহার করতে কী কী প্রয়োজন ও স্টোরেজ কত পাবেন?
উওরঃমাইক্রোসফট এর এই ওয়ান ড্রাইভ এ্যাপ্লিকেশন টি চালাতে আপনার প্রয়োজন হবে একটি মাইক্রোসফট এক্যাউন্ট।আর আপনার মাইক্রোসফট এক্যাউন্ট যদি থাকে তাহলে মাইক্রোসফট এক্যাউন্ট দিয়ে আপনার ওয়ান ড্রাইভ এ লগিন করে নেবেন আর না থাকলে একটি মাইক্রোসফট এক্যাউন্ট খুলে নিবেন।মাইক্রোসফট এক্যাউন্ট খুলতে খালি আপনার বাংলাদেশি মোবাইল নাম্বার লাগবে আর বাকি প্রয়োজনীয় তথ্য আপনি নিজেই দিয়ে দিতে পারবেন।আর আপনি এক্যাউন্ট লগিন করলে পাবেন ৫জিবি স্টোরেজ সম্পূর্ণ ফ্রি।এছাড়াও আপনি চাইলে আরো বেশি স্টোরেজ কিনে নিতে পারেন।

ওয়ান ড্রাইভে কী কী ফাইল রাখা যাবে?
উওরঃআপনি ওয়ান ড্রাইভে ছবি রাখতে পারবেন,গান রাখতে পারবেন,ভিডিও রাখতে পারবেন,এক্সেল ফাইল,অফিস ফাইল ও রাখতে পারবেন।এছাড়া আপনি জিপ ফাইল এর ভিতর ১০০০০০ফাইল সহ একটি ২০ জিবি ফাইল রাখতে পারবেন।এছাড়া আপনি খালি একটি ফাইল হিসেবে ১৫ জিবি রাখতে পারবেন।

এবার আসি কোন কোন দেশে ওয়ান ড্রাইভ ব্যাবহার করতে পারবেন?
উওরঃপ্রায় সকল দেশে ওয়ান ড্রাইভ ব্যাবহার করতে পারবেন।কিন্তু ভাষা আছে ১০৭ টি দেশের।বাংলা ভাষাও আছে ওয়ান ড্রাইভ এ।


ওয়ান ড্রাইভ লিংক কী ইন্টারনেটে শেয়ার করা যায়?

উত্তরঃহুমম যায়।আপনি চাইলে আপনার ওয়ান ড্রাইভ এক্যাউন্ট এর সকল ফাইল ইন্টারনেটে শেয়ার করতে পারবেন।আপনার এই শেয়ারকিত ফাইল সকলে ডাউনলোড করতে পারবে।কিন্তু ওয়ান ড্রাইভ লিংক ফাইল এ ডাউনলোড দিলে গুগল ড্রাইভ এর মতো স্পিড পাবেন না।

আজকে এতটুকুই পরে আবার নতুন কিছু নিয়ে আসার চেষ্টা করব। সবাই নিরাপদে থাকবেন ও সময়কে কাজে লাগাবেন আশা করি।

যেকোনো প্রিমিয়াম থিম,প্লাগিন,স্ক্রিপ্ট ফ্রিতে পাবেন এই দুইটি সাইট থেকে AmazThemes এবং AJsabbir

এবং ইন্টারনেট,ওয়েবসাইট ট্রিক রিলেটেড টিপস পাবেন, এবং পাবেন প্রতি পোস্টে ৫-১০ টাকা ইনকামের সুজোগ Sikhenin.com

The post ওয়ান ড্রাইভ কী ও এর ব্যাবহার জেনে নিন।সাথে প্রিমিয়াম থিম প্লাগিন স্ক্রিপ্ট কিভাবে ফ্রিতে পাবেন তা তো থাকছেই।😱😱😱 appeared first on Trickbd.com.

Source:

About Author (1838)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version