Call of Duty Warzone একটি জনপ্রিয় PC & Console battle royale game.হয়তো অনেকেই এই Game এর নাম শুনেননি, তবে PUBG Mobile আর Free Fire এর নাম ঠিকই শুনেছেন। PUBG Mobile আর Free Fire এর Battle Royale genre এর মতোই Call of Duty Warzone. যেটার Mobile version আসতে চলেছেন iOS এবং Android ফোনে। Call of Duty Warzone হচ্ছে PC এর দ্বিতীয়তে অবস্থান করা একটি game. প্রথমে আছে Apex Legends. অনেকেই হয়তো জেনে থাকবেন যে, Apex Legends Mobile ইতিমধ্যে দেশব্যাপী চালু হয়ে গেছে। এখনই Playstore থেকে search করে game টি download করে নিতে পারেন। PUBG Mobile আর Free Fire হচ্ছে Realistic Battle Royale game আর Call of Duty Mobile, Apex Legends Mobile, Warzone Mobile — এগুলো Futuristic Battle Royale game মানে একটু বেশি fast-paced gameplay হবে আর PUBG Mobile আর Free Fire এ যেমন camp করে জিতে যাওয়া যায়। এসব Futuristic Battle Royale games গুলোতে সাধারণত camp করে জেতা সম্ভব হয় না।

যাইহোক, অনুমান করা হচ্ছে যে, Call of Duty Warzone Mobile release হতে পারে এই বছরের October এর 28 তারিখে:

অনেকের ধারণা, এই game release হবার পরে অনেক জনপ্রিয় হবে। ইতোমধ্যে game টির Private Alpha Test চালু হয়ে গেছে। Randomly কিছু মানুষ mail এর মাধ্যমে Private Alpha Test খেলার সুযোগ পেয়েছে। নিচে সেই Private Alpha Test এর Screenshots আর Gameplay দেয়া হলোঃ

 

 

এই Alpha Test এ শুধু First Person Perspective অর্থাৎ FPP তেই শুধু খেলা যাচ্ছে। Third Person Perspective অর্থাৎ TPP এর কোনো option নেই।

Gameplay Video:

Join বা follow করে সাথে থাকুন আমাদের Social Networking sites গুলোতেঃ https://linktr.ee/codwzm

The post জেনে নিন Call of Duty Warzone Mobile কবে আসতে পারে appeared first on Trickbd.com.

Source: