গেম খেলেই টাকা ইনকাম 🔥 [part 1] (পরিচিতি)

আসসালামু আলাইকুম,

বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি সবাই ভাল আছেন। আপনাদের দোয়ায় আমিও ভাল আছি। আজ আমি কী বিষয় নিয়ে লিখতে বসেছি সেটা টাইটেল দেখেই বুঝে গেছেন। হ্যা তাই, আজ আমি দেখাবো আপনারা কিভাবে গেম খেলেই টাকা ইনকাম করতে পারবেন। এক পোস্টেই সব কথা লেখা সম্ভব নয়। তাই আমি পার্ট আকারে দিব। এই পোস্টে শুধুমাত্র পরিচিতি পাবেন। এজন্য প্রতিদিন trickbd visit করুন। তাহলে চলুন আজকের পোস্ট শুরু করা যাক।

 

  • Game company পরিচিতি:

আমি আপনাদের যে গেম গুলো দিব সেটা হচ্ছে biling কোম্পানি এর। এটা এক বিশাল কোম্পানি। এই কোম্পানিটি প্রথম গেম লঞ্চ করে 2019 সালে । তারপর থেকে, ক্রিপ্টো পুরষ্কার দেওয়ার জন্য অ্যাফিলিয়েট মোবাইল অ্যাপগুলিকে সক্ষম করার জন্য একটি ক্রিপ্টো পুরস্কার প্ল্যাটফর্ম তৈরি করেছে। এবং এ কোম্পানিটি সর্বশেষ গেম লঞ্চ করেছে ৩ই জুল ২০২২। পরবর্তীতে আরো আরো গেম লঞ্চ করবে আশা করা যায়। এই কোম্পানিটি এখন পর্যন্ত 9 টি গেম লঞ্চ করেছে।

  • গেমগুলো কিসের? ওয়েবসাইট নাকি এপ্লিকেশন?

যখন কোম্পানি পরিচিতি জেনে গেলেন, তাহলে তো এবার একটা প্রশ্ন মাথায় ঘুরপাক খাবেই যে, গেমগুলো কিসের? ওয়েবসাইট নাকি অ্যাপ্লিকেশন? কারণ এখন বর্তমানে এরকম অনেক ওয়েবসাইট আছে যেগুলো থেকে এরকম টাকা দেয়। এদের প্রায় ৯৯% থার্ড পার্টি। ওয়েবসাইট গেম গুলো সহজে খেলা যায় না। কারণ কারণ যখন এটি আপনি ব্রাউজারের মধ্য দিয়ে খেলেন, তখন আপনার ফোন lag না দিলেও ব্রাউজারটি lag দেয়। ওই গেমগুলো আটকে আটকে যায়, যা খেলার জন্য অযোগ্য।

READ MORE  Fireworks animation ওয়েব সাইট তৈরি করুন খুব সহজে [ wapkiz user must be see]

কিন্তু এই গেম গুলো সরাসরি অ্যাপ্লিকেশন। তাই এই গেমগুলো খেলতে আপনাদের কোন ধরনের সমস্যা হবে না। একজন সাধারণ ভাবেই এই গেমগুলো খেলতে পারবে।

  • আপনি কিভাবে এখান থেকে উপার্জন করবেন? পেমেন্ট মেথড কি?

আপনি বিলিং কোম্পানির গেম গুলো খেলে, অর্থাৎ আমি যে গেমগুলো আপনাকে দিব, সেগুলো খেললে আপনাকে কয়েন দিবে । আর সেই কয়েন গুলো থেকে আপনি পেমেন্ট নিতে পারবেন এখানে পেমেন্ট মেথড হচ্ছে কিপটো কারেন্সি (কয়েনবেস)। আপনি কয়েনবেস এ বিটকয়েন এবং ইথালিয়াম এ পেমেন্ট নিতে পারবেন।

এখন আপনারা বলবেন যে, এটি কি আদৌ পেমেন্ট করে?

হ্যাঁ ,এটি শতভাগ পেমেন্ট করে। আমি আপনাদেরকে যে গেমগুলো দিব, সেখান থেকে পেমেন্ট নিয়ে আপনাদেরকে পেমেন্ট প্রুভ দিয়ে দিব। এতে কোন চিন্তা নেই আপনাদের।

 

  • কোম্পানিটির ব্যবহারকারী কত? এ পর্যন্ত কত টাকা পেইড করেছে?

 

বর্তমানে এটার ইউজার হচ্ছে আট ব্রিলিয়ন এর বেশি। শুনে অবাক লাগছে? অবাক লাগার কিছুই নেই। কারণ আমি আপনাদেরকে প্রথমেই বলেছি এটা অনেক বড় কোম্পানি। এখন কথা হচ্ছে তারা এ পর্যন্ত কত টাকা পেইড করেছে? তারা এ পর্যন্ত $2,000,000 usd ডলার পরিশোধ করেছে।

READ MORE  Wapka তে তৈরি করুন Trickbd এর মতো ওয়েবসাইট।Full website.[Part – 4]৲Ƒ Profile avatar system–

  • গেমগুলো খেলতে কি, কোন ধরনের ইনভেস্ট আছে? অথবা প্রিমিয়াম ভার্সন?

যদি মনে করে থাকেন গেমগুলো খেলতে টাকা ঢুকাতে হবে, তাহলে ভুল ভাবছেন। এই গেমগুলোর সম্পূর্ণ ফ্রিতে খেলতে পারবেন। এই অ্যাপসগুলোর আজ পর্যন্ত কোন প্রিমিয়াম ভার্সন বের হয়নি। যারা খেলবে সবাই একই ভাবে টাকা ইনকাম করতে পারবে। কারো জন্য বেশি বা কারো জন্য কম নেই। আপনি এখানে শুধুমাত্র ads দেখতে পারবেন। আপনাকে প্রতিবার প্লে করার সময় একটি করে এড দেখাবে। এড গুলো ১০ থেকে ১৫ সেকেন্ড হয়ে থাকে।

 

 

  • গেমগুলোতে কি হারা বা জিতা আছে? কিভাবে কয়েন পাব?

মজার ব্যাপার হচ্ছে আপনি এই গেমগুলোতে হারেন বা যেতেন তা দেখার বিষয় নেই। তারা আপনাকে প্রতিবার কয়েন দিবেই। তবে যদি আপনি লেভেল কমপ্লিট করতে পারেন । তাহলে কয়েন বেশি পাবেন।

 

 

এই ছিল আজকের পোস্ট। অ্যাপসগুলো আস্তে আস্তে পরবর্তী পোস্টে আসবে। যত তাড়াতাড়ি সম্ভব আমি পরের পোস্ট নিয়ে আসবো। পরবর্তী পোষ্টের জন্য অপেক্ষায় থাকুন। আর অপেক্ষায় অপেক্ষায় প্রতিদিন trickbd ভিজিট করুন। 😅

READ MORE  [Password Hack] কিভাবে একটি পাসওয়ার্ড হ্যাকিং USB drive তৈরী করবেন এবং ব্রাউজারে থাকা সেভ পাসওয়ার্ডগুলো দেখবেন। [Must Read]

The post গেম খেলেই টাকা ইনকাম 🔥 [part 1] (পরিচিতি) appeared first on Trickbd.com.

Source: