জাভা ফোন দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করুন খুব সহজে

Posted on

হ্যালো বন্ধুরা আশা করি সকলে ভালো আছেন!

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো যে আপনারা কিভাবে নিজের হাতে থাকা জাভা ফোনটি দিয়ে ইউটিউব এর যে কোনো ভিডিও ডাউনলোড করবেন বিনা ঝামেলায় তাও আবার কম এম্বি দিয়ে।

আগে সকল জাভা ইউজার রাই ইউটিউব এর যে কোনো ভিডিও ডাউনলোড করতে পারতো সরাসরি Youtube.com থেকেই। কিন্তু ২০১৭ – ২০১৮ সালের ইউটিউব এর বড় একটি আপডেটের পর আর জাভা ফোন দিয়ে ইউটিউব থেকে সরা সরি কোনো ভিডিও ডাউনলোড করা যায় না জাভ ফোন দিয়ে। আর তার পর থেকেই জাভা ইউজার রা ইউটিউব এর ভিডিও ডাউনলোড এর অভিনব কৌশল খুজতে থাকে ইউটিউব ভিডিও ডাউনলোড এর।

যাই হোক, ইউটিউব এর আপডেটের পর আরো অনেক ওয়েব সাইট আসে যেখান থেকে জাভা ইউজার রা ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারতো। যেমনঃ Genyoutube.com, 100youtube.com, Y2mate.com ইত্যাদি আরো অনেক সাইট।

কিন্তু তারা কিছুদিন যাবত সার্ভিস ই শুধু দিতে পেরেছে জাভা ইউজার দের।

তবে বর্তমানে দারুন একটি সাইট আছে যেটা দিয়ে জাভা ইউজার রা কোনো ঝামেলা বা রেজিষ্ট্রেশন ছাড়াই ভিডিও ডাউনলোড করতে পারবে। তাও কম এম্বি দিয়ে। তো যাই হোক চলুন দেখে নেওয়া যাক কোন সাইট থেকে এবং কিভাবে জাভা ইউজার রা ভিডিও ডাউনলোড করতে পারবেন।

[বিদ্রঃ এখানকার যে সকল স্ক্রিনশট দেখতে পাবেন সেগুলো Android ফোনের J2ME Loader এপ দিয়ে তোলা। J2ME Loader একটি জাভা ইমুলেটর এপ। যা দিয়ে জাভা এপ / গেম রান করানো যায়। তাই কেউ এখান কার ডাউনলোড স্পিড দেখে বলবেন না যা কিভাবে এতো স্পিড পেলাম]

Download Youtube Video On Java Phone

প্রথমে আপনারা নিচে আমার দেওয়া লিংকে চলে যান।
Site Link : video.2yxa.mobi 

এটি একটি রাশিয়ান সাইট। তাই এখানে আপনারা প্রথমবার যাওয়ার পর সকল ভাষা রাশিয়ান দেখতে পাবেন। তো আমরা যেহেতু বাঙালি তাই হয়তো রাশিয়ার ভাষা বুঝবো না। কিন্তু ইংলিশ তো বুঝবো? তো এই সাইটির ভাষা ইংলিশ করার জন্য সাইটে যাওয়ার পর একটু নিচে নামলে নিচের মতো আসলে সেখানে নিচের স্ক্রিনশট এর দেখানো যায়গায় ক্লিক করে দিবেন।

এরপর সাইটের সব কিছু ইংরেজি ভাষা হয়ে যাবে। তো এর পর আপনারা নিচের স্ক্রিনশট এর মতো একটি বক্স পাবেন সেই বক্সে আপনারা যে ভিডিও ডাউনলোড করতে চান সেই ভিডিওর নাম বা ট্যাগ সম্পর্কিত তথ্য লিখুন করুন। ঠিক যেভাবে ইউটিউব এ করেন বা করতেন। তো লেখা শেষ হলে নিচের স্ক্রিনশট এর দেখানো যায়গায় ক্লিক করে দিন।

তো এরপর আপনাকে একটি ক্যাপচা পুরণ করতে হতে পারে। ভয় পাবেন না এটা রি – ক্যাপচা না। এটা একটি সাধারণ ক্যাপচা। নিচের স্ক্রিনশট এই সেটি বুঝতে পারবেন। আর এই ক্যাপচা টি শুধু এই একবার ই আসবে আর আসবে না। কিন্তু যদি আসে তাহলে আপনি এই সাইটে রেজিষ্ট্রেশন করে নিবেন তাহলে আসবে না। তবে আমি ৯০% গ্যারান্টি দিলাম এটা একবার ই আসবে। তাও সাইটে রেজিষ্ট্রেশন করতে হলে উপরে Log in লেখায় ক্লিক দিবেন। তারপর Registration এ ক্লিক করে রেজিষ্ট্রেশন করে নিবেন। যাই হোক, তো ক্যাপচা আশার পর ক্যাপচা তে লেখা কোড টি নিচের বক্সে লিখে দিবেন। তারপর নিচের স্ক্রিনশট এর দেখানো যায়গায় ক্লিক করে দিবেন।

এরপর আপনার কাঙ্খিত ফলাফল মানে ভিডিও চলে আসলে, সেখান থেকে যেই ভিডিও ডাউনলোড করতে চান সেটির উপর একটি ক্লিক দিবেন। তবে ভুলেও কিন্তু ভিডিও এর নিচের Download বক্সে ক্লিক করবেন না। যে ভিডিও ডাউনলোড করতে চান শুধু সেটির উপর ক্লিক দিবেন। নিচের স্ক্রিনশট এর মতো।

এরপর আপনার সামনে একটি পেজ ওপেন হবে সেখান থেকে একটু নিচে নামলে নিচের স্ক্রিনশট এর মতো দেখতে পাবেন। সেখান থেকে নিচের স্ক্রিনশট এর দেখানো ২ জায়গা থেকে যে কোনো একটায় ক্লিক করবেন। ওখানের ১ম টায় ক্লিক করলে ভিডিও টা ভালো দেখতে পাবেন। তবে এটার ডাউনলোড সাইজ একটু বেশি হবে আর নিচের টায় দিলে ভিডিও একটু ঘোলা হবে (বেশি না) কিন্তু সাইজ একটু কম হবে। তো এটা আপনার উপর নির্ভর।

এরপর আপনার সামনে নিচের স্ক্রিনশট এর মতো আসবে। আসলে পরে ওই পেজ টাতে ২০ সেকেন্ড থেকে ৪০ সেকেন্ড (ভিডিও কতক্ষনের সেটার উপর নির্ভর) অপেক্ষা করে নিচের স্ক্রিনশট এর দেখানো যায়গায় ক্লিক করে দিবেন। তবে আপনি চাইলে বার বার ওই যায়গায় ক্লিক করে দেখতে পারেন কতো টুকু হয়েছে।

এরপর আপনাকে আবার ভিডিও ডাউনলোড পেজ এ নিয়ে আসবে। সেখান থেকে একটু নিচে নামলে নিচের স্ক্রিনশট এর মতো দেখতে পাবেন। সেখান থেকে নিচের স্ক্রিনশট এর দেখানো ২ যায়গার যে কোনো একটা তে ক্লিক করে দিন।

এবার আপনাদের সামনে আপনাদের চিরচেনা সেই ডাউনলোড পেজ আসবে। সেখান থেকে Save বা Open যে কোনো একটা তে ক্লিক করে দিবেন। তারপর কিছু অপশন আসবে। সেখনা থেকে Download এ ক্লিক করে দিবেন।

এরপর নিচের স্ক্রিনশট এর মতো একটি পেজ আসবে। সেখান থেকে মেনু তে ক্লিক করবেন। তারপর ডাউনলোড এ ক্লিক করবেন। ঠিক নিচের স্ক্রিনশট এর মতো করে।
[সতর্কতাঃ যদি url ডাউনলোড বক্সে প্রথমে https:// থাকে তাহলে সেখান থেকে s কেটে দিয়ে http:// করে দিবেন।]

তো এবার ডাউনলোড শুরু হয়ে যাবে। নিচের স্ক্রিনশট এ প্রুভ দেখুন ভিডিও ডাউনলোড হয়ে গেছে।

তো আশা করি সকলে বুঝতে পেরেছেন যে কিভাবে জাভা ফোন দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে হয়।

তো আজকের পোস্ট এই পর্যন্তই, পরবর্তী পোস্ট পর্যন্ত সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন,TrickBd.com এর সাথেই থাকবেন।

The post জাভা ফোন দিয়ে ইউটিউব ভিডিও ডাউনলোড করুন খুব সহজে appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.