টুইটারে ফলোয়ার বাড়ানোর উপায়?

Posted on

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। এই আর্টিকেলটি পাবলিশ করার পূর্বে আরেকটি আর্টিকেল পাবলিশ করেছিলাম। ওই আর্টিকেলটি পড়লে আপনার এই আর্টিকেলটি বুঝতে বেশি সুবিধা হতে পারে। আগের পোস্টটিতে আমরা জেনেছিলাম কিভাবে টুইটার থেকে টাকা ইনকাম করা যায়। এবং এই পোস্টে আমরা কথা দিয়েছিলাম কিভাবে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা যায় এ বিষয়ে পরবর্তীতে পোস্ট করা হবে।

হ্যাঁ বন্ধুরা এটাই সেই পোস্ট। এই আর্টিকেল থেকে আমরা জানবো কিভাবে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা যায়?যদি আপনি এ বিষয়ে ইচ্ছুক থাকেন তাহলে আর্টিকেলটি মনোযোগ সরকারের শেষ পর্যন্ত পড়তে থাকুন। আশাকরি আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়লে আপনি ও টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে পারবেন।

কিভাবে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা যায়?

বর্তমান অনলাইনের যুগে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা তেমন কঠিন কাজ নয়। একটু মাথা খাটিয়ে আপনিও কিছু টেকনিক এর মাধ্যমে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে পারেন। টুইটারে ফলোয়ার বৃদ্ধি করার জন্য নানারকম টেকনিক রয়েছে। তবে তার ভেতরে উল্লেখযোগ্য কিছু উপায় নিয়ে নিচে আলোচনা করা হলো।আশা করি এই নিয়মগুলো অবলম্বন করলে অবশ্যই আপনার টুইটার একাউন্টে ফলোয়ার বৃদ্ধি পাবে।

প্রথম নিয়মঃ

ওয়েবসাইটের মাধ্যমে: আপনার যদি কোন ওয়েবসাইট থাকে তাহলে খুব সহজেই কম সময়ে অধিক ফলোয়ার পেয়ে যেতে পারেন। তুমি তার জন্য আপনার ওয়েবসাইটে আপনার টুইটার একাউন্ট শেয়ার করতে হবে প্রচুর। এবং আপনার টুইটার একাউন্ট টি অবশ্যই মানুষের প্রয়োজনীয় ও দরকারি হতে হবে।তাহলে খুব সহজেই আপনারা অধিক পরিমাণ ফলোয়ার পেয়ে যেতে পারেন।

আপনি যদি মানুষের আকৃষ্ট ভাবে প্রচার করতে পারেন তাহলে অবশ্যই খুব সহজেই আপনার টুইটারে ফলোয়ার পেয়ে যাবেন।আশাকরি বুঝতে পেরেছেন কিভাবে ওয়েবসাইটের মাধ্যমে আপনার টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে পারেন। যদি সম্পূর্ণ নির্ভর করবে আপনার কাজের উপর।

দ্বিতীয় পদ্ধতিঃ

ফেসবুকের মাধ্যমে: বর্তমান সময়ে আমরা বেশিরভাগ সময় ব্যয় করে থাকি ফেসবুকে। আর আপনি এই সুযোগ কাজে লাগিয়ে ফেসবুকের মাধ্যমে আপনার টুইটার শেয়ার করে খুব সহজে ফলোয়ার বৃদ্ধি করতে পারেন। ফেসবুকে অনেক গ্রুপ এবং পেজ রয়েছে। আপনারা চাইলে এই গুলোর মাধ্যমে আমি আপনার টুইটার এর সুবিধাগুলো এবং মানুষের দরকারি সবকিছু সুন্দরভাবে প্রচার করবেন।

আপনার টুইটার যদি মানুষের প্রয়োজন দরকারি এবং হেল্পফুল হয় তাহলে অবশ্যই আপনার টুইটার অনেকেই ফলো করবে। আপনি চাইলে ফেসবুকে গ্রুপে এ সম্পর্কে বিস্তারিত পোস্ট করে শেয়ার করতে পারেন। এমন ভাবে ফেসবুকে পোস্ট শেয়ার করবেন যাতে সবাই ফলো করে।আশা করি বুঝতে পেরেছেন কিভাবে ফেসবুকের মাধ্যমে আপনার টুইটারে ফলোয়ার বৃদ্ধি করবেন সেটা।

তিন নম্বর পদ্ধতিঃ

ইউটিউব এর মাধ্যমে: আপনার যদি কোন ইউটিউব চ্যানেল থাকেন তাহলে, আপনি খুব সহজেই টুইটারে ফলোয়ার বৃদ্ধি করতে পারেন। তবে তার জন্য আপনার টুইটার অবশ্যই তাদের প্রয়োজন হতে হবে। এমন তথ্য আপনার টুইটারে শেয়ার করবেন যেগুলো মানুষের খুবই প্রয়োজন। তা না হলে কিন্তু আপনার টুইটারে কেউ ফলো করতে চাইবে না। এই কথা মাথায় রেখেই আপনাকে ইউটিউব এর মাধ্যমে টুইটার শেয়ার করলেই অবশ্য ফলোয়ার বৃদ্ধি পাবে।

চার নম্বর পদ্ধতিঃ

ইন্সটাগ্রাম এর মাধ্যমে: ফেসবুকের মতোই ইনস্টাগ্রাম যেখানে যে কেউ অন্য কারো সাথে কনভারসেশন করতে পারে। ছবি আপলোড করতে পারে বিশ্বের খবর রাখবর রাখতে পারে।তাই আপনারা চাইলে এই ইন্সটাগ্রাম এর মাধ্যমেও আপনার টুইটার অ্যাকাউন্ট প্রচার করতে পারেন। ইউটিউব, ওয়েবসাইট, ফেসবুক ইত্যাদি প্লাটফর্মে যেভাবে প্রচার করতে পারেন। ঠিক তেমনিভাবেই আপনারা ইন্সটাগ্রাম এর মাধ্যমেও আপনার টুইটার প্রচার করতে পারেন।আশা করি বুঝতে পেরেছেন কিভাবে ইন্সটাগ্রাম এর মাধ্যমে আপনার টুইটার শেয়ার করবেন এবং ফলোয়ার বৃদ্ধি করবেন সেটা।

আর্টিকেল এর শেষ কথা

পরিশেষে আমি খুবই সংক্ষিপ্ত আকারে আপনাদেরকে জানিয়ে দিলাম কিভাবে টুইটারে ফলোয়ার বৃদ্ধি করা যায়। আপনারা চাইলে উপরের নিয়মগুলোর মাধ্যমেও আপনার টুইটার একাউন্ট খোলার বৃদ্ধি করতে পারেন। যদিও ফলোয়ার বাড়ানোর জন্য আরো অন্যান্য নিয়ম রয়েছে। আমি জাস্ট আপনাদের উদাহরণ হিসেবে এগুলো শেয়ার করলাম। আর্টিকেল সম্পর্কে কোন প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না। আমি অবশ্যই আপনাদেরকে হেল্প করার চেষ্টা করব। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

The post টুইটারে ফলোয়ার বাড়ানোর উপায়? appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *