ডাউনলোড করে নিন স্পাইডার ম্যান- নো ওয়ে হোম এইচডি তে সাথে হল প্রিন্ট এর থেকে ভালো কোয়ালিটির অডিও।

Posted on

স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম ২০২১ সালের ১৬ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত একটি মার্কিন সুপারহিরো চলচ্চিত্র। মার্ভেল কমিক্স চরিত্র স্পাইডার-ম্যানকে ভিত্তি করে নির্মিত চলচ্চিত্রটি যৌথ-প্রযোজনা করেছে কলাম্বিয়া পিকচার্স এবং মার্ভেল স্টুডিওজ। আর এটি পরিবেশনা করেছে সনি পিকচার্স রিলিজিং। এটি মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের ২৭তম চলচ্চিত্র এবং স্পাইডার-ম্যান: হোমকামিং (২০১৭) ও স্পাইডার-ম্যান: ফার ফ্রম হোম-এর সিক্যুয়াল (২০১৯)। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন জন ওয়াটস এবং রচনা করেছেন ক্রিস ম্যাককেন্না ও এরিক সোমার্স। এতে পিটার পার্কার চরিত্রে টম হল্যান্ড অভিনয় করেছেন। তার পাশাপাশি এর শ্রেষ্ঠাংশে রয়েছেন যেনদায়া, জ্যাকব বাটালন, মারিসা টোমেই, জেমি ফক্স, বেনেডিক্ট কাম্বারব্যাচ এবং আলফ্রেড মোলিনা।

২০১৭ সালের শুরুর দিকে হোমকামিং নির্মাণের সময়ই তৃতীয় এমসিইউ স্পাইডার-ম্যান চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনা করা হয়েছিল। ২০১৯ সালের দিকে সোনি এবং মার্ভেল স্টুডিওস চলচ্চিত্রটি যৌথভাবে নির্মাণ বিষয়ক চুক্তি নিয়ে আলোচনা শুরু করে এবং এক পর্যায়ে মার্ভেল স্টুডিওস চলচ্চিত্রটি থেকে নিজেদের সরিয়ে নেয়। যদিও চলচ্চিত্রটির ভক্তদের মধ্যে এর নেতিবাচক প্রতিক্রিয়া দেখা দিলে দুই মাস পর প্রতিষ্ঠান দুইটি নিজেদের মধ্যে নতুন এক চুক্তি করে। ওয়াটস, সোমার্স এবং হল্যান্ডকে এই চলচ্চিত্রে অভিনয়ের জন্য ফিরিয়ে আনা হয়। ২০২০ সালের অক্টোবরে এর দৃশ্যধারণ শুরু হয় এবং এর একমাস পর আটলান্টায়ও দৃশ্যধারণ করা হয়েছিল। দৃশ্যধারণের সময় ফক্স এবং মোলিনার চলচ্চিত্রটিতে তাদের পুর্বের চরিত্রে অভিনয়ের কথা প্রকাশ করা হয়। মার্চে দৃশ্যধারণ শেষ হওয়ার পুর্বে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে চলচ্চিত্রের নাম ঘোষণা করা হয়।

স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম এমসিইউর চতুর্থ ধাপ ২০২১ সালের ১৭ই ডিসেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পেয়েছে।

মুভির কিছু স্ক্রিনশটঃ

আমার রিভিউঃ
স্পয়লার ফ্রী

Personal Rating:9.5/10

শুধু একটা কথাই বলবো এটা সম্বন্ধে, অসাধারণ!!!

Endgame এর পরে মার্ভেলের কোন মুভি আর তেমন একটা ভালো লাগতো না, ভেবেছিলাম তাদের দিন বুঝি ফুরোতে চলেছে,কিন্তু বিশ্বাস করেন রাসেল ভাই এইরকম মুভি দেখার পরে আমার সেই ভুল ভেঙে গেছে, They’re still in the game।যেই এক্সপেকটেশন নিয়ে দেখতে গিয়েছিলাম তার ষোল আনাই পূর্ণ হয়েছে।

গল্প: সিরিজের আগের মুভির গল্প যেখানে শেষ ঠিক সেখান থেকেই এটার শুরু, গোটা দুনিয়া স্পাইডার ম্যান এর আসল পরিচয় জেনে গিয়ে তার পিছে লেগেছে, কারো কাছে সে সুপার হিরো আর কারো কাছে খুনি সুপার ভিলেন।এমতাবস্থায় তার জীবন যখন দূর্বিষহ তখন ডাঃ স্ট্রেঞ্জের দারস্থ হয়। এই সমস্যা সমাধানে সৃষ্টি হয় নতুন ক্রাইসিসের।আর বেশি কিছু বলবো না।

অভিনয়: প্রত্যেকের অভিনয় ছিল ভালো, পর্যাপ্ত কমেডি, রোমান্স,ড্রামা আর বেদনার কম্বিনেশন ছিল ব্যালেন্সড

একশন/ VFX: আমার কাছে মনে হয়েছে এইবার এইটা Endgame কেও ছাড়িয়ে গেছে এদিক দিয়ে।একশন আর স্পেশাল ইফেক্ট ছিল চমৎকার

Verdict : আমি কোন পাইনি

এককথায় এটা আমার কাছে সর্বকালের সর্বশ্রেষ্ঠ স্পাইডার ম্যান মুভি,এর পরিপূর্ণ মজা উপভোগ করতে হলে অবশ্যই হলে গিয়ে দেখতে হবে। Endgame এর পরে এইটাই একমাত্র মার্ভেল মুভি যেইটায় দর্শকের আনন্দ আর হৈ-হুল্লোড় ছিল বাধভাঙ্গা। সবার সাথে মিলে আমিও আনন্দে চিৎকার করেছি ?

সময় করে দেখে ফেলতে পারেন, নিরাশ হবেন না.

এখন আসি ডাউনলোড লিংক এঃ

ডাউনলোড করতে এখানে ক্লিক করুনঃ

ডাউনলোড করতে এখানে ক্লিক করুনঃ

ডাউনলোড করতে এখানে ক্লিক করুনঃ

যেকোনো তুর্কি সিরিজ এর সাবটাইটেল দেখতে ভিজিট করুনঃ আমাদের সাইটে।

The post ডাউনলোড করে নিন স্পাইডার ম্যান- নো ওয়ে হোম এইচডি তে সাথে হল প্রিন্ট এর থেকে ভালো কোয়ালিটির অডিও। appeared first on Trickbd.com.

Source:

Leave a Reply

Your email address will not be published.