ডাউনলোড করে নিন দারুণ ৪টি প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট

Posted on

আপনি কি আপনার ব্লগার সাইটের জন্য প্রফেশনাল ব্লগার টেমপ্লেট খুঁজছেন? তাহলে আপনি ঠিক জায়গায় চলে এসেছেন। আজকে এই পোস্টে আমি ৬টি ব্লগার টেমপ্লেট শেয়ার করবো এবং সবগুলোর প্রিমিয়াম ভার্শনও শেয়ার করবো। আপনি ফ্রিতে ডাউনলোড করে নিতে পারবেন এবং আপনার সাইটে ব্যবহার করতে পারবেন।

1. Animo Blogger Template:


Animo ব্লগার টেমপ্লেট খুবই ইউনিক ডিজাইনের ডিজাইন এর একটি টেমপ্লেট। বন্ধুরা এই টেমপ্লেটটি Anime বেজড একটি টেমপ্লেট। এই টেমপ্লেটটি মূলত এনিম বা এনিমেশন মুভি রিভিও বা ডাউনলোড সাইটের জন্য ডিজাইন করা। টেমপ্লেটটি দেখতে খুবই সুন্দর। তো বন্ধুরা নিচের লিংক থেকে ডেমো দেখে নিন সাথে ডাউনলোড লিংকও দিয়ে দিলাম।

Demo | Download

2. Super Seo Blogger Template:


বন্ধুরা Super Seo Blogger Template টিও দেখতে খুব সুন্দর। তাছাড়া এই টেমপ্লেটটি বিশেষ ভাবে SEO এর দিকে নজর দিয়ে ডেভেলাপ করা হয়েছে। নাম দেখেই তা বুঝা যায়। এতে রেয়েছে অনেক গুলো ফিচার। তাছাড়া আমি এখানে প্রিমিয়াম ভার্শন শেয়ার করবো তাই এটাতে কোন ফুটার ক্রেডিট থাকবে না। নিচের লিংক থেকে ডাউনলোড ও ডেমো দেখে নিন।

Demo | Download

3. Vipi Blog Blogger Template:

আপনি যদি সিম্পল ডিজাইনের মধ্যে কোন টেমপ্লেট খুঁজে থাকেন তাহলে Vipi Blog টেমপ্লেটটি আপনার সাইটের জন্য পার্ফেক্ট। কারন Vipi Blog টেমপ্লেটটির ডিজাইন খুব সিম্পল, লাইট, এবং ফাস্ট লোডিং। তাছাড়া এতে সকল এডভান্স ফিচার্সও আছে। যেমনঃ Featured Section, Popular, Recent Posts, Footer Menu, Header Menu, Top Bar, Search Bar, ইত্যাদি।

Demo | Download

4. Sure Mag Blogger Template:


Sure Mag ব্লগার টেমপ্লেটটি MS Design এর একটি অন্যতম থিম। টেমপ্লেটটা খুব সুন্দর এবং ফিচার্স আছে। তাছাড়া ফাস্ট লোডিং, এসইও অপটিমাইজড। Sure Mag ব্লগার টেমপ্লেটটি নিউজ বা মেগাজিন সাইটেটর জন্য বেস্ট। আপনার যদি নিউজ সাইট থাকে তাহলে এই টেমপ্লেটটা আপনার জন্য বেস্ট হবে।

Demo | Download

তো বন্ধুরা আশা করি সবগুলো টেমপ্লেট আপনার ভালো লাগবে। ডাউনলোড লিংক বা অন্য কোন সমস্যা থাকলে কমেন্ট করে জানান। আজকের মত এখানেই শেষ করছি।

এরকম আরো পোস্ট পেতে আমাদের সাইট থেকে ঘুরে আসতে পারেন।

  • TrickAlways.Com
  • The post ডাউনলোড করে নিন দারুণ ৪টি প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট appeared first on Trickbd.com.

    Source:

    Leave a Reply

    Your email address will not be published.