ছবি বিক্রি করে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট?

Posted on

ছবি বিক্রি করে অনলাইনে খুব সহজে টাকা ইনকাম করা যায়। এখন কথা হল ছবি অনলাইনে কোথায় বিক্রি করব? অনলাইনে ছবি বিক্রি করে কিভাবে টাকা ইনকাম করা সম্ভব? বলতো আপনি যদি একজন ফটোগ্রাফার কিংবা ছবি তুলতে ভালোবাসেন,

অন্যদিকে আপনি ছবি বিক্রি করে টাকা ইনকাম করার ইচ্ছুক থাকলে, চাইলেই অনলাইনে বিভিন্ন প্ল্যাটফর্ম এর মাধ্যমে ছবিগুলো বিক্রি করে ইনকাম করতে পারবেন। বুঝতে পেরেছেন আজকে আমরা অনলাইনে ছবি বিক্রি করে টাকা ইনকাম করার, বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করব। যদিও অনলাইনে ছবি বিক্রি করে টাকা ইনকাম করার বিষয় নিয়ে,

বিস্তারিত একটি আর্টিকেল আগে পাবলিশ করেছিলাম। আজকে আমরা ছবি বিক্রি করে টাকা ইনকাম করার জনপ্রিয় বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। আপনারা চাইলেই সেখানে রেজিস্ট্রেশন করে ছবি বিক্রি করতে পারবেন। এবং সেইসাথে সরাসরি ব্যাংক একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে সক্ষম হবেন।

অনলাইনে কিভাবে ছবি বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেঃ মূলত অনলাইনে ছবি বিক্রি করার জন্য, কোন একটি বিশ্বস্ত প্লাটফর্মে আপনাকে যুক্ত হতে হবে। জানো সে প্ল্যাটফর্মের কাছ থেকে আপনি ছবি বিক্রি করার পাশাপাশি, বিশ্বস্ত হিসেবে কাজ এবং কর্ম সহ সার্ভিস গুলো উপভোগ করতে পারেন।

সে প্লাটফর্ম যেন আপনাকে পেমেন্ট করতে স্বাচ্ছন্দ্যবোধ করে। এ রকমই বিশ্বাসটা প্লাটফর্মে আপনাকে কাজ করতে হবে, ছবি বিক্রি করে অনলাইনে টাকা ইনকাম করার ক্ষেত্রে। এখন কথা হল বিশ্বস্ত ওয়েবসাইট কোথায় কিভাবে পাব? বন্ধুরা অনলাইনে খুবই জনপ্রিয় এবং বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট নিয়ে আজকের আলোচনা করব!

যেখানে আপনারা চাইলেই যে কেউ জয়েন হয়ে, ছবি বিক্রি করে টাকা ইনকাম করতে পারবেন। তবে হ্যাঁ সেই ক্ষেত্রে ওয়েব সাইটগুলোতে কাজ করার পূর্বে আপনার ফটো সেলিং ফটো তৈরি মানুষের প্রয়োজনীয় ফটো ইমেজ ইত্যাদি তৈরি করা শিখতে হবে! শুধুমাত্র এই অভিজ্ঞতাটুকু থাকলে আপনি সহজে, ছবি বিক্রি করে টাকা ইনকাম করতে সক্ষম হবেন!

ছবি বিক্রি করে দৈনিক কত টাকা ইনকাম করা সম্ভব?

যদি সত্যিই আপনি অনলাইনে ছবি বিক্রি করে টাকা ইনকাম করার ইচ্ছুক থাকেন, তাহলে প্রতিটা ছবির জন্য ওই কম্পানি আপনার বেশ ভালো পরিমাণে কমিশন দিবে। এমন কোম্পানিতে আপনাকে ছবি বিক্রি করার কাজ করতে হবে,

অনেক ইউজার রয়েছে ছবি ক্রয় করার জন্য, তাহলে দৈনিক আপনি প্রচুর পরিমাণে ছবি বিক্রি করতে পারবেন। তবে সেগুলো অবশ্যই জানো মানুষের প্রয়োজনীয় ইনফরমেটিভ অনলাইন রিলেটেড ছবি হয়।

এখন কথা হল ছবি বিক্রি করে দৈনিক কত টাকা ইনকাম করা সম্ভব? ছবি বিক্রি করে দৈনিক আপনি ঢ 1000 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন! আবার দৈনিক এমনও হতে পারে আপনার ছবি বিক্রি করে টাকা 10 হাজার পর্যন্ত হতে পারে।

যদি উদাহরণ হিসেবে বলছি কেউ সিরিয়াসলি ভাববেন না। বন্ধুরা একটিমাত্র ছবিতে আপনার ক্রেতাগণ যদি হাজার, হয়ে থাকে তাহলে তার ইনকাম কত বেশি। আবার যদি একটি ছবিতে আপনার কয়েকজন মাত্র ক্রেতাগণ থাকে, তাহলে সেই হিসেব করেই আপনার ইনকাম টি হবে দৈনিক।

ছবি বিক্রি করে টাকা ইনকাম করার সেরা বিশ্বস্ত 5 টি ওয়েবসাইট?

1. Istockphoto.com

2. Bigstockphoto.com

3. Shutterstock.com

4. Alamy.com

5. Fotolia.com

উপরোক্ত পাঁচটি ওয়েবসাইট ছবি বিক্রি করে টাকা ইনকাম করার জন্য, অনলাইনে খুবই জনপ্রিয় বিশ্বস্ত ওয়েবসাইট। আপনারা চাইলে যে কেউ উপরোক্ত যে কোন ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করে, সেখানে মানুষের প্রয়োজনীয় ছবিগুলো সেল করে টাকা ইনকাম করতে পারবেন। প্রত্যেকটি ওয়েবসাইটের ভিজিটর প্রায় লক্ষাধিক দৈনিক।

সেই হিসেবে খুব সহজে যেকোনো ছবি মানুষের প্রয়োজনীয় ছবি সেল বা বিক্রি হতে সময় নিবে না। প্রত্যেকটি ওয়েবসাইট অনলাইন জগতে অনেক বছর ধরে বিদ্যমান থাকায় বিশ্বস্ত হিসেবে এগিয়ে আসছে। তবে কাজ করার পূর্বে, ওয়েবসাইটগুলির নিয়ম-নীতি গাইডলাইন বিস্তারিত জেনে নিবেন, শুধুমাত্র ওয়েবসাইটের নিয়ম-নীতি জানলেই হবে না সেগুলো মেনে কাজ করতে হবে।

তাহলে আপনারা উপরোক্ত ওয়েবসাইটে টাকা ইনকাম করতে সক্ষম হবেন। এমনকি ওয়েবসাইটের বিষয়ে আরও বিস্তারিত জানতে, এবং কাজ করার নিয়ম সম্পর্কে বিস্তারিত জ্ঞান অর্জন করতে আপনারা ইউটিউবে অনুসন্ধান করতে পারেন। তাহলে ভিডিও টিউটোরিয়ালগুলো দেখে আপনারা কাজ করার আগ্রহ আরো বেশি প্রকাশ পাবে।

সুপ্রিয় বন্ধুগণ, আশা করি ছবি বিক্রি করে টাকা ইনকাম করার পাঁচটি ওয়েবসাইট, আর্টিকেলটি আপনাদের একটু হলেও ভালো লেগেছে। সুতরাং আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই একটি লাইক দিয়ে কেমন লাগলো আর্টিকেলটি কমেন্ট করে জানান। বরাবরের মত আজকের আর্টিকেল এ পর্যন্তই দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে। আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

The post ছবি বিক্রি করে টাকা ইনকাম করার বিশ্বস্ত পাঁচটি ওয়েবসাইট? appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *