ওয়াপকিজে পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ তৈরি করুন wapkiz password protector page

Posted on

বন্ধুরা তোমাদের যাদের ওয়াপকিজ সাইট আছে তোমরা তোমাদের ওয়েবসাইটে পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ বানাতে পারবে খুব সহজে। তাহলে আজকে আমি যে পোষ্ট পড়তে যাচ্ছি সেটি হচ্ছে কীভাবে ওয়াপকিজে পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ বানাবো সেটি নিয়ে। আজকের পুরো বিষয়বস্তু বোঝার জন্য আজকের পোষ্টটি শেষ পর্যন্ত মনোযোগ দিয়ে পড়তে থাকুন কারন আজকের পোষ্টটি খুবই তথ্যমুলক হতে চলেছে। তো পোষটটি শুরু করার আগে জেনে নিই

পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ

পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ কীঃ

পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ হচ্ছে এমন একটি পেইজ যেখানে আপনি পাসওয়ার্ড সেট করতে পারবেন এবং যে সেই পেইজের কন্টেন্ট পড়তে চাইবে বা ডাউনলোড করতে চাইবে তাবে পেইজে সেট করার পাসওয়ার্ড দিয়ে প্রবেশ করতে হবে। যদি সে পেইজে সেট করার পাসওয়ার্ডটি সেট করতে না পারে তবে সে পোষ্টটি পড়তে অক্ষম হবে এবং সে আবার পাসওয়ার্ড দিয়ে পোষ্ট পড়ার চেষ্টা করতে পারবে। আপনি যদি কোনো পেইজ বা পোষ্ট সম্পূর্ণ ব্যাক্তিগতভাবে লিখেন তবে সেই পেইজটিকে আপনি পাসওয়ার্ড প্রটেক্টর করে রাখতে পারেন অথবা আপনি যদি আপনার সাইটে কোনো প্রিমিয়াম ফাইল আপলোড করেন তবে সেটিও আপনি পাসওয়ার্ড প্রটেক্টর করে রাখতে পারেন এবং যে এটি কিনবে আপনি শুধু তাকে ফাইলটি ডাউনলোড করার অনুমুতি দিতে পারবেন পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ দিয়ে।

উপকারিতাঃ

পাসওয়ার্ড প্রটেক্টর পেইজের উপকারিতা অনেক যা আমি আপনাদের মাধ্যে তুলে ধরছি। 

  •  কেউ আপনার অনুমতি ছাড়া পেইজ বা পোষ্ট বা ফাইল ব্যবহার করতে পারবে না। 
  •  আপনার ব্যক্তিগত তথ্য পাসওয়ার্ড এর মাধ্যে রাখতে পারবেন। 
  •  প্রিমিয়াম ফাইল গুলো বিক্রি করতে পারবেন যারা পেমেন্ট করবে তারাই শুধু ডাউনলোড করতে পারবে।

কীভাবে বানাবেনঃ

পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ বানাতে আপনার একটি জাভাস্ক্রিপ্ট এর কোড প্রয়োজন হবে। কোডটি আমি আপনাদেরকে দিচ্ছি এটি আপনারা আপনার যে পোষ্টে করবেন সেটিতে বসিয়ে দিবেন। কোডটি নিচে থেকে কপি করে নিন এবং আপনার পেইজে ব্যবহার করুন কোনো সমস্যা ছাড়াই।

<script type=”text/javascript”>var password = ‘Your password’ password=prompt(‘Please enter the password to enter this page:’,”);if (password != ‘Your Password’){location.href=’your page url here’;}</script>
কোডটির কোনো অংশ পরিবর্তন করবেন না পরিবর্তন করলে কোড কাজ করতে নাও পারে। কোডটি আপনার সাইটের ভুল কোনো অংশে ব্যবহার করিবেন না তাতে সাইটের সমস্যা হতে পারে। বন্ধুরা পোষ্টটি আপনাদের কেমন লাগলো নিশ্চয় ভালোই লেগেছে কারন ওয়াপকিজ সাইটে পাসওয়ার্ড প্রটেক্ট করা একটি অ্যাডভান্স কাজ। এরকম আরো পোষ্ট পেতে আমাদের সাইটের সাথেই থাকুন কারন আমরা প্রতিনিয়ত অনেক ভালো ভালো ওয়েবডিজাইনিং কোড শেয়ার৷ করে থাকি।

The post ওয়াপকিজে পাসওয়ার্ড প্রটেক্টর পেইজ তৈরি করুন wapkiz password protector page appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *