HomeAll Postজনপ্রিয় ৪টি মোবাইল অ্যাপের প্রিমিয়াম ভার্শন ডাউনলোড করে নিন। আপনি ফ্রি চালাচ্ছেন নাকি প্রিমিয়াম?
Advertice Space with sell

Contact With facebook

জনপ্রিয় ৪টি মোবাইল অ্যাপের প্রিমিয়াম ভার্শন ডাউনলোড করে নিন। আপনি ফ্রি চালাচ্ছেন নাকি প্রিমিয়াম?

আমরা আমাদের স্মার্টফোনে অনেক অ্যাপই ব্যবহার করি। বেশিরভাগ অ্যাপ আমরা গুগল প্লে স্টোর থেকে নামাই ফর সিকিউরিটি রিজন। কিন্তু, গুগল প্লে স্টোর থেকে নামানোর ফলে আমরা ওই অ্যাপের ফুল ভার্শনটি পাই না। ফুল ভার্শন ডাউনলোড করতে গেলে গুনতে হয় অনেক টাকা। আপনাদের যাতে টাকা গুনতে না হয় সেজন্যই আমার আজকের এই পোস্ট।

আজকের এই পোস্টে, স্মার্টফোনে সবচেয়ে বেশি ব্যবহারকৃত গুরুত্বপূর্ণ অ্যাপগুলোর প্রিমিয়াম ভার্শন নিয়ে হাজির হয়েছি। রয়েছে ফটো ইডিটের জন্য ব্যবহৃত জনপ্রিয় অ্যাপ PicsArt, প্রোগ্রামিং শেখার জন্য রয়েছে Programming HUB, ভিডিও ইডিটর Kinemaster PRO, এবং কোড ইডিটর Webmaster HTML Code Editor Pro অ্যাপগুলোর প্রিমিয়াম ভার্শন।

 

প্রিমিয়াম ভার্শন অ্যাপগুলোর সুবিধাঃ

 

PicsArt

লিস্টের প্রথম প্রিমিয়াম অ্যাপটি PicsArt. কমবেশি, সবাই এই অ্যাপটির সাথে পরিচিত। আমার মনে হয়, সবাই একবার না হয় একবার এই অ্যাপটি ফটো ইডিটের জন্য নিশ্চয়ই ট্রাই করেছেন। এটি অত্যন্ত জনপ্রিয় একটি মোবাইল ফটো ইডিটর অ্যাপ।

এটির কিছু ফিচারর্সঃ

 

SO, DOWNLOAD PICSART PRO

 

Programming Hub

একশত এরও বেশি প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ শেখার অসাধারণ একটি অ্যাপ। অ্যাপটি ২০১৭সালে ‘গুগল বেস্ট অ্যাপ’ হিসেবে  সীকৃতি পায়। যারা প্রোগ্রামিং শুরু থেকে শিখতে চান তাদের জন্য এটি একটি “পিওর গোল্ড“। শুধু প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজই নয় এতে রয়েছে ‘ডিজিটাল মার্কেটিং‘,’ ফ্রিল্যান্সিং‘ বিষয়ক ফ্রি কোর্স।

এটির কিছু ফিচার্সঃ

 

SO, DOWNLOAD PROGRAMMING HUB PRO

 

Kinemaster Pro

আমার দেখা বেস্ট ভিডিও ইডিটর। ভিডিও স্ক্রিন ভ্যারিয়েশন, এনিমেশন, স্টিকার, ভিডিও লেয়ার সমৃদ্ধ দারুণ ভিডিও ইডিটর অ্যাপ। এই অ্যাপই একমাত্র অ্যাপ যেটা দিয়ে কম্পিউটার এর মতো ভিডিও ইডিট করা যায়। আশা করি যারা ভিডিও ইডিট করেন, ইউটিউবেে ভিডিও আপলোড দেন মোবাইল দিয়ে তারা এই অ্যাপটির লেটেস্ট ভার্শন ডাউনলোড করবেন।

এটির কিছু ফিচার্সঃ

 

SO, DOWNLOAD KINEMASTER PRO

 

Webmaster HTML Editor Pro

এবং লিস্টের শেষ অ্যাপটি হলো Webmaster HTML Editor Pro. এই অ্যাপ নিয়ে আমি আমার অন্য আর একটি পোস্টে বলেছি। পোস্টের লিংক দিলাম সেখান থেকে এটি সম্পর্কে পড়ে আসতে পারেন, পোস্ট লিংক

 

SO, DOWNLOAD WEBMASTER PRO

 

আজ এই পর্যন্তই। নিত্যনতুন পোস্ট পেতে ট্রিকবিডির সাথেই থাকুন। পোস্ট কেমন লাগলো কমেন্টে জানিয়ে দিবেন।

অন্য কোনো অ্যাপের প্রিমিয়াম ভার্শন/মোড লাগলে কমেন্টে জানান, ওই অ্যাপগুলোর প্রিমিয়াম/মোড নিয়ে হাজির হবো নতুন পোস্ট নিয়ে।

The post জনপ্রিয় ৪টি মোবাইল অ্যাপের প্রিমিয়াম ভার্শন ডাউনলোড করে নিন। আপনি ফ্রি চালাচ্ছেন নাকি প্রিমিয়াম? appeared first on Trickbd.com.

Source:

About Author (1460)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version