HomeAll Postজনপ্রিয় সিরিজ ”দ্য হবিটঃ দ্য ব্যাটল অব দ্য ফাইভ আর্মিস” দেখে নিন আপনিও সাথে ছোট রিভিউ এবং সাবটাইটেল ( ৩য় পর্ব এবং শেষ পর্ব)
Advertice Space with sell

Contact With facebook

জনপ্রিয় সিরিজ ”দ্য হবিটঃ দ্য ব্যাটল অব দ্য ফাইভ আর্মিস” দেখে নিন আপনিও সাথে ছোট রিভিউ এবং সাবটাইটেল ( ৩য় পর্ব এবং শেষ পর্ব)

আছকে আবারো আমি জনপ্রিয় সিরিজ ”দ্য হবিট” ( ৩য় পর্ব এবং শেষ পর্ব) বাংলা রিভিউ নিয়ে হাজির হয়েছি.। জে. আর. আর. টলকিন এর শিশু সাহিত্য এবং কল্পকাহিনীর উপন্যাস থেকে ”দ্য হবিট” সিরিজ টি নিরমান করা হয়।

”দ্য হবিট” পিটার জ্যাকসন পরিচালিত একটি এপিক-ফ্যান্টাসি এ্যাডভেঞ্চার ধাঁচের চলচ্চিত্র। অ্যাডভেঞ্চারপূর্ণ এ চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখেছেন জ্যাকসন, ফ্রান ওয়ালশ, ফিলিপ্পা বয়েনস এবং গিলের্মো দেল তোরো।

”দ্য হবিট” ৩ টি পর্বে বিভক্ত। আছকে ”দ্য হবিট” এর ৩য় পর্ব ও শেষ পর্ব দ্য ব্যাটল অব দ্য ফাইভ আর্মিস” এর বাংলা রিভিউ করা হবে। ২য় পর্ব দেখতে এখানে ক্লিক করেন।

তো শুরু করা যাক

Movie Info

★ Full Name: The Hobbit: The Battle of the Five Armies (2014)
★ Language: Hindi & English
★ Size: 650MB & 1.9GB
★ Quality: 480p & 720p
★ Format: Mkv

দ্য ব্যাটল অব দ্য ফাইভ আর্মিস মুভি রিভিউ

”দ্য হবিট” এর আগের পর্বে দেখা গিয়েছে, আরকেনস্টোনের সন্ধানে নানা প্রতিকূলতা পেরিয়ে বিলবো ব্যাগিন্স এবং তার সহযোগীরা এগিয়ে চলে তাদের অভিযানে। তবে, সে অনুসন্ধানে বাধা হয়ে দাঁড়ায় এরেবর মাউন্টেইনের প্রাচীন ড্রাগন স্মগ। স্মগের উত্থানে ধ্বংসের মুখে পড়ে মিডল আর্থের লেক টাউন শহরটি।

এবার আছে চূড়ান্ত যুদ্ধের প্রস্তুতি। স্মগের তাণ্ডবে একেবারে তছনছ হয়ে গেছে লেক টাউন। প্রতিশোধের জন্য তারা এবার যোগ দিতে প্রস্তুত ডার্ক লর্ড সাউরনের বিপক্ষে যুদ্ধে। এদিকে ডার্ক লর্ড সাউরন ফিরে এসেছে মিডল আর্থে। সঙ্গে লাখ লাখ ওর্ক আর ওয়ার্গরা তো আছেই। গ্যান্ডালফ, বিলবো, লিগোলাস, থরিন, সারুম্যানদের সামনে এখন অপেক্ষা করছে ভয়াবহ এক চ্যালেঞ্জ। এলভসদের সঙ্গে এখনও দ্বন্দ্ব রয়েছে ডোয়ারফদের। 

Screenshots:

Download Link

মুভি ডাউনলোড করা আগে The Battle of the Five Armies এর Official Trailer দেখে নিন।

The Hobbit: The Battle of the Five Armies (2014) (Hindi English) 480p [700MB]

Download 480p

The Hobbit: The Battle of the Five Armies (2014) (Hindi English) 720p [1.4GB]

Download 720p

ডাউনলোড করুন বাংলা সাবটাইটেল

দ্যা লর্ড অব দ্যা রিংস সিরিজ এর রিভিউ চাইলে Comment box এ Comment করে জানিয়ে দিতে পারেন

বিকাশ একাউন্ট আছে কিন্তু কোনো দিন বিকাশ অ্যাপ এ ঢুকেননি তাড়া ফ্রি তে ২০ টাকা নিয়ে নিন।

 

আমাদের একটা রুমান্টিক বিষয়ক Facebook Group আছে যেখানে সবাই Add হবেন

 

মাই রবি অ্যাপ এ প্রথম বার রেজিস্ট্রেশন করে রবি সিমে ফ্রি তে এমবি নিয়ে নিন।

 
আমরা সবাই মিলে করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণ করি ও সাধারণ সতর্কতা অবলম্বন করি। নিয়মিত হাত ধুই (২০ সেকেন্ড ধরে), হাঁচি-কাশি দেওয়ার সময় মুখ ও নাক ঢেকে রাখি, এবং নিজের ও পরিবারের সুস্থতা নিশ্চিত করতে জনসমাগম এড়িয়ে চলুন; ঘরে থাকুন, নিরাপদে থাকুন

ধন্যবাদ

The post জনপ্রিয় সিরিজ ”দ্য হবিটঃ দ্য ব্যাটল অব দ্য ফাইভ আর্মিস” দেখে নিন আপনিও সাথে ছোট রিভিউ এবং সাবটাইটেল ( ৩য় পর্ব এবং শেষ পর্ব) appeared first on Trickbd.com.

Source:

About Author (1515)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version