HomeAll Postডাউনলোড করে নিন লেটেস্ট লাইফ টাইম এক্টিভেটেড IDM বা Internet Download maneger Pro 38.6 । No crack no patch এর ঝামেলা।
Advertice Space with sell

Contact With facebook

ডাউনলোড করে নিন লেটেস্ট লাইফ টাইম এক্টিভেটেড IDM বা Internet Download maneger Pro 38.6 । No crack no patch এর ঝামেলা।

আবারো আপনাদের সামনে হাজির হলাম IDM 6.38 বা  Internet Download Maneger সাথে লাইফটাইম অ্যাক্টিভেশন লাইসেন্স। এতে লাগছে না কোনো Crack বা  patch। এখন থেকে চিরতরে আইডিএমের অ্যাক্টিভেশনের ঝামেলা থেকে মুক্তি পান

 

 বছর দুয়েক আগেও আমি একটা আই ডি এম এর ফুল ভার্সন দিয়েছিলাম ঐটা মধ্যে প্রায় ১ বছর পড় কিছু bug  দেখা যায় আর অনেক OLD দেখে এখন ওটার মধ্যে ডাউনলোড করতে গেলে অনেক ঝামেলা তৈরি হয়। তবে এটা একদমই লেটেস্ট সবচেয়ে আপডেটেড আইডিএম আমার চোখে এটাতে এখন কোন BUG ধরা পড়া নেই একদম ঠিকঠাক সব ডাউনলোড হয় । আর বাকি সব তো আপনারা জানেন এটাতে কত ফ্যাসিলিটি।

মাঝখানে অনেকদিন অনেকদিন ট্রিকবিডির সাথে ছিলাম না।  তবে আপনাদের সাথে আবার ফিরে  এসেছি  বলতে পারেন এটা আমার একটা ডেমো পোস্ট এখানে যদি আপনাদের থেকে যথেষ্ট সারা পাই সামনে ধীরে ধীরে সকল সফটওয়্যার এর অ্যাক্টিভেশন নিয়ে আসবো। আপনাদের যদি পিসি সফটওয়্যার  বা কম্পিউটার জনিত কোন সমস্যা থেকে থাকে কমেন্ট বক্সে জানাতে পারেন নিশ্চিত সাহায্য করবো। এছাড়াও পরের পোস্টে কোন সফটওয়্যার এর ফুল ভার্সন চান  তা আমাকে কমেন্ট করে জানান। আজ এই পর্যন্তই পরের কোন পোস্টে নতুন কোন সফটওয়্যার  নিয়ে ততদিন ভালো থাকুন, সুস্থ থাকু্‌ ঘরে থাকুন।

 

 যে কোন সমস্যায় ফেসবুকে মেসেজ করতে পারেন

 ফেসবুকে আমি

 

The post ডাউনলোড করে নিন লেটেস্ট লাইফ টাইম এক্টিভেটেড IDM বা Internet Download maneger Pro 38.6 । No crack no patch এর ঝামেলা। appeared first on Trickbd.com.

Source:

About Author (1501)

This author may not interusted to share anything with others

Leave a Reply

Related Posts

Switch To Desktop Version