HomeAll Postচমৎকার একটি রোমান্টিক কমেডি হিন্দি ডাব তেলেগু মুভির রিভিউ
Advertice Space with sell

Contact With facebook

চমৎকার একটি রোমান্টিক কমেডি হিন্দি ডাব তেলেগু মুভির রিভিউ

✓ Name: Chi La Sow 2018
✓ IMDb Ratings: 7.9/10
✓ Genres: Comedy Romance
✓ Hindi dubbed available on YouTube

এক কথায় বললে ওয়াও। গত বছর এই মুভিটা ভারতে বেস্ট অরিজিনাল স্ক্রিনপ্লে ক্যাটাগরিতে ন্যাশনাল ফ্লিম অ্যাওয়ার্ড জিতে নিয়েছে। সাধারণ গল্পের মুভিটা অ্যাক্টিং ও মেকিং এর জন্য এমন অসাধারণ হয়েছে। মুভিটিতে নায়ক হিসেবে সুশান্ত নায়িকা হিসেবে রুহানি শর্মাসহ সাপোটিং রলে কমেডি অভিনেতা ভ্যানিলা কিশোর। মুভিটিতে অভিনয়ে তারা সবাই তাদের সেরাটা দিয়েছে। কোন অ্যাকশন নাই তাই যাদের একশন মাসালা ছাড়া মুভি ভালো লাগেনা তারা এমুভি দেখতে যাবেন না।

রুহানি শর্মা:

প্লট:
ছবির মূল কাহিনী ছবির নায়কের নাম অর্জুনকে নিয়ে। অর্জুন এমন একটা ছেলে যার বাবা-মায়ের প্রচন্ড চাপের পরও বিয়ে করতে রাজি না। যার কি না কিছু স্বপ্ন আছে যেগুলা পূরণ করার আগে বিয়ে করবে না বলে কঠিন সিন্ধান্তে অটল।

অন্য দিকে বিয়ের জন্য তার বাবা-মা বন্ধবান্ধব উঠেপড়ে লেগেছে। চলছে মেয়ে দেখাও। কিন্তু অর্জুন বার বার বিয়েতে রাজি না এবং মেয়ে পছন্দ হয়নি বলে রিজেক্ট করে দিচ্ছে। সর্বশেষে অর্জুনের মা ছেলেকে রাজি করান শেষ বারের মত মেয়ে দেখতে। এখান থেকে মূল গল্পের শুরু। শেষ মেয়ে দেখে কি অর্জুন বিয়েতে রাজি হয়েছিল বা তার জিবনের কি হয়েছিল…. তা ছবির গল্পই বলে দিবে।

ছবির গল্প জানতে আপনাকে ছবি দেখতে তাই দেরি না করে বসেপড়েন। আশাকরি সময়ের অপচয় হবে না। হিন্দী ডাব আছে ইউটিউবে এছাড়াও বাংলা সাবটাইটেল আছে।

ভাল থাকুন সুস্থ থাকুন বেশি করে সুন্দর সুন্দর মুভি দেখুন। আর ট্রিকবিডির সাথেই থাকুন। ধন্যবাদ – অলিউর রহমান

🔥🔥🔥সৌজন্যে: MovieFreakBog 🔥🔥🔥

The post চমৎকার একটি রোমান্টিক কমেডি হিন্দি ডাব তেলেগু মুভির রিভিউ appeared first on Trickbd.com.

Source:

About Author (1487)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version