HomeAll Postটরেন্ট পদ্ধতিতে মুভি ডাউনলোডের নিয়ম – CrazyHD
Advertice Space with sell

Contact With facebook

টরেন্ট পদ্ধতিতে মুভি ডাউনলোডের নিয়ম – CrazyHD

আমাদের মাঝে অনেকেই আছেন যারা মুভি পছন্দ করেন কিন্তু পছন্দ অনুযায়ী মুভির ডিভিডি বাজারে খুঁজে পান না, অথবা পান অনেক দেরিতে। তাই নেট থেকে ডাউনলোড করলে প্রিন্টও ভালো পাওয়া যায় সেই সাথে DVD অথবা Blue-Ray রিলিজ পাওয়ার পরের দিনই মুভিটি দেখতে পারবেন।

মুভি ডাউনলোড এর খুব সহজ পদ্ধতি হলো টরেন্ট এর মাধ্যমে ডাউনলোড করা। Torrent ফাইলে মুভি, গান, সফটওয়্যার অথবা অন্য যাই থাকুক না কেন সেটা হতে পারে avi, mkv, mp4, mp3, wma, pdf, vob, mpg ইত্যাদি। এ পদ্ধতিতে ডাউনলোড করতে আপনার প্রয়োজন হবে একটি Bit Torrent Client. বিনামূল্যে যেসব Torrent Client পাওয়া যায় তার মধ্যে uTorrent সবচেয়ে জনপ্রিয় এবং হালকা প্রোগ্রাম।

এরপরের ধাপ হলো, মুভি সার্চ করা। টরেন্ট সাইটগুলোর মধ্যে সবচেয়ে জনপ্রিয় হলো পাইরেট বে। মুভি সার্চ করতে http://www.tejpata.org বিডিও তে CrazyHD

বিঃদ্রঃ CrazyHD তে এ্যাকাউন্ট খোলা না থাকলে কিন্তু আপনি মুভি ডাউনলোড করতে পারবেন না এখানে ক্লিক কর দেখে নিন। তাই CrazyHD তে এ্যাকাউন্ট খোলার নিয়ম নিচের ভিডিওতে দেখে নিতে পারেন।

। এটা একটি Bit Torrent source. এখানে সব মুভি বিনামূল্যে পাওয়া যায়। ওয়েব পেইজটি চালু হবার পর search box এ মুভির নাম লিখে search এ ক্লিক করুন। এর পর search result আসার পর আপনার কাঙ্ক্ষিত ফাইলটি ওপেন করুন। ফাইলটি ওপেন হলে পেজের উপরের জায়গায় কালো রং এ Download লেখা দেখতে পাবেন। Download এ ক্লিক করলে Bit Torrent দিয়ে open হবে। এরপর OK ক্লিক করুন। এখন ধীরে ধীরে আপনার কাঙ্খিত mkv/mp4/ avi/mp3/wma/pdf/vob/mpg ডাউনলোড হতে থাকবে।

The post টরেন্ট পদ্ধতিতে মুভি ডাউনলোডের নিয়ম – CrazyHD appeared first on Trickbd.com.

Source:

About Author (1455)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version