Thiruchitrambalam (2022)
Personal Rating : 9/10
Genres : Comedy, Drama, Musical
Run Time : 2 Hour 10 minute
IMDB : 8.0/10 (7.1K)
Language : Tamil (হিন্দি Dubbed আছে তবে তা Original কিনা জানি না।)

আসলে সত্যি বলতে কী এই ধরনের সিনেমা গুলোর কোন তুলনাই হয়না। আসলে এই সিনেমাগুলো আমাদের ভিতরের ঐ স্বচ্ছ অনুভূতিটাকে জাগিয়ে তোলে। আমি বলতে পারি এই সিনেমাটি দেখলে আপনার সময়টি নষ্ট হবে না। এই সিনেমাটির গল্প সাধারন হলেও এই সিনেমাটি অসাধারণ এর মাত্রা ছাড়িয়ে গেছে। থিরুচিত্রাম্বালাম এই সিনেমাটি আমার মতে এই বছরের সেরা সিনেমা গুলোর মধ্যে একটি।

No Spoiler

কোন এক বৃষ্টির রাতে ধানুশ স্কুটিতে করে বাড়ি ফিরছিলেন। তখন হঠাৎ তার স্কুটিটি নষ্ট হয়ে যায় ফলে ধানুষ সেখানেই আটকা পড়ে যায়। ধানুষ তখন ঐ বৃষ্টির রাতে তার বেস্ট ফ্রেন্ডকে ম্যাসেজ করে সে যেনো তাকে এসে নিয়ে যায়। নিত্যা ধানুশের উপর রেগে থাকার পরেও তাকে সাহায্য করতে চলে আসে।

এখানে ধানুশের সব ধরনের বিপদে নিত্যা  বারবার ছুটে এসেছে। নিত্যা মিনান অভিনয়ের কথা বলতে গেলে এক কথায় অসাধারন । নিত্যা মিনান এর যে কয়টা মুভি দেখেছি সব  গুলোতেই তার অভিনয় আমার মন কেড়েছে। এই থিরুচিত্রাম্বালাম মুভিতে শোবানা চরিত্রে নিত্যা মিনানকে অনেক সুন্দর মানিয়েছে। আর অন্যদিকে ধানুশ তার কথা আর কী বলবো। আপনারা জানেন ধানুষের অভিনয় সম্পর্কে।আসলে চোখের সামনে থাকা ভালোবাসাটা আমরা সহজে বুঝতে পারিনা। আমাদের প্রায় প্রত্যেকেরই জীবনে এমন কয়েকজন মানুষ থাকে যে বা যারা আমাদের অনেক গুরুত্ব দেই তারা সুখে/ দুঃখে সব সময় আমাদের পাশে থাকে। আমাদের ভালো চাই আমাদের জন্যই তাদের জীবন উৎসর্গ করে দেই।

তারপরেও আপনি সেই মানুষটিকে অবহেলার কাতারে ফলে  রেখেছেন। আর আপনি ভুল ভুল মানুষের পেছোনেই সব কিছু দিয়ে যাচ্ছেন। এখনে আপনি যেই মানুষটিকে অনেক গুরুত্ব দিচ্ছেন সে কিন্তু আবার আপনাকে আপনাকে অবহেলায় ফেলে রেখেছে। প্রকৃতির এই রকম হিসেবটা বড়ই অদ্ভুত। আর এই ঘটনাগুলোকে সুন্দর ভাবে দর্শকদের সামনে উপস্থাপন করা হয়েছে এই সিনেমায়।

শেষে একটা কথায় বলা  আপনার জীবনকে সেই সব মানুষের জন্য উৎসর্গ করুন যেই মানুষগুলো আপনাকে ভালোবাসে আপনাকে যত্ন করে । এই রকম মানুষ গুলকেই আমরা অবহেলা করি, রাগ দেখাই তারপরেও তারা আমাদের বিপদে এগিয়ে আসে। এমন মানুষ ভুলোকে কখনও অধিকার থেকে বঞ্চিত করা উচিত না।

এই মুভিটি এখনও না দেখে থাকলে দেখে নিতে পারেন। নিঃস্বন্দেহে এই সিনেমাটি আপনার সময় নষ্ট করবে না।


Download Now 720p
Download Now 480p


তবে যেকোনো মুভির Update / Download Link এর জন্য নিচের Telegram Group এ জয়েন হতে পারেন। সেখানেই এই মুভির লিংকটা পেয়ে জাবেন।

Join Telegram Group


লিখার মধ্যে কোনো ভুল করে থাকলে বা আমার লিখা আপনার ভালো না লাগলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

আল্লাহ হাফেজ

The post চোখের সামনে থাকা ভালোবাসাটা আমরা সহজে বুঝতে পারিনা Thiruchitrambalam (2022) সিনেমা রিভিউ No Spoiler appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *