চলে এসেছে সাউথ মুভি লাভারদের কাছে জনপ্রিয় মুভি Nani’s Gang Leader (2019) মুভির হিন্দি ডাবিং! এখুনি ডাউনলোড করে দেখে নিন।

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

২০১৯ সালে মুক্তি পায় সাউথের ন্যাচারাল স্টার নানি অভিনীত মুভি Nani’s Gang Leader. তখন অনেকেই মুভিটি বাংলা সাবটাইটেল দিয়ে দেখে ফেলেছেন। এমনকি আমিও বাংলা সাবটাইটেল দিয়েই মুভিটি দেখেছিলাম তখন। সদ্য এই মুভির হিন্দি ডাবিং বের হয়েছে। বলে রাখি হিন্দি ডাবিং আন- অফিশিয়াল হলেও এর কুয়ালিটি যথেষ্ট উন্নত এবং আন-অফিশিয়াল মনেই হবে না। মনে হবে যে, অফিশিয়াল ডাবিং এই দেখছেন।  যারা এখনো মুভিটি দেখেন নি তারা হিন্দি ডাবিং এ দেখতে পারেন। আর যারা বাংলা সাবটাইটেল দিয়ে দেখেছেন তারা চাইলে আরেকবার মুভিটি দেখতে পারেন। কারণ মুভিটি অসাধারণ। আজকে আমি এই মুভির হিন্দি ডাবিং লিংক ও রিভিউ নিয়ে হাজির হয়েছি। তো চলুন শুরু করা যাক।

তবে শুরুতেই বলে রাখি,  ডাউনলোডের সম্পূর্ণ নিয়ম পড়ে তবেই ডাউনলোড করবেন। অযথা কমেন্ট বক্সে নেগেটিভ কমেন্ট করবেন না।


Movie Name: Nani’s Gang Leader (2019)

 

Genre: Action, Comedy, Thriller

Language: Telugu (Hindi Dubbing Available)

Starring: Nani, Priyanka Arul Mohan, Lakshmi, Sarannya Ponvannan, Kartikrya Gummakonda etc.

Imdb Rating: 7.7/10

Personal Rating: 8.5/10

***হালকা স্পয়লার***

এই মুভিতে অভিনয় করেছেন নানি। নানির মুভি দেখার মজাই অন্যরকম।

মুভির শুরুতে দেখতে পাবেন শহরের এক ব্যাংক থেকে ৩০০ কোটি টাকা রাতের বেলায় চুরি করছে পাঁচজন লোক। সম্পূর্ণ টাকা চুরি হবার পর ব্যাংকের সামনে সেই পাঁচজনের লাশ পাওয়া যায়। অর্থাৎ আরেকজন লোক পাঁচজনকে গুলি করে গাড়ি দিয়ে টাকা নিয়ে পালিয়ে গেছে। পুলিশ গাড়ির পিছনে গেলেও গাড়িটাকে আর খুঁজে পায় না। এখন পুলিশ পাঁচজনের লাশ তদন্ত করতে লাগলো। যারা খুন হয়েছে তারা কোন ক্রিমিনাল নয়। তারা এর আগে কোন সময় অপরাধ করেনি। তাহলে তারা কেন এত বড় রকমের টাকা চুরি করার প্ল্যান করলো?

অবশ্যই এর মধ্যে কোন কারণ আছে। যে টাকা নিয়ে পালিয়ে গেছে এবং পাঁচজনকে খুন করেছে তাকে ধরার জন্য তাদের পরিবার সাহায্যের জন্য আসে পেন্সিল পার্থসারথি এর কাছে। পাঞ্জাগুট্টা ব্যাংক চুরির ঘটনায় মারা যাওয়া পাঁচ ব্যাক্তির মধ্যে এক দাদীর নাতী একজন।ভারালাক্সমি নামের এক মহিলার ছেলে তাদের একজন।প্রিয়া নামের এক মেয়ের হবু জামাই অভিনেশ তাদের একজন।সোয়াতির বড় ভাই কার্তিক এবং একটা বাচ্চার বাবা তাদের মধ্যে একজন। সবার প্রিয়জন সেদিন ব্যাংক ডাকাতিতে সেখানে খুন হয়েছিলো। এখন এই পরিবারের সবাই চায় আসল অপরাধী যেন শাস্তি পায়। তাই পরিবারের সবাই পেন্সিল পার্থসারথির কাছে আসে যেন সেই অপরাধীকে শাস্তি দিতে পারে।

এখন পেন্সিল পার্থসারথি আসল অপরাধীকে খুঁজে বের করে শাস্তি দিতে পারবে কি না সেটা জানতে হলে দেখে ফেলুন এই মুভিটি।

এই মুভিতে নানি সাইড কাম লিড ক্যারেক্টারে রয়েছে। যেহেতু নারীদের প্রতিশোধ নিয়ে ফিল্ম। নানি একজন লেখক যে শুধু প্রতিশোধ মূলক গল্পই লেখে। (ফর সাম রিজন) আর সবাই যেখানে বই থেকে মুভি বানায় নানি মুভি দেখে দেখে বই লিখে। নানির আছে এক বন্ধু যাকে সে ছোটকাল থেকেই ব্ল্যাকমেইল করে আসছে। (বিভিন্ন ভাবে- মজার সিন রয়েছে)

মুভিটি কেন দেখবেন?

১) কমেডি মুভি পছন্দ করলে।
২) নানির ফ্যান হলে।
৩) বোরিং লাগলে।
৪) ইসাব দিয়ে মুভি দেখতে ভালো লাগলে।

Screenshots

Hindi Dubbing Sample Video

Click Here To Download

Trailer


 

Download Links

480p (490 MB): Direct Download Link

720p (HEVC839 MB): Direct Download Link

720p (1.5 GB): Direct Download Link

1080p (3.1 GB): Direct Download Link

ক্লিক করলেই ডাউনলোড শুরু হয়ে যাবে।


[ Links Credit: Mlwbd ]

 

সুলভ মূল্যে ডিজিএম, ডিলার, রিসেলার, রিটেইলার হয়ে কম দামে সকল সিমের অফার পেতে ও বিক্রি করে অনলাইন ইনকাম করতে যোগাযোগ: Facebook Page (সীমিত সময়ের জন্য)

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

The post চলে এসেছে সাউথ মুভি লাভারদের কাছে জনপ্রিয় মুভি Nani’s Gang Leader (2019) মুভির হিন্দি ডাবিং! এখুনি ডাউনলোড করে দেখে নিন। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *