ওয়াপকিজ ইউজারদের জন্য নিয়ে এলাম ওয়াপকিজ Top file -এর html কোড

Posted on

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি । যাই হোক আমি বেশি কথা বলব না । সরাসরি পোস্টের কথায় আসতে চায় ।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে পোস্ট করতে যাচ্ছি । আজ আমি আপনাদেরকে ওয়াপকিজ সাইটের টপ ফাইল শো html কোড । কোন প্রকার Css & Javascript ছাড়াই ।

তো আমি প্রথমে আপনাদেরকে ওয়াপকিজে টপ ফাইল শো কোডের একটি পেজ খোলা শেখাব । তারপর সেটি সাইটের প্রথম পেজ বসানো শেখাব ।

টপ ফাইল পেজ খুলার উপায় :-

টপ ফাইলের শো করার জন্য প্রথমে পেজ খুলতে হবে । তাই প্রথমে যে সাইটে টপ ফাইল শো করার সিস্টেমটি চালু করতে চান সেই সাইটের panel mod -এ যান ।

তারপর পেজ অপশনে ক্লিক করুন ।

তারপর পেজের নাম Top file লিখে add new page-এ ক্লিক করে দিন ।

তারপর টপ ফাইল নামে একটি পেজ তৈরি হয়ে যাবে {/site-top-file.Html এরকম দেখতে পারবেন} । টপ ফাইল পেজটির “manage item” অপশনে ক্লিক করবেন ।

তারপর নিচের ছবির মতো panel অপশনে ক্লিক করবেন ।

তারপর “html/tag code” অপশনে ক্লিক করবেন ।

তারপর কোড বসাতে হবে । কোডটি আমি এখানে দিতে পারলাম না । এটি টেক্সট ফাইল আকারে তৈরি করেছি । নিচের লেখা টপ ফাইল কোড লিংক অপশনে ক্লিক করে কোডটি ডাউনলোড করুন ও ওখানে বসিয়ে দিন ।
টপ ফাইল ডাউনলোড লিংক

এখন যে কাজটি করতে হবে তা আমি একটু বিস্তারিত দিতে পারলাম না । তাই দয়া করে ক্ষমা করবেন । আপনি এখন ব্রাউজার থেকে বেরিয়ে আসবেন । তারপর আবার ওয়াপকিজে লগ ইন করে নিবেন । এখন যে সাইটে পেজ খুলেছিলেন ঠিক সেই সাইটের “panel mod” অপলনে ক্লিক করুন ।

তারপর আবার “html/tag code” অপশনে ক্লিক করুন । তারপর নিচের দেওয়া টপ ফাইল প্লেস কোড -এ ক্লিক করে টেক্সট ফাইলটি ডাউনলোড করুন । টেক্সট ফাইলটিতে কোড রয়েছে । টেক্সট ফাইলটির কোড বসিয়ে দিবেন ।
top file placed code

তারপর আপনি কোডটি সাইটের যেখানে ইচ্ছা বসিয়ে দিন । এখন সাইটের প্রথম পেজে টপ ফাইল অপশন পাবেন । ওখানে ক্লিক করলেই ওয়াপকিজ সাইটের ২১টি টপ ডাউনলোড কৃত ফাইল দেখতে পারবেন ।

ফেসবুকে আমি
ফেসবুক গ্রুপ

The post ওয়াপকিজ ইউজারদের জন্য নিয়ে এলাম ওয়াপকিজ Top file -এর html কোড appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *