ডাউনলোড করে নিন জনপ্রিয় বহুল অপেক্ষাকৃত মুভি পুষ্পার হিন্দি ডাবিং। সকল কোয়ালিটি তে।

Posted on

পুষ্পা মুভি ডাউনলোড করে নিন হিন্দিতে।বর্তমানে প্রতিক্ষিত মুভির মধ্যে একটি হচ্ছে পুশপা।

আইএমডিবি রেটিং: 7.7/10
টাইপ: অ্যাকশন
রানটাইম: 2ঘ 20মি
মুভি ল্যাঙ্গুয়েজ: তেলুগু এবং হিন্দি
ফাইলের সাইজ: 1080পি,720পি,480পি
মুক্তির বছর: ২০২১
রিলিজ কান্ট্রি: ইন্ডিয়া
মুভি স্টারস কাস্ট: আল্লু অর্জুন, ফাহাদ ফাসিল, রশ্মিকা মান্দানা, জগপতি বাবু, প্রকাশ রাজ, ধনঞ্জয়, সুনীল, হরিশ উথামান, ভেন্নেলা কিশোর, অনসূয়া ভরদ্বাজ।

পুষ্পা মুভি তেলুগু ভাষায় নির্মিত একটি অ্যাকশন মুভি। সিনেমার গল্পটি সুকুমার লিখেছেন এবং সিনেমাটি পরিচালনা করেছেন সুকুমার। আল্লু অর্জুন পুষ্পা রাজের চরিত্রে অভিনয় করেছিলেন এবং রশ্মিকা মান্দানা সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। সিনেমাটি ভারতে ১৩ আগস্ট ২০২১ সালে মুক্তি পায়। সিনেমাটির নির্মাণ বাজেট ছিল (₹ ১৬০ কোটি) এবং সিনেমাটি বক্স অফিস অর্জন করে (অজানা)।

পুষ্পা মুভি হিন্দিতে দেবী শ্রী প্রসাদ দ্বারা রচিত এবং মিরোস্লা কুবা ব্রোজেক এবং কার্তিকশ্রীনিবাসন দ্বারা সম্পাদিত। সিনেমাটি তেলুগু, মালায়ালাম, তামিল, হিন্দি এবং কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে।

পুষ্পা মুভি একটি খুব জনপ্রিয় সিনেমা। এই সিনেমাটি কমেডি, রোম্যান্স এবং অ্যাকশন মুভির জগতের সেরা সিনেমা। তাই হিন্দিতে পুষ্পা মুভি ডাউনলোড মুক্তির পরে দর্শকদের কাছ থেকে ইতিবাচক পর্যালোচনা পেয়েছে। কারণ, সিনেমার প্রতিটি মুহূর্ত কমেডি, রোম্যান্স এবং অ্যাকশনে পূর্ণ। সুতরাং যারা কৌতুক দেখতে ভালবাসেন তাদের জন্য।

পুষ্পা মুভি (২০২১): আল্লু অর্জুনের সবচেয়ে প্রতীক্ষিত অ্যাকশন ড্রামা পুষ্পা ১৭ ডিসেম্বর ২০২১ (শুক্রবার) প্রেক্ষাগৃহে আনুষ্ঠানিকভাবে মুক্তি পায়। চলচ্চিত্রটি তেলুগু, তামিল, হিন্দি, মালায়ালাম এবং কন্নড়ের মতো ৫টি আঞ্চলিক ভাষায় মুক্তি পায়। কয়েক ঘন্টা প্রদর্শনের পর, ইবোম্মা অনলাইনে চলচ্চিত্রটির পাইরেটেড সংস্করণ ফাঁস করে দেয়।

আপনারা নিচের লিংক থেকে ডাউনলোড করে দেখে নিনঃ
480P
:Click Here
720P:Click Here
1080P: Click Here

যেকোনো মুভি সিরিজ দেখতে পারবেনঃ এই সাইটে

The post ডাউনলোড করে নিন জনপ্রিয় বহুল অপেক্ষাকৃত মুভি পুষ্পার হিন্দি ডাবিং। সকল কোয়ালিটি তে। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *