টফি অ্যাপ থেকে টাকা ইনকাম করার বিস্তারিত উপায়

Posted on

টফি কী আমরা তা সবাই জানি এবং টফি আমরা সবাই দেখি কারন টফি একটি বিনোদন দেখার সেরা অ্যাপ। টফিতে আমরা সব ধরনের শিক্ষামুলক ও কাহিনী মুলক হাসির সকল প্রকার ভিডিও দেখতে পারি। টফিতে আপনি আপনার যেকোনো মোবাইল নেটওয়ার্কে একদম বিনামূল্যে দেখতে পারবেন এমনকী আপনি টফি থেকে টাকাও ইনকাম করতে পারবেন। তার আগে চলুন জেনে নিই টফি সম্পর্কে বিস্তারিত কারন আমরা এখন টফি নিয়ে পোষ্ট পড়তে যাচ্ছি।

টফি থেকে টাকা ইনকাম
টফি থেকে টাকা কামাই
 

টফি কীঃ

টফি হচ্ছে একটি মোবাইল অ্যাপ ভিত্তিক সরাসরি লাইভে ভিডিও দেখার অ্যাপ যেটি দিয়ে আপনি মোবাইলের মাধ্যমে বিশ্বের যেকোনো স্থান থেকে টফির মাধ্যমে আপনি বাংলাদেশি সহ বিদেশি সকল টিভি চ্যানেল সহ সকল ভিডিও দেখতে পারবেন। টফি একটি ভিডিও দেখার প্লাটফর্ম যেমন ইউটিউব এর মতো আপনি যেমন ইউটিউবে ভিডিও দেখেন তেমনি আপনি টফিতেও ভিডিও দেখতে পারবেন। যেহেতু এটি বাংলাদেশিদের তাদের নিজস্ব সিম কোম্পানি বাংলালিংক দ্বারা তৈরি তাই টফিতে কোনো বিজ্ঞাপন নেই আপনি টফিতে বিজ্ঞাপন মুক্ত সকল কন্টেন্ট দেখতে পারবেন। টফি শুধু লাইভ টিভি দেখার জন্য নয় বরং আপনি টফিতে দেখতে পারবেন সকল বিদেশি সহ বাংলাদেশি সবচেয়ে বেশি জনপ্রিয় সকল ওয়েবসিরিজ, নাটক মুভি সহ সকল ধারাবাহিক নাটক বাংলা ভাষায়। টফি যেহেতু বাংলাদেশি সিম কোম্পানি দ্বারা তৈরি তাই আপনি খুবই অল্প টাকায় টফি প্যাক কিনে টফি দেখতে পারবেন তাছাড়া আপনি যেকোনো নেটওয়ার্ক যেমন ওয়াই-ফাই সহ অন্য সিমের ইন্টারনেট দিয়েও টফি দেখতে পারবেন।

কীভাবে টফি থেকে টাকা ইনকাম করবেনঃ

টফি থেকে টাকা ইনকাম করতে হলে প্রথমে আপনাকে টফি অ্যাপ ডাউনলোড করতে হবে। ডাউনলোড করার পর টফি অ্যাপ অপেন করে আপনাকে আপনার বাংলালিংক সিম দিয়ে লগ ইন করতে হবে। যদি আপনার সাইট ইন সফল হয় তবে আপনি দেখতে পারবেন আপলোড নামে একটি অপশন আছে এটিতে ক্লিক করে আপনি টফিতে ক্রিয়েটর্স অ্যাকাউন্ট করে নিবেন। টফিতে ক্রিয়েটর্স অ্যাকাউন্ট করতে আপনাকে আপনার যা যা প্রয়োজন হবে তা হলো আপনার একটি বাংলালিংক নাম্বার আপনার জাতীয় পরিচয় পত্র মানে এনআইডি কার্ডের নম্বর ও আপনার জাতীয় পরিচয় পত্রের আপনার নাম। ব্যাস আপনার ক্রিয়েটর্স অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে এবার আপনাকে একটি চ্যানেল খুলতে হবে তারজন্য আপনি মাই চ্যানেল অপশনে ক্লিক করে আপনার চ্যানেল এর নাম আপনার চ্যানেলে কী নিয়ে ভিডিও আপলোড করবেন সেটির বিভাগ নির্বাচন করে আপনি একটি সহজেই চ্যানেল তৈরি করতে পারবেন। এবার আপনার তৈরিকৃত চ্যানেলে ভিডিও আপলোড করতে পারবেন তবে ভিডিও আপলোড করার আগে টফি ক্রিয়েটর্স পলিসি পড়ে নিবেন কারন কোনো কাজ করার আগে সেটি সম্পর্কে জেনে নেওয়া ভালো। আপনার আপলোডকৃত ভিডিও যত ভিউ হবে আপনার টাকা ইনকাম তত হবে। কিন্তু একটি বিষয় আপনাকে জেনে রাখতে হবে টফিতে কখনো কপিরাইট ভিডিও যেমন অন্যের ভিডিও মানে ইন্টারনেট থেকে ডাউনলোড করে টফিতে আপলোড করবেন না। এতে আপনি সাসপেন্ড হতে পারেন এবং আপনার অ্যাকাউন্টে যথেষ্ট পরিমানে টাকা জমা হলে আপনি পেমেন্ট নিতে পারবেন বিকাশ বা নাগদে।

কী কী ভিডিও আপলোড করলে বেশি ভিউ পাবেনঃ

আপনি যদি একজন সত্যি ভিডিও ক্রিয়েটর হন এবং ভিডিও থেকে টাকা ইনকাম করতে চান তবে আপনাকে জানতে হবে কোনো ধরনের ভিডিওতে বেশি ভিউ পায়। যেমন ধরুন আপনি ভিডিও তৈরি করেছেন কিন্তু ভিউ পাচ্ছে না এতে আপনার টাকা ইনকাম হবে না অপর দিকে আপনি যদি ফানি ভিডিো তৈরি করেন তবে আন্র ভিডিও ভিউ পাবে সবচেয়ে বেশি তাতে আপনার টাকা ইনকাম বেশি হবে। অথবা আপনি যদি কোনো ছোটখাটো ভিডিও বানান যেমন হাসির ভিডিও তবেও আপনি ভালো ভিউ পেতে পারেন এবং আপনি যদি কোনো নাটক তৈরি করেন তবেও ভালো ভিউ পেতে পারেন। আশা করি আপনি বোঝতে পেরেছেন যদি না বোঝেন তবে কমেন্ট করে জানাতে পারবেন আপনি কোথায় বোঝেন নি আপনাকে বোঝাতে চেষ্টা করবো। উপরে পোষ্টে স্কিনশট না দেওয়ার জন্য দুঃখিত স্ক্রিনশট দিতে চেয়েছিলাম কিন্তুু টফি অ্যাপ থেকে স্ক্রিনশট নেওয়া যায়না তাই স্ক্রিনশট নিতে পারিনি এবং পোষ্টটিতে স্ক্রিনশট দিতে পারিনি। পোষ্টটি আপনাদের জন্য উপকারি হবে বলে আশা করছি।

The post টফি অ্যাপ থেকে টাকা ইনকাম করার বিস্তারিত উপায় appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.