কিভাবে Picoworker এ ক্রিপ্টোকারেন্সি দিয়ে ডিপোজিট করবেন ?

আসসালামু আলাইকুম,

আজকে দেখাব কিভাবে picoworker.com এ আপনারা ক্রিপ্টোকারেন্সি দিয়ে ডলার ডিপোজিট করবেন। যারা এই সাইট সম্পর্কে জানেন না তারা ট্রিকবিডিতে একটু খোঁজাখুঁজি করে দেখবেন। এটি একটি মাইক্রো ফ্রিল্যান্সিং সাইট যেখানে আপনি ছোট ছোট কাজ করে ইনকাম করতে পারবেন এছাড়া আপনার ওয়েবসাইটে কোন ভিজিটর লাগলে, কিন্তু প্লেস্টোরে কোন নতুন অ্যাপস পাবলিশ করে রেটিং লাগলে ইত্যাদি ইত্যাদি ছোট ছোট কাজ পোস্ট করা যায়।

যাই হোক মূল বিষয়ে আসি। প্রথম কথা হল ক্রিপ্টোকারেন্সি দিয়ে ডিপোজিট করার উপকারিতা কি ? এই ওয়েবসাইটে আপনারা AirTM, Debit-Credit card, Skrill দিয়ে ডলার ডিপোজিট করতে পারবেন। কিন্তু আপনাকে মিনিমাম 10 ডলার ডিপোজিট করতে হবে। কিন্তু আপনি যদি ক্রিপ্টোকারেন্সি দিয়ে ডিপোজিট করেন তাইলে আপনি যে কোন পরিমাণ অ্যামাউন্ট ডিপোজিট করতে পারবেন, ঝামেলা ও সময় অনেক কম লাগে।

 

প্রথমে আপনার প্রোফাইলে গিয়ে থ্রি ডট মেনুতে গিয়ে Worker মোড থেকে Employer মোডে নিয়ে যাবেন।

 

 

তারপরে স্ক্রীনশটে দেখানো ডিপোজিট অপশনে ক্লিক করবেন

 

 

এরপরে একটু নিচে স্ক্রল করে Deposit with Crypto এই অপশনে ক্লিক করবেন

 

 

এরপর আপনার যে ইমেইল দিয়ে একাউন্ট খোলা সেই ইমেইল এবং আপনার নাম দিবেন

 

 

স্ক্রিনশটে দেখানো নিচের যেকোন কয়েন আপনি ডিপোজিট করতে পারবেন। তবে Trust Wallet থেকে Litecoin পাঠাতে কোন ফি লাগে না। তাই আমি লাইট কয়েন দিয়েই ডিপোজিট করি। আপনি যে কয়েনটি পাঠাবেন সেই কয়েন সিলেক্ট করবেন।

 

এরপরে নিচে একটি এড্রেস আসবে এবং সেই এড্রেসে শুধুমাত্র LTC ই পাঠানো যাবে।

 

আপনাকে যে অ্যাড্রেস টা দিবে সেই এড্রেসটি কপি করবেন। তারপর আপনার ট্রাস্ট ওয়ালেট এ গিয়ে যেকোনো ডলারের সমপরিমাণ LTC ওই এড্রেসে সেন্ড করবেন।

 

 

লাইট কয়েন সেন্ড করার সাথে সাথেই ওয়েবসাইটে লেখা আসবে যে আপনার ডিপোজিট এর প্রক্রিয়া চলছে। কিছুক্ষণের মধ্যে আপনার ওয়ালেট এ যোগ হবে। ব্যাস আপনার কাজ শেষ। 4-5 মিনিটের মত সময় লাগবে ডিপোজিট হতে।

 

নিচে দেখুন আমার ডিপোজিট করার হিস্টোরি

 

 

তো আজ এ পর্যন্তই। পোস্টটি ভাল লাগলে অবশ্যই কমেন্টে জানাতে ভুলবেন না। সবাইকে ধন্যবাদ।

The post কিভাবে picoworkers.com এ ক্রিপ্টোকারেন্সি দিয়ে ডলার ডিপোজিট করবেন appeared first on Trickbd.com.

Source: