ডাউনলোড করে নিন সদ্য রিলিজ হওয়া বাংলাদেশি ওয়েব ফিল্ম Youtumor (2021) [গুগল ড্রাইভ লিংক]

Posted on

আসসালামু আলাইকুম। আশা করি সবাই ভালো আছেন। আমিও ভালো আছি।

সদ্য রিলিজ হলো বাংলাদেশী ওয়েব ফিল্ম “Youtumor” । আমি আজকে আপনাদের জন্য এই ওয়েব ফিল্মের ডাউনলোড লিংক ও রিভিউ নিয়ে হাজির হয়েছি।শুরুতেই বলে রাখি এইসব হাইপ তোলা ওয়েব ফিল্মের ডাউনলোড লিংক ডেড হয়ে যাওয়ার প্রবণতা খুবই বেশি। তাই আমি প্রতিটি ফাইলের গুগল ড্রাইভের ৪ টি করে সার্ভার ও একটি করে ডিরেক্ট ডাউনলোড লিংক দিয়েছি। ডিরেক্ট ডাউনলোড লিংক কাজ না করলে অন্য সার্ভার গুলো ট্রাই করে দেখবেন।

Web Film: Youtumor (2021)

 

Genre: Drama, Comedy

নির্মাতাঃ আদনান আল রাজীব।

 

খুব আগ্রহের সাথে “ইউটিউমার” দেখা শুরু করেছিলাম। কারণ আজকালের কন্টেন্ট গুলোতে তেমন পিওর কমেডি খুঁজেই পাওয়া যায় না। আর ওয়েব কন্টেন্ট মানেই সবাই যেমন মনে করে ডার্ক থ্রিলার এটা ছিলো উল্টো মানে পুরাই ডার্ক কমেডি। আর কমেডি মানেই পলাশ। যা মানানসই। পুরো ফিল্মটা দেখলাম, হাসলামও প্রচুর। পলাশ, প্রীতমের দুর্দান্ত অভিনয়। ডায়লগগুলো ফানি ছিলো। পাশাপাশি অন্য চরিত্র গুলো ভালো করেছে খুব।

কমেডির ছলে আমাদের জন্য ছিলো কিছু গুরুত্বপূর্ণ মেসেজ। যা আমাদেরকে ভাবতে শিখিয়েছে সব ইউটিউবারই কি আমাদের জন্য ইতিবাচক নাকি নেতিবাচক। ইউটিউবারের নামে এখন তৈরি হচ্ছে ইউটিউবার রূপী কিছু ইউটিউমার যা ধংস করছে তরুণ সমাজকে।

এরকম একটা কন্টেন্ট আমাদের তরুণদের জন্য বানানোর দরকার ছিলো আরো আগেই যেটা আদনান আল রাজীব বানিয়ে দেখিয়েছেন। সকল তরুনদেরই এই কন্টেন্টটা দেখার প্রয়োজন বলে আমি মনে করি। ধন্যবাদ নির্মাতাকে এরকম একটা সময়োপযোগী কন্টেন্ট নির্মাণের জন্য।

মুলত এই সিনেমাটা সবার জন্য না। যারা মেসেজ পাবে না তাদের কাছে তেমন একটা ভালো নাও লাগতে পারে কারন গতানুগতিক ভাবে বানানো হয় নি। অন্য লেভেল এর সিনেমেটোগ্রাফি ছিল। স্টোরি কমপ্লিট ছিল এবং প্লট অনুযায়ী ঠিক ছিল। এখন আপনি যদি বাংলাদেশের একজন ভাইরাল স্টার এর জীবনে কাহিনিতে তামিল সিনেমার মত থ্রিল এবং সাসপেন্স চান তাহলে ভালো নাও লাগতে পারে। মূলত আমি মনে করি এই সিনেমা দ্বারা কিছু মানুষের গালে ইন্ডাইরেক্টলি চড় মারা হয়েছে।

১.যারা এই সকল মানুষকে বিনা কারনে ইমোশন দেখে জাস্ট স্টার বানায় এবং একই সাথে আবার কিছু মানুষ যারা কোন কিছু ঠিক ভাবে না জেনেই কনসিকুইনসেন্স না ভেবে মানুষকে ট্রল করে।

২. সেই সকল ব্র্যান্ড এবং প্রোডাকশন হাউজ যারা রিয়েল টেলেন্টেড অভিনয় শিল্পীদের না নিয়ে এইসব ভাইরালদের, হুজুগে বাঙালিদের আকর্ষনের জন্য কাজ দিচ্ছে।

৩.কী-বোর্ড যোদ্ধাদের, যারা শুধু মাত্র ইভেন্ট পর্যন্ত সীমাবদ্ধ।

মূলত বর্তমআনে সামাজিক অবক্ষয় ঠেকানোর জন্য এই টাইপ কন্টেন্ট এর দরকার আছে, যাতে যারা এখনো বুঝ হবার আগেই ফেমাস হতে চাচ্ছে তারা যেন “খ্যাতির বিড়ম্বনা” বিষয়টা সম্পর্কে বুঝতে পারে।

আর এই রকম কোয়ালিটি ফুল কন্টেন্ট আরো হোক। বাংলাদেশর সিনেমা অন্য লেভেলে যাক এই আশা করছি।

 

Trailer:

 

Screenshots:

 

Download Links

480p (308 MB) :  Direct Download Link         Google Drive-1       Google Drive-2        Google Drive-3           Google Drive-4

720p (1.2 GB) :  Direct Download Link         Google Drive-1        Google Drive-2         Google Drive-3           Google Drive-4

1080p (2.7 GB): Direct Download Link        Google Drive-1         Google Drive-2       Google Drive-3           Google Drive-4

[আবারো বলে রাখছি, Direct Download Link কাজ না করলে ডাউনলোড করার জন্য Google Drive-1, 2, 3 , 4 সার্ভার গুলো ট্রাই করে দেখবেন । ডাউনলোড লিংকে যাওয়ার পর অন্য পেইজে নিয়ে গেলে পুনরায় আগের পেইজে ফিরে এসে ডাউনলোড অপশনে ক্লিক করবেন।]

ডাউনলোড করার জন্য যেসব লিংকে গুগল একাউন্টে লগিন করার প্রয়োজন পড়ে সেক্ষেত্রে গুগল একাউন্টে লগিন করে নিবেন। এরপর গুগল ড্রাইভ থেকে ডাউনলোড করে নিবেন।  আর যাদের গুগল একাউন্টে লগিন করলে ড্রাইভ হ্যাক হওয়ার ভয় আছে তারা  এই লিংকে ক্লিক করে পোস্টটি পড়ে নিবেন। আশা করছি ভয় কেটে যাবে। আমি ইউজারদের কথা বিবেচনা করেই লিংক দিয়ে থাকি। কাজেই কোনো হ্যাকিং লিংক প্রোভাইড করার প্রশ্নই আসে না।

 

[Links Credit: Mlsbd, Freedrivemovies]

মজার মজার Memes ও ফানি পোস্ট পেতে জয়েন হতে পারেন আমাদের ফেসবুক গ্রুপেঃ এখানে ক্লিক করুন

ঘুরে আসতে পারেন আমাদের সাইটঃ Tipsnewsbd

আজকে এই পর্যন্তই।সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

The post ডাউনলোড করে নিন সদ্য রিলিজ হওয়া বাংলাদেশি ওয়েব ফিল্ম Youtumor (2021) [গুগল ড্রাইভ লিংক] appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *