চলে এলো কোডক্যানিয়ন, থিমফরেস্ট এর বিকল্প ওয়েবসাইট । (এখন ইনকাম হবে আরো বেশি )

Posted on

হ্যালো বন্ধুরা কেমন আছেন সকলে ? আশা করছি ভালোই আছেন । আজকের পোস্টের টাইটেল এবং থাম্বনেইল দেখে হয়তো বুঝেই গেছেন আজকে কি নিয়ে আলোচনা করব । আজকে আমি আপনাদের কে কোডক্যানিয়ন এবং থিমফরেস্ট এর মতো একটি ওয়েবসাইট দেখাবো যেখানে আপনার তৈরী বা আপনার কাছে থাকা ওয়েবসাইটের থীম, প্লাগিন, স্ক্রিপ্ট সহ আরো অনলাইনের নানান জিনিসপত্র খুব সহজেই বিক্রি করতে পারবেন ।

বাইয়েল ( Baiyel.Com) কি ?

বাইয়েল ( Baiyel.Com ) হচ্ছে কোডক্যানিয়ন এবং থিমফরেস্ট এর মতো একটি ডিজিটাল পণ্য কেনা-বেচার মার্কেটপ্লেস । যেখান থেকে যে কেউ সহজেই তার কাছে থাকা থীম, প্লাগিন, স্ক্রিপ্ট সহ আরো অনলাইনের নানান জিনিসপত্র বিক্রি করতে পারবে , এবং যে কেউ এই ওয়েবসাইট থেকে এসব জিনিসপ্ত্র কিনে নিতে পারবে । বাইয়েল এ পণ্য বিক্রি করে নির্দৃষ্ট প্রয়োজনীয়তা , লক্ষ্য পূরণ করতে পারলে আপনি ধীরে ধীরে উপর লেভেল এ উঠতে থাকবেন । এবং প্রত্যেকটা লেভেল এ নানান ধরণের অতিরিক্ত সুবিধা তো আছেই ।

আমার আজকের এই পোস্টা শুধু মাত্র সেলারদের জন্য । আজকে আমি শেক্ষাবো “কিভাবে বাইয়েল ( Baiyel.Com ) এ একাউন্ট তৈরী করে আপনার কাছে থাকা একটি ডিজিটাল পণ্য সাবমিট করবেন ?” আশা করছি আমি সুন্দর ভাবে আপনাদেরকে বোঝাতে পারবো ।

প্রথমেই বলে নিচ্ছি আপনি যখন বাইয়েল এ একটি পণ্য বিক্রির জন্য সাবমিট করবেন তখন সেটি রিভিউ করা হবা । এবং সবকিছু ঠিক থাকলে খুব শিগ্রয় সেটি অনুমোদন পেয়ে যাবে । তাই আপনার কাছে ভালো কোনো ডিজিটাল আইটেম না থাকলে অযথা  সাবমিট করেবেন না ।

 

আজকের টিউটোরিয়ালঃ

প্রথমেই বলে দিয়েছি আজকে আমি আপনাদের কে কোডক্যানিয়ন এবং থিমফরেস্ট এর মতো একটি ওয়েবসাইট দেখাবো যেখানে আপনার তৈরী বা আপনার কাছে থাকা ওয়েবসাইটের থীম, প্লাগিন, স্ক্রিপ্ট সহ আরো অনলাইনের নানান জিনিসপত্র খুব সহজেই বিক্রি করতে পারবেন । তাহলে চলুন আর লেখা বাড়াবো না সরাসরি দেখে নেওয়া যাব কিভাবে কি ???

 

 নোটঃ প্রত্যেকটা ছবির নিচে সেই ছবির ক্যাপশন বা ছবিটা দ্বারা কি বোঝানো হয়েছে তা লিখে দেওয়া হয়েছে ।

প্রথমে আপনার ফোন কিংবা কম্পিউটার যেকোনো একটি ডিভাইসের একটি ব্রাউজারে প্রবেশ করুন তারপর নিচের লিংকে ক্লিক করুন  ।

 

 

এবার “Signup” বাটনে ক্লিক করুন

 

 

তারপর রেজিস্ট্রেশন ইনফো দিয়ে সাইনাপ করুন ।

 

 

সাইনাপ সম্পন্ন হয়ে গেলে আপনার মেইল চেক করুন সেখানে একটি মেইল যাবে এবং সেই মেইলে থাকা কোডটি কপি করুন আর বাইয়েল এর ট্যাবে ফিরে যান ।

 

 

এবার কপি করে রাখা কোডটি বক্সে দিন । তারপর  সাবমিট এ ক্লিক করুন । ব্যাস একাউন্ট তৈরীর প্রসেস কমপ্লিট এইবার আমরা একটি প্রোডাক্ট বিক্রির জন্য এই ওয়েবসাইটে যুক্ত করব ।

 

 

 

এরজন্য  Your Products এ ক্লিক করুন ।

 

 

তারপর  Add New এ ক্লিক করুন ।

 

 

এবার আপনার বিক্রিক্রিত জিনিসটার ইনফরমেশন সঠিক ভাবে দিন । ( Upload File ) এখানে আপনার মেইন যেই ফাইলটি সেল করতে চান সেটি দিন অবশ্যয় জিপ আকারে আপলোড করতে হবে । তারপর সাবমিট করুন ।

 

 

এরপর আপনার দেওয়া ফাইল্টি চেক করা হবে সবকিছু ঠিক থাকলে খুব শিগ্রয় এটি বাইয়েল ( Baiyel.Com ) এ পাবলিশ হবে ।

 

ধন্যবাদ সম্পূর্ণ পোস্টা মনোযোগ দিয়ে পড়ার জন্য । বাইয়েল এ আপনি যেই জিনিস গুলো বিক্রি করবেন সেগুলোর টাকা আপনার একাউন্টে জমা হয়ে যাবে ২০% কমিশন রেখে । তাছাড়া যেকোনো সমস্যায় বাইয়েল এর সাপোর্ট টিম সব সময় সেলার এবং বায়ারের পাশে থাকে । এবং আপনি চাইলে বাইয়েল থেকে যেকোনো পণ্য সহজেই কিনতে পারেন এখানে বিকাশ পেমেন্ট ও এক্সেপ্ট করা হয় ।

The post চলে এলো কোডক্যানিয়ন, থিমফরেস্ট এর বিকল্প ওয়েবসাইট । (এখন ইনকাম হবে আরো বেশি ) appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *