কীভাবে ফেসবুক বা ইউটিউবে অটো ফলোয়ার নিবেন (পর্ব-২)

Posted on

কীভাবে ইউটিউব বা ফেসবুকে অটো ফলোয়ার এবং অটো লাইক বাড়ানো যায়?

এই কাজটা আমরা একটা ওয়েবসাইট এর মাধ্যমে করবো এবং খুব সহজ ভাবেই আমরা আমাদের ফেসবুক আইডি বা পেজ এ অনেক লাইক বা ফলোয়ার বাড়াতে পারবো। আর আমাদের কোনো ফেসবুক আইডি লাগবে না এই সাইটে Account করতে।

ধাপে ধাপে নিচের পদ্ধতি গুলো অনুসরন করুন।

প্রথমে এখানে ক্লিক করে এই সাইটটাতে রেজিস্টেশন করে নিন। কীভাবে রেজিস্টেশন করবেন নিচের ধাপ গুলো অনুসরন করুন।

উপরের দেওয়া লিংক এ ক্লিক করলে আপনারা এই রকম একটা পেজ এ চলে আসবেন। তারপর উপরে রেজিস্টার লিখার উপর ক্লিক করুন।

রেজিস্টার লিখার উপর ক্লিক করলে আপনার একটা ফরম দেখতে পাবেন। এই ফরমটিতে প্রথমে আপনাকে আপনার নাম দিতে হবে। নামের শেষে বা সামনে কিছু সংখ্যা যোগ করতে হতে পারে। তারপরে আপনি আপনার ইচ্ছা মতো যেকোনো একটা Password দিয়ে দিবেন। তারপর নিচে আপনার ইমেলটি দিবেন যেটি আপনার কাছে আছে। এই সাইটে টেম্প মেইল কাজ করে না। তারপর ক্যাপচা পূরন করে সাবমিট লিখার উপর ক্লিক করলে আপনার Account তৈরি হয়ে যাবে।

এখন আপনি আপনার ইমেলটি চেক করুন। সেখানে একটা এই ওয়েবসাইট থেকে পাঠানো একটা মেইল দেখতে পাবেন। সেখানে যে কোডটি দেওয়া আছে সেই কোডটি কপি করে নিন। তারপর ঐ ওয়েবসাইট এ চলে যান এবং উপরেরে দিকে লক্ষ্য করুন আপনার ইমেল দেওয়া আছে এবং তারপাশে verify লিখা আছে সেখানে ক্লিক করুন।

তাহলে নিচের মতো একটা পেজ ওপেন হবে। এখানে আপনি আপনার কপি করা কোডটি বসিয়ে Submit করুন। তাহলে দেখবেন আপনি ৩০ পয়েন্ট পেয়ে গেছেন ।

এখন লাইক / ফলোয়ার নেওয়ার সময় । ওয়েবসাইট এর উপরে দেখুন লিখা আছে Add add Manage Page লিখা আছে সেখানে ক্লিক করুন।

তাহলে এই রকম একটা পেজ আসবে । এখানে দেখতে পাবেন আপনি এই ওয়েবসাইট থেকে কী কী সুবিধা গুলো পাবেন । আমি যেহেতু ফেসবুক পেজে ফলোয়ার নিবো তাই আমি ফেসবুক ফলোয়ার সিলেক্ট করলাম ।

আগে এই পেজটির ফলোয়ার সংখ্যা দেখে নিন ১১৩।

Add add Manage Page  এই খানে ক্লিক করলে ২ টা বক্স দেখতে পাবেন। প্রথম বক্স এ আমি আমার পেজ এর লিংকটি কপি করে নিচে এসে বসিয়েছি ।

এবং তারপর আপনি তার পাশে আর একটা ছোটো বক্স দেখতে পাচ্ছেন । আর সেখানে কিছু সংখ্যা লিখা আছে। আমি এখানে ২ সিলেক্ট করে দিলাম । মানে আমার পেজ এ যদি ১ টা ফলোয়ার বাড়ে তাহলে ২ পয়েন্ট করে তারা কেটে নিবে। এইভাবে আপনি ৩০ পয়েন্ট এ ১৫ টা ফলোয়ার পাবেন ।

তারপর Add Url লিখার উপর ক্লিক করুন।

ফলোয়ার আসতে কিছুটা সময় নিবে।

এখন দেখুন আমি ১৫ টা ফলোয়ার পেয়ে গেছি ।

আমার পয়েন্ট শেষ এখন আমি কী করবো?

আপনি ২ টা পদ্ধতিতে পয়েন্ট পেতে পারেন।

পদ্ধতি ১ঃ

Social Media Exchange লিখার উপর ক্লিক করলে  আনেও গুলো অপশান পাবেন । সেখানে আপনি অন্যের পেজ ফলো, লাইক করার মাধ্যমে পয়েন্ট পাবেন।

পদ্ধতি ২ঃ

আপনি আপনার ব্রাউজার এর ডাটা ক্লিয়ার করে দিন। মানে যে ব্রাউজার দিয়ে এই সাইটে Account করেছেন সে ব্রাউজারটার ডাটা ক্লিয়ার করে দিন। তারপর আবার এই সাইটে এসে নতুন ইমেল দিয়ে নতুন করে Account করুন তাহলে দেখবেন ৩০ পয়েন্ট পেয়েগেছেন ।

আপনার যদি কোনো ইউটিউব চ্যানেল থাকে তাহলে এই জায়গা থেকে আপনি আপনার চ্যানেল এ Subscriber নিতে পারবেন।

এভাবেই আপনি ফেসবুক বা ইউওটিউব এ অটো ফলোয়ার / অটো subscribe / অটো ভিউ অনেক কিছুই নিতে পারবেন।

আল্লাহ হাফেজ।

The post কীভাবে ফেসবুক বা ইউটিউবে অটো ফলোয়ার নিবেন (পর্ব-২) appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *