আসসালামু ওয়ালাইকুম। আশা করছি ভালো আছে আপনার। পোস্টের টাইটেল দেখে বুঝতেই পারছেন পোস্টটি একটি আর্নিং টাইপের পোস্ট। কিন্তু এই পোস্টটি অন্য সব অ্যাপের মতোন আর্নিং পোস্ট নয়। মূলত এখানে আপনাকে গেম খেলে টাকা আয় করতে হবে।

    যদিও এটি একটি অ্যাপ। বর্তমানে অ্যাপটিতে তিনটি গেম রয়েছে। এগুলো হলো –

    • লুডু
    • ফ্রুট ফাইট
    • নাইফ হিট

    এই তিনটির মধ্যে থেকে আপনি পছন্দমতোন একটি গেম বেছে নিয়ে খেলা শুরু করবেন। যদি আপনি জেতেন তাহলে আপনার অ্যাকাউন্টে টাকা জমা হবে। ২০ থেকে ৫০ টাকা হলে সহজেই টাকাটা উইথড্র করে নিতে পারবেন। তবে বর্তমানে মিনিমাম উইথড্র ২০ টাকা।

    তাহলে চলেন জেনে নেওয়া যাক কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ও গেম শুরু করবেন। আর একটা কথা এখনি বলে নিচ্ছি নিচের লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করার পর আপনি নতুন ইউজার হিসাবে ১২ টাকা বোনাস পাবেন। আর এই ১২ টাকা দিয়ে গেম শুরু করতে পারবেন।

    যদি আপনি জেতেন তাহলে ২০ টাকা পাবেন এবং সাথে সাথে উইথড্র দিতে পারবেন। উইথড্র না দিলে সেই টাকা দিয়ে আবারো গেম শুরু করতে পারবেন। আর আপনি যদি হেরে যান তাহলে টাকা উইথড্র দেওয়ার কোন উপায় নেই। সেক্ষেত্রে আপনাকে টাকা অ্যাকাউন্টে যুক্ত করে গেম খেলতে হবে।

    এখন তাহলে প্রথমেই অ্যাপটি ডাউনলোড করে নেয়া যাক। অ্যাপটি ডাউনলোড করার জন্য নিচের ডাউনলোড লিংকে ক্লিক করুন। লিংকে ক্লিক করার পর অ্যাপটি ডাউনলোড করার পর অপশন পাবেন ও সাথে আপনার ডিভাইসে তা ইন্সটল করার ইন্সট্রাকশন। ডাউনলোড করার পর ইন্সটল করে নিয়ে অ্যাপটিকে ওপেন করুন।

    downloa

    অ্যাপটি ওপেন করার পর আপনার কাছ থেকে ফোন নাম্বার চাইলে। অবশ্যই যে ফোন নাম্বারটি আপনার ফোনে রয়েছে সেই নাম্বারটি দিবেন। আর সেই নাম্বারটি কোন সিমে রয়েছে সেটিও সিলেক্ট করে দিবেন।

    এবার আপনাকে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে। কোড আসতে তুলনামূলক বেশী সময় লাগে। কোড আসার পর তা কপি করে বসিয়ে দিবেন। এখন আপনার নাম ও পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে নিন।

    সঠিক তথ্য দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে নিবেন। আশা করছি অ্যাকাউন্ট তৈরি করতে আপনার কোন সমস্যা হবে না।

    অ্যাকাউন্ট তৈরি করে নেওয়ার পর আপনি নিচের মতোন করে একটি ইন্টারফেজ পাবেন। আমি বোনাস হিসাবে যে ১২ টাকা পেয়েছিলাম সেটি লুডু খেলতে গিয়ে হেরে গিয়েছি। তবে এই লিংক থেকে ডাউনলোড করে আপনি বোনাস ১২ টাকা পাবেন। যদি না পান তাহলে ধরে নিবে আপনার ডাউনলোড করাটা রেফার হিসাবে কাউন্ট হয়নি।

    এখন যেকোন একটি গেম এ ক্লিক করে গেমটি খেলা শুরু করে দিন।

    কিছু কথা

    অ্যাপটিকে নিয়ে কিছু কথা জেনে নেই।

    • অ্যাপটি ১০০% পেমেন্ট দিবে
    • যদি বোনাস না পান তাহলে ধরে নিবেন রেফার লিংক থেকে সঠিকভাবে অ্যাপ ডাউনলোড করে আপনার অ্যাকাউণ্ট তৈরি করা হয়নি
    • আপনার অনেক ফ্রেন্ড instant পেমেন্ট পেয়েছে। আপনারাও পাবেন
    • ১২ টাকা বোনাস পাওয়ার পর একটি গেম খেলে ২০ টাকা করে উইথড্র করে নিন কিংবা নতুন গেম শুরু করুন।
    • অ্যপটি থেকে অনেকেই পেমেন্ট পেয়েছে। যদি আপনি এখানে টাকা যুক্ত করতে চান তাহলে তা নিজ দায়িত্ব করবেন। তবে আমি পরামর্শ দিব না করার।

এই ছিল আজকের পোস্ট আপনার কোন প্রশ্ন থাকলে করতে পারেন কমেন্ট বক্সে। ভালো থাকুন সুস্থ থাকুন।


ছেলেদের বিভিন্ন ইসলামিক নামের সন্ধান করে থাকলে এই পোস্টটি পড়তে পারেন – ছেলেদের ইসলামিক নাম অর্থসহ
Author: Imran Hossan

The post গেম খেলে টাকা আয় করুন | ফ্রিতে প্রথম গেম খেলে ২০ টাকা বিকাশে নিন appeared first on Trickbd.com.

Source: