টেক্সট(.txt) ফাইলকে জাভা(.jar) অ্যাপে কনভাট করা শিখুন

Posted on

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন । আমিও আলহামদুলিল্লাহ আপনাদের দোয়ায় অনেক ভালো আছি । যাই হোক আমি বেশি কথা বাড়াতে চাই না সরাসরি পোস্টের কথাতে চলে আসতে চায় ।

অনেকেই হয়তো পোস্টের টপিক দেখেই বুঝে ফেলেছেন যে আজ আমি কোন বিষয় নিয়ে লিখতে যাচ্ছি । আজ আমি আপনাদেরকে টেক্সট ফাইলকে জাভা অ্যাপে কনভাট করা শেখাব । আশা করি সকলে আমার আজকের পোস্টটি পড়বেন । ভালো লাগলে কমেন্ট করবেন ।

আজ আমি আপনাদেরকে টেক্সট ফাইলকে জাভা (.jar) অ্যাপে কনভাট করা শেখাব । সম্পূণ পোস্টটি পড়লে বুঝতে পারবেন ।

আপনারা অনেকেই জাভা বই পড়তে পছন্দ করেন । তো যারা জাভাতে বই পড়তে পছন্দ করেন আপনারা নিজেরাই বই তৈরি করতে পারবেন । তো এর জন্য আগে থেকে একটি বইয়ের টেক্সট ফাইল তৈরি করে রাখবেন । তারপর টেক্সট ফাইলকে জাভা অ্যাপে কনভাট করবেন । এভাবে আপনারা জাভা বই বানাতে পারবেন । আপনারা সহজেই একটি সাইটের মাধ্যমে যে কোন টেক্সট ফাইলকে জাভা অ্যাপে কনভাট করতে পারবেন । এখন চলুন শিখে নেওয়া যাক টেক্সট ফাইলকে জাভা (.jar) অ্যাপে কনভাট করা ।

এখন নিচের পদ্ধতিগুলো অনুসরণ করুন :-

১। প্রথমে Shifat100.Ueuo.Com এই লিংকে প্রবেশ করুন এবং “creat java ebook(.jar)” অপশনে ক্লিক করুন ।

২। তারপর নিচের দেওয়া ছবির মতো ফাইল আপলোড অপশনে টেক্সট(.txt) ফাইল আপলোড করুন ।

৩। আপলোড শেষ হলে পরের পেজে জাভা অ্যাপটির filename এবং vendor দিবেন । অথাৎ জাভা অ্যাপটির নাম লিখবেন এবং “next” অপশনে ক্লিক করবেন

৪। পরের পেজে “creat and download” অপশনে ক্লিক করুন ।

৫। পরের পেজে “download” অপশনে ক্লিক করুন ও ডাউনলোড করে নিন ।

তো এভাবেই আপনি টেক্সট ফাইলকে সহজেই জাভা অ্যাপে কনভাট করে নিন ।

www.shifat100.ueuo.com সাইটটির এডমিন,ডেভলপার, ডিজাইনারের নাম আল শাহারিয়ার ইসলাম সিফাত । ধন্যবাদ সিফাত ভাইকে আমাদেরকে txt to jar কনভাটার দেওয়ার জন্য । পরবতীতে জাভা ইউজারদেরকে আরও সুযোগ সুবিধা দেওয়ার জন্য অনুরোধ রইল । সিফাত ভাইকে ফেসবুকে পেতে এখানে ক্লিক করুন ।

The post টেক্সট(.txt) ফাইলকে জাভা(.jar) অ্যাপে কনভাট করা শিখুন appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *