টেলিগ্রাম অফিসিয়াল জিমেইল বট। খুব সহজেই জিমেইলের সকল কাজ করুন টেলিগ্রাম অফিসিয়াল জিমেইল বট থেকে।

Posted on

আসসালামু আলাইকুম।

সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। টাইটেল দেখেই হয়তো বুঝে গেছেন যে আজকে কি নিয়ে আলোচনা করব। আজকে আলোচনা করব একটি টেলিগ্রাম বট নিয়ে। এটি কোন সাধারণ থার্ড পার্টি টেলিগ্রাম বট নই, এটি একটি অফিসিয়াল ভেরিফাইড টেলিগ্রাম বট। তাই আমি মনে করি প্রাইভেসি নিয়ে আপনাদের কোন দুশ্চিন্তা করতে হবে না। তারপরেও আরও বিস্তারিত জানতে তাদের প্রাইভেসি পলিসি (https://telegram.org/privacy/gmailbot) পরে নিতে পারেন।

কজের ধাপঃ

শুরুতেই টেলিগ্রামের সার্চবারে চলে যান এবং gmail bot লিখে সার্চ করুন। সার্চ রেজাল্টে অফিসিয়াল জিমেইল বটটি দেখতে পাবেন অথবা এখানে ক্লিক করেও প্রবেশ করতে পারেন।

এবার START এ ক্লিক করে বটটি স্টার্ট করুন।

বটে জিমেইল পাওয়ার জন্য আপনার জিমেইল একাউন্টটি বটের সাথে অথরাইজড করতে হবে। এজন্য Authorize me বাটনে ক্লিক করে OPEN LINK বাটনে ক্লিক করুন তাহলে আপনার ডিভাইসের ব্রাউজার ওপেন হবে।

তারপর আপনার একাউন্ট নির্বাচন করে জিমেইল পারমিশন Allow করে দিন।

CONTINUE IN TELEGRAM বাটনে ক্লিক করলে আপনাকে আবার টেলিগ্রামে নিয়ে আসা হবে এবং পুনরায় START বাটনে ক্লিক করতে হবে।

এবার আপনি আপনার জিমেইলে আসা নতুন ইমেইলগুলো এই টেলিগ্রাম বটেও দেখতে পাবেন এবং রিপ্লে দেওয়া, নতুন ইমেইল পাঠানো থেকে শুরু করে প্রায় সকল কাজই এই টেলিগ্রাম বটের সাহায্যে করতে পারবেন।

 


আশাকরি আজকের টপিকটি আপনাদের কাছে ভাল লেগেছে। কোন অংশ না বুজে থাকলে অবশ্যই কমেন্ট করবনে।অথবা আমার সাথে যোগাযোগ করবেন। আর, ভাল কিছু পেতে পোস্টে কমেন্ট করে টিউনারদের উৎসাহিত করুন। Signing Out…

আল্লাহ্‌ হাফেজ।

-: Al Sayeed :-

The post টেলিগ্রাম অফিসিয়াল জিমেইল বট। খুব সহজেই জিমেইলের সকল কাজ করুন টেলিগ্রাম অফিসিয়াল জিমেইল বট থেকে। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *