দারাজ বাংলাদেশ চতুর্থবারের মতো আয়োজন করেছে বিগেস্ট ওয়ানডে সেল ক্যাম্পেইন ইলেভেন ইলেভেন (১১.১১)। ক্যাম্পেইনটি আগামী ১১ নভেম্বর দিনব্যাপী চলবে। দারাজের ১১.১১ ক্যাম্পেইনে থাকবে ছাড় মিস্ট্রি বক্স, সারপ্রাইজ ভাউচার, ১ টাকা গেম, গেজ অ্যান্ড গেট ইট ফ্রি, বিগ বাই উইন, থাউজেন্ডস টাকা ডিসকাউন্ট, শেক শেক- সেলার ডাবল টাকা ভাউচার, ফ্ল্যাশ সেল, বিগ বাই উইন, ১১’ও ক্লক ডিলস ও অ্যাড টু কার্ট গিভওয়েসহ নানা অফার। থাকবে ১ টাকা গেমের মাধ্যমে গাড়ি জেতার সুযোগ

ছাড়া ১ থেকে ১১ নভেম্বর পর্যন্ত প্রতিদিন একটি প্রোডাক্ট লাইভ হবে ১ টাকায় কিনার জন্য এবং পরের দিন তাদের একটি কুইজে অংশগ্রহণ করার জন্য এসএমএস পাঠানো হবে।

কাস্টমার শুধুমাত্র দারাজ অ্যাপের মাধ্যমে এই অফারটি উপভোগ করতে পারবে এবং তাদের কাঙ্ক্ষিত প্রোডাক্ট কিনতে পারবেন ১ টাকার ক্যাম্পেইন পেজ থেকে।

ভাগ্যবান বিজয়ীদের পুরষ্কার নির্ভর করবে তারা ১ টাকায় যা ক্রয় করেছেন তার উপর

সাথে খুশির একটি খবর হচ্ছে আপনি যদি বিজয়ী না হন তো ১ টাকার প্রোডাক্ট কিনার জন্য যে ১ টাকা পেমেন্ট করবেন সে ১ টাকা পরে ব্যাক পেয়ে যাবেন।

এই ক্যাম্পেইনে থাকবে বিভিন্ন পণ্যে আকর্ষনীয় ফ্ল্যাশ সেল, মেগা ডিল, বেস্ট প্রাইস ডিল, প্রি-পেমেন্ট ডিসকাউন্ট ভাউচার, আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, গ্লোবাল প্রোডাক্ট সেল সহ বিভিন্ন সেরা অফার। এছাড়া ৪৯৯ টাকার ডিল, ৯৯৯ টাকার ডিল এবং ১৪৯৯ টাকার ডিলের মতো বেস্ট প্রাইস। আর বাই ওয়ান গেট ওয়ান ফ্রী, ফ্রী গিফট ও কম্বো বান্ডেলের মত লোভণীয় উপহার

অনলাইন পেমেন্ট মেথডের মাধ্যমেও ক্রেতারা উপভোগ করতে পারবেন নিশ্চিত ছাড়। মোবাইল ব্যাংকিং মেথড বিকাশ অনলাইন পেমেন্ট -এর মাধ্যমে শপিং করলে ইন্সট্যান্ট ক্যাশব্যাক ছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকের মাধ্যমে প্রিপেমেন্টে থাকছে বাড়তি ডিসকাউন্ট অফার। এমনকি বাজেট স্বল্পতায় এসব ব্যাংকের মাধ্যমে মাসিক কিস্তিতে ০% (ইন্টারেস্ট বিহীন) ইএমআই ব্যবস্থায় থাকছে পছন্দের পণ্য কেনার সহজ সুযোগ- যাতে থাকবে না কোন হিডেন চার্জ।

প্রতিদিন বিভিন্ন ধরনের অফার পেতে চোক রাখুব Daraz অ্যাপ এ

 

যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

নতুন বিকাশ একাউন্ট খুলে ১৫০ টাকা বোনাস নিয়ে নিন

বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

 

টেকনিক্যাল বিষয়ে এবং বিভিন্ন ধরনের অফার সম্পর্কে জানতে ওয়েবসাইট থেকে ঘুরে আসার আমন্ত্রন করা হল

ধন্যবাদ

The post দারাজ এ শুরু হয়েছে ১১.১১ ক্যাম্পেইন, ক্যাম্পেইন এ অংশ গ্রহণ করে জিতে নিন ১ টাকায় মোবাইল ফোন, ল্যাপটপ, মোটর সাইকেল সহ আরো অনেক কিছু! appeared first on Trickbd.com.

Source: