HomeAll Postট্রিকবিডি টিম ৬৬ পোষ্ট করে ৫১০ টাকা পেমেন্ট রিকোয়েস্ট করেও টাকা পাইনি ট্রিকবিডি থেকে কেউ কি আজ পর্যন্ত টাকা পাইছেন সবার মতামত আশা করছি
Advertice Space with sell

Contact With facebook

ট্রিকবিডি টিম ৬৬ পোষ্ট করে ৫১০ টাকা পেমেন্ট রিকোয়েস্ট করেও টাকা পাইনি ট্রিকবিডি থেকে কেউ কি আজ পর্যন্ত টাকা পাইছেন সবার মতামত আশা করছি

ট্রিকবিডি টিম আশা রাখছি আপনারা সবাই ভালো আছেন।

ট্রিকবিডি টিম আমি আপনাদের একজন নিয়মিত টিউনার আমি আজ পর্যন্ত নিষ্ঠার সাথে ৬৬ পোষ্ট করছি,তো আপনারা একটা কথা বলে ছিলেন যে এখন থেকে ট্রকবিডি তে পোষ্ট করলে পোষ্টের উপর নির্ভর করে টাকা দিওয়া হবে,কিন্তু আমি ৬৬ পোষ্ট করে ৫১০ টাকা হয়েছে এবং আমি পেমেন্টেরর জন্য রিকোয়েস্ট করছি আজ ৮ হচ্ছে ৫১০ টাকা পেন্ডিং আছে এখনও টাকা পাইনি।

আমি আপনাদের কাছে বিষেশ ভাবে রিকোয়েস্ট করছি দয়া করে আমার ৫১০ টাকা দিন,একজন টিউনারই জানে যে ৬৬ পোষ্ট করে ৫১০ টাকা আয় করা কত কঠিন কাজ আশা রাখছি আমাকে ৫১০ টাকা দিয়ে বিশেষ উপকার করবেন।

তারিখ ১৪-০৫-২০২০
বরাবর
প্রধান অ্যাডমিন,এডিটর ও সাপোর্ট টিম।
গোপালগঞ্জ, ঢাকা,বাংলাদেশ
বিষয়ঃ ৫১০ টাকার পেমেন্ট রিকোয়েস্ট করছি।

জবান,
যথাবিহিত সম্মানপূর্বক বিনীতি নিবেদন এই যে,আমি আপনার ওয়েব সাইটের এক জন নিয়মিত টিউনার।আমি সেই ২০১৩ থেকে আছি এবং ২০১৮ থেকে নিয়মিত সম্মানমতো পোষ্ট করছে আসছি।
স্যার আপনাদের সাইটে পোষ্ট করলে টাকা দিবেন বেশ ভালো একটা নিয়ম চালু করছেন এতে আমাদের মতো অনেক ছাত্রদের উপকার হয়েছে অত্যন্ত তারা কিছু এমবি খরচ পেয়েছে।
আমিও আপনাদের সাইটে আজ পর্যন্ত ৬৬ পোষ্ট করছি এবং এখান থেকে ৫১০ টাকা আয় করছি,কিন্তু স্যার আমি পেমেন্ট রিকোয়েস্ট করছি আজ ৮ দিন হচ্ছে তবুও আমি টাকা টা পাইনি।
আমি আশা করছি আমার কষ্ট করা ৫১০ টাকা পারিশ্রমিক মূল্যটা দিন।স্যার ৬৬ পোষ্ট করতে কত সময় লাগে একমাত্র টিউনারই বোঝে।
আপনাদের অনেক মেইল করছি আপনারা উত্তর দেননি,এজন্য পোষ্ট করতে বাধ্য হয়েছি।

অতএব, মহোদয়ের নিকট বিনীত প্রার্থনা এই যে,আমার কষ্ট করে পোষ্ট করার ৫১০ টাকা দিলে
খুবই উপকারিত হতাম।

মেইল করেও তাদের কোন রেসপন্স পেলাম না।

আচ্ছা কোন টিউনার ভাই আজ পর্যন্ত ট্রিকবিডি থেকে পোষ্ট করে টাকা পেয়েছেন,আপনাদের মতামত আশা করছি।

স্যার আমি আশা রাখছি আমার কষ্ট করা পোষ্টের মূল্যটা দিবেন।ধন্যবাদ।

The post ট্রিকবিডি টিম ৬৬ পোষ্ট করে ৫১০ টাকা পেমেন্ট রিকোয়েস্ট করেও টাকা পাইনি ট্রিকবিডি থেকে কেউ কি আজ পর্যন্ত টাকা পাইছেন সবার মতামত আশা করছি appeared first on Trickbd.com.

Source:

About Author (1487)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version