HomeAll Postচীনা স্মার্টফোন কোম্পানি OPPO তাদের A সিরিজের নতুন ফোন লঞ্চ করলো।সস্তায় শক্তিশালী ব্যাটারিরি সাথে লঞ্চ হলো OPPO A12, জানুন দাম ও ফিচার
Advertice Space with sell

Contact With facebook

চীনা স্মার্টফোন কোম্পানি OPPO তাদের A সিরিজের নতুন ফোন লঞ্চ করলো।সস্তায় শক্তিশালী ব্যাটারিরি সাথে লঞ্চ হলো OPPO A12, জানুন দাম ও ফিচার

আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন…..? আশা করি সবাই ভালো আছেন । আমি আল্লাহর রহমতে ভালোই আছি ।আসলে কেউ ভালো না থাকলে TrickBD তে ভিজিট করেনা ।তাই আপনাকে TrickBD তে আসার জন্য ধন্যবাদ ।ভালো কিছু জানতে সবাই TrickBD এর সাথেই থাকুন ।

চীনা স্মার্টফোন কোম্পানি OPPO তাদের A সিরিজের নতুন ফোন লঞ্চ করলো।সস্তায় শক্তিশালী ব্যাটারিরি সাথে লঞ্চ হলো OPPO A12, জানুন দাম ও ফিচার

চীনা স্মার্টফোন কোম্পানি OPPO তাদের A সিরিজের নতুন ফোন লঞ্চ করলো। এই ফোনের নাম OPPO A12। এই ফোনে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও অপ্পো এ১২ ফোনে পাবেন ডুয়েল রিয়ার ক্যামেরা, ৪,২৩০ এমএএইচ ব্যাটারি ও সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আসুন OPPO A12 এর দাম ও স্পেসিফিকেশন জেনে নিই।

OPPO A12 দাম :

আপাতত কোম্পানি এই ফোনকে ইন্দোনেশিয়ায় লঞ্চ করেছে। ইন্দোনেশিয়ায় এই ফোনের দাম IDR ২,৪৪৯,০০০ (ভারতীয় মূল্যে প্রায় ১২,০০০ টাকা)। এই দাম ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটি ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের সাথেও এসেছে। যদিও তার দাম এখনও জানা যায়নি। ফোনটি কালো ও নীল রঙে পাওয়া যাবে।

OPPO A12 স্পেসিফিকেশন :

অপ্পো এ ১২ ফোনে ৬.২২ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এর স্ক্রিন রেজুলেশন ১৫২০x ৭২০ পিক্সেল। ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৩ প্রটেকশন আছে। সিকিউরিটির জন্য এখানে পাবেন সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। আবার প্রসেসর,র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৪ জিবি পর্যন্ত র‌্যাম ও ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ আছে।

অপারেটিং সিস্টেম হিসাবে এখানে পাবেন অ্যান্ড্রয়েড পাই ভিত্তিক কালারওএস ৬.১.২। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে দুটি ক্যামেরা আছে। যার প্রাইমারি ক্যামেরা ১৩ মেগাপিক্সেল। এর অ্যাপারচার এফ/২.২। এছাড়াও ২ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর আছে। সেলফির জন্য এই ফোনের সামনে এফ/২.৪ অ্যাপারচার সহ ৫ মেগাপিক্সেল ক্যামেরা আছে। এই ফোনে মাইক্রো ইউএসবি ২.০ চার্জিং পোর্ট আছে। ফোনটি ৪,২৩০ এমএএইচ ব্যাটারিরি সাথে এসেছে।


The post চীনা স্মার্টফোন কোম্পানি OPPO তাদের A সিরিজের নতুন ফোন লঞ্চ করলো।সস্তায় শক্তিশালী ব্যাটারিরি সাথে লঞ্চ হলো OPPO A12, জানুন দাম ও ফিচার appeared first on Trickbd.com.

Source:

About Author (1465)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version