HomeAll Postটিভি সিরিজ Casa de Papel (Money Heist) All Episode 1, 2, 3, 4 দেখুন এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার ছোট্ট রিভিউ ত থাকছেই।
Advertice Space with sell

Contact With facebook

টিভি সিরিজ Casa de Papel (Money Heist) All Episode 1, 2, 3, 4 দেখুন এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার ছোট্ট রিভিউ ত থাকছেই।

সকলকে জানাই সালাম/নমষ্কার।
দেশের পরিস্থিতি দিন দিন খারাপ হইতেছে।করন আক্রাম ও মৃত বেড়েই চলছে। তাই যারা ঘরে থাকতে পছন্দ করেন তাদের জন্যই আমি এই রিভিউ করে থাকি। আমি মুভি দেখি যখনই ফ্রী থাকি। আর মহামারী করনার কারনে এখন ও ঘর থেকে কমই বের হওয়া পড়ে। তাই মাঝে মাঝে মুভি দেখে সময় কাটাই আর আপনাদের মাঝে মুভি রিভিউ উপহার দিয়ে থাকি। আজকে আপনাদের মাঝে একটি ওয়েব সিরিজ শেয়ার করব। হয়ত অনেকেই এই ওয়েব সিরিজ টি দেখেছেন। যারা এখন ও এই ওয়েব সিরিজ টি দেখেন নি শুধু মাত্র তাদের জন্যই এই রিভিউ টা করা আমার। আজকে Money Hiest সিরিজ সম্পর্কেই শুধু কথা বলব আমি।

…… Serious Info……..

Title: La Casa de Papel (Money Heist)
(tv series)
Year: 2019-..
Size: 180-200 MB Part
Quality: Hevc
Language: English+bsub
Country: Spanish
Genres: Action, Crime, Mystery
IMDb: 8.7/10
Personal Rating :9/10
অভিনয়েঃপ্রফেসর, বার্লিন, ডেনভার,রিও,মাস্কো,আর্তুরিতো,টোকিও,নাইরোবি,মণিকা,রাখেইল,এলিসিয়া সহ আরো অনেকেই।

…..সিরিজ নিয়ে কিছু কথা…….

★একতাবদ্ধ হয়ে কিভাবে ব্যাংক ডাকাতি করে সাকসেস হওয়া যায় তাই দেখতে পাবেন। কথায় আছে” দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ”
ঠিক সেরকমই। এরই মাঝে পাবেন হাসি,কান্না,একশন,Etc.এক কথায় একটা মুভির সিরিজ এ যা যা প্রয়জন সবই আছে।

★জীবনে অনেক মুভি দেখেছি, সিরিজ দেখা হয় নাই, ২য় কোন সিরিজ দেখেছি । আর দেখেই আসক্ত হয়ে পড়েছি। এই সিরিজটা নিয়ে লেখতে গেলে শেষ করা যাবে না প্রত্যেকটা কেরেক্টার এতো নিখুঁত ভাবে তুলে ধরা হয়েছে যে কোনটাই মন থেকে বাদ যাবে না। সবার মতো আমিও প্রফেসর এর প্রেমে পড়ে গেছি। নিজেকে প্রফেসর এর মতো গড়ে তুলতে মন চাই। এটি এমন একটা সিরিজ যেখানে সব কিছু আছে,রাগ, ভালোবাসা, ইমোশনাল, ধোঁকাবাজি, একশন।

★এই সিরিজটা দেখে সবচেয়ে গুরুত্বপূর্ণ মেসেজ যেটা আমি পেলাম তা হল ঐক্যবদ্ধ থাকা।একটা টিম যখন সব কিছু ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে তখন মরণও তাদেরকে দমাতে পারবে না।

★যখন প্রথম সিজন বের হয়েছিল তখন দেখার আগ্রহ ছিল কিন্তু তখন দেখা হয়ে উঠেনি আমার। পরবর্তীতে যখন দেখলাম অনেক গুলা সিরিজ বের হয়েছে ঠিক তখনই আমি দেখার আগ্রহ করি। তারপর এতদিন পর্যন্ত আর দেখা হয়নি ‌। করনার মদ্ধে ১ মাস নিয়ে একটু একটু করে একসাথে ২,৩,৪ সিজন দেখে শেষ করলাম।

★যখন দেখছিলাম তখন কখনো হাসছিলাম কখনো অনিচ্ছা সত্ত্বেও চোখের কোণে জল এসে গেছে, কখনো মন থেকে উচ্চারিত হচ্ছে “ইয়েস “কখনো বা কাউকে টস টস করে গুলি করতে মন চাচ্ছিল।

★এককথায় বলতে পারি এই সিরিজ টি দেখা একবার শুরু করলে কোন Part অই মিস দিতে আপনার ইচ্ছা করবে না। প্রতিটা Part এ আকর্ষন দিয়ে রাখে বলে দেখার আগ্রহ বেশি বেড়ে যায়।

★ধন্যবাদ জানাই সকল সাবমেকার ভাইদের প্রতি। যাদের কারণে এত সুন্দর একটি সিরিজ দেখতে পেরেছি। যার শুরুটা ছিল সিরিয়াল কিলার™ দিয়ে।আর শেষটা ছিল মশিউর শুভ ভাইকে দিয়ে। মাঝখানে অনেক নামীদামী অনুবাদক ছিল যেমন কুদরতে জাহান জিনিয়া, হাসান শুভ,সাইদ সামস্, নুরুল্লাহ মাশহুর ভাই সহ আরো অনেকেই।সবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা।

★এতো গুলো সাবটাইটেল এর মাঝে ভিন্ন ধারার একটা সাব পেলাম যা আমাকে সিরিজটার মত চমকে দিয়েছে।

★আরো একজনকে ধন্যবাদ দিতে চাই তিনি হলেন মেহেদী হাসান ভাই যিনি উনার ইনকোডিং করে সব সিজন উনার ব্যক্তিগত ওয়েব সাইটে ছোট বড় সাইজে আপলোড করেছেন।






প্রথমেই বাংলা সাবটাইটেল টি ডাওনলোড করুন।

Bangla Subtitle Downlod Link Click Here

1st Season google Drived Link All Episode.+bsub 1 To 13.

Downlod Link Click Here

2nd Season google Drived Link Direct Website All Episode.+bsub

Downlod Direct Link by Website

3rd Season google Drived Link Direct Website All Episode.+ Bsub

Download Link Direct Website

4th Season google Drived Link Direct Website All Episode+ Bsub

Download Link Direct Website

or

Downlod Link Direct Website par by part File

ফেইসবুকে আমি ভাল লাগলে আমার পেইজটি Like/ Follow বাটন ক্লিক করে রাখুন প্রতিনিয়ত আমার আপডেট পেতে। মুভি রিকুয়েস্ট এখানে করুন।
Facebook এ আমাকে পেতে Click Here

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি পেতে ঘুরে আসুন আমাদের মুভি ওয়েবসাইটে। আর ভাল লাগলে সাইট টি Bokmarks করে রাখুন নতুন নতুন মুভি পেতে।

দক্ষিন ভারত সহ বিশ্বের যেকোনো ইন্ডাস্ট্রির মুভি সম্পর্কে জানতে ও জানাতে ভিজিট করতে পারেন আমাদের ফেইচবুক গ্রুপ।
Movie Group Link Click Here

আমার ছোট্ট একটি ইউটিউব চেনেল ভাল লাগলে ঘুরে আসুন। প্রয়জনে Subscribe করে রাখুন। কাজে আসবে হয়ত।
Bangla New Tech Youtube Chanel Click Here

মুভিটা কেমন লেগেছে তা কিন্তু অব্যশই কমেন্ট বক্সে জানাবেন। এরকম রিভিউ সহ আর ও মুভি পেতে হলে আপনাদের সকলের অনেক অনেক রেসপন্স চাই কমেন্টে।

মনে রাখবেন সিনেমা শুধু দেখতে নেই উপোভোগ করতে হয়।

কোয়ারেন্টটাইনে থাকুন মুভি দেখুন
#হ্যাপি_ওয়াচিং

The post টিভি সিরিজ Casa de Papel (Money Heist) All Episode 1, 2, 3, 4 দেখুন এখন বাংলা সাবটাইটেল দিয়ে সাথে আমার ছোট্ট রিভিউ ত থাকছেই। appeared first on Trickbd.com.

Source:

About Author (1561)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version