খুব সহজেই ডাউনলোড করুন আপনার ফোনের জন্যে সঠিক GCam টি। আর হন্নে হয়ে লিংক খুঁজে বেড়াতে হবেনা!

Posted on

ফোনে খুব সুন্দর ছবি তোলার জন্যে GCam বা Google Camera‘র বিকল্প নাই বললেই চলে।তবে সবাই যে সমস্যা টা ফেস করে সেটা হচ্ছে নিজের ফোনের জন্যে সঠিক GCam টি খুজে পায়না। তাই বিভিন্ন সময়ে বিভিন্ন ফেসবুক গ্রুপে ভাই-ব্রাদার্সদেরকে তাদের ফোনের জন্যে জিক্যাম এর লিংক খুঁজে বেড়াতে দেখি।

আজকে আমি দেখাব কীভাবে জাস্ট সিঙ্গেল ক্লিকের মাধ্যমে আপনি আপনার ফোনের জন্যে সঠিক জিক্যামটি ডাউনলোড করতে পারেন সেই উপায়।তো চলুন শুরু করা যাক।

প্রথমেই প্লেস্টোর এ গিয়ে GCamator লিখে সার্চ করুন তাহলে প্রথমেই পেয়ে যাবেন নিচের এই অ্যাপটি।

GCamator

অথবা এখানে ক্লিক করে ডাউনলোড করে ইন্সটল করে নিন।

ইন্সটল হয়ে গেলে অ্যাপটি ওপেন করুন ওপেন করলে নিচের মতো ইন্টারফেস দেখতে পাবেন।তো এখানে যদি “Camera2Api module is enabled on your device ” লিখাটি শো করে তাহলেই আপনি আপনার ফোনে এই পদ্ধতি অনুসরণ করে GCam ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। অন্যথায় দূঃখ ভারাক্রান্ত মন নিয়ে পরের স্টেপ ফলো করা বন্ধ করে দেন ব্রো।সরি।

Gcam ডাউনলোড করার জন্যে আপনার ফোনের নামের পাশে যে তীর চিহ্নটি দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন।

তীর চিহ্নটিতে ক্লিক করলে আপনি এখান থেকে সরাসরি আপনার ফোনের জন্যে সঠিক GCam টি ডাউনলোড করার অপশন খুজে পাবেন।এবার Start Download এ ক্লিক করলেই আপনার কাঙ্ক্ষিত GCam টি ডাউনলোড হতে শুরু করবে।(ডাউনলোড এ ক্লিক করার পর স্টোরেজ পারমিশন চাইলে এলাউ করে দিন,কারণ ডাউনলোড হওয়া ফাইলটা তো স্টোরেজেই স্টোর করতে হবে তাইনা!)।

ডাউনলোড কমপ্লিট হয়ে গেলে ইন্সটল করার অপশন দেখতে পাবেন।ইন্সটল এ ক্লিক করলে দেখবেন সিকিউরিটির কারণে app ইন্সটল করার জন্যে ম্যানুয়ালি পারমিশন দিতে বলা হবে GCamator অ্যাপটি কে। জিক্যাম ইন্সটল করার জন্যে GCamator App টি কে পারমিশন দিয়ে দিন।পারমিশন দিয়ে ব্যাক করে আসলেই আপনি আপনার কাঙ্ক্ষিত জিক্যামটি ইন্সটল করতে পারবেন।

👇

👇

👇

Gcam

ব্যাস! পেয়ে গেলেন আপনার কাঙ্ক্ষিত জিক্যাম। এবার ধুমায়ে ফোটোগ্রাফী শুরু করে দিন! রাতকে দিন বানায় ফালান একদম এই ক্যামেরা দিয়ে!! 😆তো ঠিক আছে ব্রাদার্স। আজ এ পর্যন্তই। আবারও কথা হবে অন্য কোনো পোস্টে অন্য কোনো টপিকে। ভাল থাকুন, সুস্থ থাকুন।আল্লাহ হাফেজ।💕

The post খুব সহজেই ডাউনলোড করুন আপনার ফোনের জন্যে সঠিক GCam টি। আর হন্নে হয়ে লিংক খুঁজে বেড়াতে হবেনা! appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *